৩৫ স্টিম পাওয়ার আপ


সসালামু আলাইকুম

আজ আমি অনেক খুশি, কারন আমার ৯৫০০+ এসপি হয়েছে। নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য নিজের পাওয়ার আপ করা জরুরী। এই কথাটি বিশ্বাস করেই প্রতি সপ্তাহে ১০০ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছি তবে আজ ৩৫ স্টিম পাওয়ার আপ করবো। এই সিজনের টার্গেট আমার দশ হাজার স্টিম পাওয়ার, ইতিমধ্যে আমি ৯৬৩৬ স্টিম পাওয়ার করতে পেরেছি। টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি। আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি। এভাবে নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি


White And Purple Modern Professional The Ultimate Guide To Market Research _20240630_230516_0000.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ৪ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৯৬৩৬ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৯৬০১স্টিম পাওয়ার ছিল। আজ আমি ৩৫ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৯৬৩১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


Screenshot_20240630_230236.jpg

siam 2.png

Screenshot_20240630_230248.jpg

siam 2.png

Screenshot_20240630_230304.jpg

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।





🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 29 days ago 

নিয়মিত পাওয়ার আপ আমাদের কে এক অনন্যা উচ্চতায় নিয়ে যাচ্ছে আপনার জন্য শুভ কামনা রইলো আপু।এভাবেই এগিয়ে যান। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 28 days ago 

গঠনমূলক মন্তব্য করে আমাকে উজ্জীবিত করার জন্য অসংখ্য ধন্যবাদ। 💞

 29 days ago 

আসলে যার যতো বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। ৩৫ স্টিম দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবে আপনি নিজের লক্ষ্যমাত্রা অর্জন করতে পারবেন। আসলেই পাওয়ার আপ করা মানেই নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা ৷ পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। ধন্যবাদ পাওয়ার বৃদ্ধি করার পোস্ট শেয়ার করার জন্য ৷

 28 days ago 

আমার বিশ্বাস আমি আর অল্প কিছু সময়ের মধ্যে আমার কাঙ্খিত লোককে পৌঁছাতে পারবো। আমার জন্য দোয়া করবেন। 💞

 29 days ago 

আপনি প্রতি সপ্তাহের ন্যায় এ সপ্তাহে ও বেশ ভালো একটি এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন, এটা দেখে বেশ ভালো লাগলো। আপনি আপনার ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করেছেন। আশা করছি এই ধারাবাহিকতা সব সময় ধরে রাখতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 28 days ago 

একদম ঠিক বলেছেন আমি আমার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করছি অবিরত।এবং এই চেষ্টা চলমান থাকবে।💞

 29 days ago 

পাওয়ার আপ করা জরুরি। আপনি ৩৫ স্টীম পাওয়ার আপ করেছেন দেখে সত্যিই ভীষণ ভালো লাগলো। আপনি ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতে থাকুন এই কামনা করছি। যার যত পাওয়ার তার তত বেশি সক্ষমতা।

 28 days ago 

পাওয়ার আপের গুরুত্ব বুঝে নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করি। এবং এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টাও অবিচল থাকবে। 💞

 29 days ago 

পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা।আপনার ৩৫ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ করা মানে নিজের আইডির এক ধাট বাড়ানো। আমাদের সবার উচিত একটু করে পাওয়ার আপ করার।ধন্যবাদ আপু পোস্ট টি শেয়ার করার জন্য।

 27 days ago 

ধন্যবাদ, আপনার একটি বানান ভুল আছে, ঠিক করে নিবেন।

 28 days ago 

তোমায় অভিনন্দন ও শুভকামন দুই জানাই৷ এভাবেই এগিয়ে যাও। নতুন আসার পর থেকেই কিছুটা সমস্যা হত বিষয়গুলো বুঝতে, কিন্তু এখন আর হয় না৷ বেশ বুঝে যাই৷ তোমায় দেখে ভাবি আমাকেও এরম ভাবেই ধীরে ধীরে এগোতে হবে৷ ভালো থেকো সাথী আপু৷ 💙💙

 28 days ago 

অবশ্যই এই প্লাটফর্মে টিকে থাকতে গেলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আর তাই ছোট ছোট করে হলেও নিয়মিত পাওয়ার আপ করা জরুরী। চমৎকার এই সিদ্ধান্তটা নেয়ার জন্য, অনেক অনেক অভিনন্দন তোমাকেও। 💞

 28 days ago 

স্টিমিটে দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার অফ করার বিকল্প কিছু নাই। আমাদের সবারই উচিত পাওয়ার আপ করে আমাদের স্টিমিট আইডিকে শক্তিশালী করা। আপনি ৩৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো।

 28 days ago 

আসলে নিয়মিত পাওয়ার আপ করতে পারলে মনের ভেতর একটা প্রশান্তি কাজ করে। এবং নিজের আইডির সক্ষমতা এগিয়ে নিতেই এই আয়োজন। উৎসাহ মূলক মন্তব্য করার জন্য ধন্যবাদ।
একটি জায়গায় পাওয়ার আপ না লিখে অফ লিখে ফেলেছেন প্লিজ এটি সংশোধন করবেন ভালো দেখাবে। জানেন তো এই টাইপিং মিসটেকগুলো আমারও খুব বেশি হয়। 💕

 28 days ago 

আপু আপনি তো দেখছি সিজন শেষ হওয়ার আগেই নিজের লক্ষ্য পূরণ করার একেবারে দ্বার প্রান্তে এসে দাঁড়িয়েছেন। প্রতি সপ্তাহে ধারাবাহিক পাওয়ার আপ করে আজ আপনি ৯৬৩৬ স্টিম পাওয়ার অর্জন করেছেন। আশা করবো বেশ তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্য স্থির করতে পারবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 28 days ago 

আমিও তেমনটাই প্রত্যাশা করছি।আমি আমার লক্ষ্য অর্জনে পৌঁছাতে পারি যেন, নির্ধারিত সময়ের আগেই। দোয়া করবেন আমার জন্য।
💞

 27 days ago 

পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। আপনি নিয়মিত পাওয়ার আপ করছেন দেখে অনেক ভালো লাগলো। আপনি এই সপ্তাহে ৩৫ স্টিম পাওয়ার আপ করেছেন।আশা করি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 27 days ago 

আপু আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য।
💞

 27 days ago 

ইনশাল্লাহ আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68694.24
ETH 3284.21
USDT 1.00
SBD 2.77