কনটেস্ট(পুস কয়েন বাই এন্ড হোল্ড)|| ১৮৩৩০৫ পুস কয়েন কেনার মাধ্যমে কনটেস্টে অংশগ্রহণ

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/আদাব



সকলকে শুভেচ্ছা। আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও বেশ ভালো আছি। আর আপনারা সবাই সব সময় ভালো থাকবেন, এটাই প্রত্যাশা করি।

TRUE_DECENTRALIZED_MEME_COIN.png

Banner Credit // @alsarzilsiam

বন্ধুরা $PUSS টোকেনটির মূল ধারণা সম্পূর্ণভাবে মজার উদ্দেশ্যে তৈরি হওয়ার বিষয়টি স্পষ্ট, এবং এটি কমিউনিটির মধ্যে একটি সুন্দর সহযোগিতা ও বিনোদনমূলক প্রজেক্ট হিসেবে দাঁড়িয়েছে। আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি "আমার বাংলা ব্লগের" ফান MEME টোকেন $PUSS Hold এর কনটেস্টে আমার পার্টিসিপেশন। গত কয়েকদিন আগে আমাদের বড় দাদা এই প্রতিযোগিতার আয়োজন করেছে। এই কয়েন কেনা হয়েছিল বেশ কিছুদিন আগে কিন্তু ব্যস্ততার কারণে এই পোস্ট করতে পারেনি এবং $PUSS COIN কিনেছিলাম দুইটি ধাপে। দুটি ধাপে সর্বমোট ১৮৩৩০৫ পুশ কয়েন্ট হোল্ড করতে পেরেছি। সেই দুইবারে PUSS কেনার অভিজ্ঞতা এবং ধাপগুলো আমি নিচে শেয়ার করছি। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক।

১ম বার যখন PUSS কিনি
ধাপ-১

1.jpg

প্রথমে আমি আমার মোবাইল ফোন দিয়ে TronLink pro অ্যাপস এর মধ্যে প্রবেশ করেছিলাম। সেখানে আমি 169 trx নিয়ে এসেছিলাম
ধাপ-২

2.jpg

দাদার দেয়ার লিংকের মাধ্যমে tronlink pro app এর মাঝে Discover এ ক্লিক করি। Sunpump এ TRX/PUSS অপশন চলে আসবে।
ধাপ-৩

3.jpg

4.jpg

সেখানে ১৬০ trx দিয়ে ৬৮০০০+ puss কিনে নিয়েছি।
ধাপ-৪

5.jpg

6.jpg

tronlink pro এর Password দিয়ে Puss কেনা সম্পন্ন করি ও wallet চেক করি।৬৮০০০+ puss কেনা সফল হয়েছে।

২য় বার যখন PUSS কিনি

প্রথমবার যখন PUSS কিনেছিলাম তখন আমার কাছে মনে হয়েছিল খুব বেশি অল্প হয়ে গিয়েছে. তাই পরবর্তীতে আরো TRX ওয়ালেটে নিয়ে এসে দ্বিতীয় বার আরো PUSS কিনেছিলাম।

ধাপ-১

11.jpg

এবার ২৬০ trx নিয়ে এসেছিলাম।
ধাপ-২

22.jpg

দাদার দেয়ার লিংকের মাধ্যমে tronlink pro app এর মাঝে Discover এ ক্লিক করি। Sunpump এ TRX/PUSS অপশন চলে আসবে।
ধাপ-৩

33.jpg

44.jpg

সেখানে ২৬০ trx দিয়ে 114955+ puss কিনে নিয়েছি। tronlink pro এর Password দিয়ে Puss কেনা সম্পন্ন করি ও wallet চেক করি। 114955+ puss কেনা সফল হয়েছে।
ধাপ-৪

55.jpg

২ বারে মোট ১৮৩৩০৫+ PUSS কেনা হয়েছে, সেটা আবারো চেক করে নিয়েছি।

আমাদের ফার্স্ট ডিজিটাল টোকেন $PUSS একটি মজার প্রজেক্ট হলেও, এটি কমিউনিটির সদস্যদের মধ্যে যে উৎসাহ এবং উদ্দীপনা সৃষ্টি করেছে, তা সত্যিই অনুপ্রেরণাদায়ক। এই টোকেনের সাথে যুক্ত হওয়া প্রতিটি সদস্যের পরিশ্রম এবং সৃজনশীলতা আমাদের ব্লগের জন্য একটি নতুন দিগন্ত উন্মোচন করেছে। ২ বারে মোট ১৮৩৩০৫+ PUSS কেনা হয়েছে। এই PUSS কেনার মাধ্যমে আমি দাদার কনটেস্টে অংশগ্রহণ করলাম। ধন্যবাদ সবাইকে।


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2023-07-07_17-27-00.jpg

আমি সেলিনা সাথী। ছন্দের রাজ্যে, ছন্দরাণী কাব্যময়ী-কাব্যকন্যা বর্তমান প্রজন্মের নান্দনিক ও দুই বাংলার জনপ্রিয় কবি সেলিনা সাথী। একধারে লেখক, কবি, বাচিক শিল্পী, সংগঠক, প্রেজেন্টার, ট্রেইনার, মোটিভেটর ও সফল নারী উদ্যোক্তা তার পুরো নাম সেলিনা আক্তার সাথী। আর কাব্যিক নাম সেলিনা সাথী। আমি নীলফামারী সদর উপজেলায় ১৮ মার্চ জন্মগ্রহণ করেন। আমার বাবা পিতা মরহুম শহিদুল ইসলাম ও মাতা রওশনারা বেগম। ছড়া কবিতা, ছোট গল্প, গান, প্রবন্ধ, ব্লগ ও উপন্যাস ইত্যাদি আমার লেখার মূল উপজীব্য। আমার লেখনীর সমৃদ্ধ একক এবং যৌথ কাব্যগ্রন্থের সংখ্যা ১৫ টি। আমার প্রথম প্রকাশিত কবিতার বই অশ্রু ভেজা রাত, উপন্যাস মিষ্টি প্রেম, যৌথ কাব্যগ্রন্থ একুশের বুকে প্রেম। জীবন যখন যেমন। সম্পাদিত বই 'ত্রিধারার মাঝি' 'নারীকণ্ঠ' 'কাব্যকলি'সহ আরো বেশ কয়েকটি বই পাঠকহমলে বেশ সমাদৃত। আমি তৃণমূল নারী নেতৃত্ব সংঘ বাংলাদেশ-এর নির্বাচিত সভাপতি। সাথী পাঠাগার, নারী সংসদ, সাথী প্রকাশন ও নীলফামারী সাহিত্য ও সংস্কৃতি একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি। এছাড়াও আমি জেলা শাখার সভাপতি উত্তোরন পাবনা ও বাংলাদেশ বেসরকারি গ্রন্থাগার পরিষদ নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় নির্বাহী কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছি। তিনি মহিলা বিষয়ক অধিদপ্তর মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে ২০১৪ সালে নীলফামারী জেলা ও রংপুর বিভাগীয় পর্যায়ে সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য শ্রেষ্ঠ জয়িতা অ্যাওয়ার্ড অর্জন করেছি। এছাড়াও সাহিত্যের বিভিন্ন শাখায় ও সামাজিক সাংস্কৃতিক কর্মকাণ্ডে বিশেষ অবদান রাখায় আমি বহু সম্মামনা পদক অর্জন করেছি। যেমন সাহিত্যে খান মইনুদ্দিন পদক ২০১২। কবি আব্দুল হাকিম পদক ২০১৩। শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র কর্তৃক সম্ভাবনা স্মারক ২০১৩। সিনসা কাব্য সম্ভাবনা ২০১৩। বিশ্ব স্বাস্থ্য দিবস উদযাপন উপলক্ষে সম্মামনা স্মারক ২০১৩। জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৩৭ তম মৃত্যুবার্ষিকী উদযাপন উপলক্ষে সম্মাননা স্মারক ২০১৩। জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১১৫ তম জন্ম জয়ন্তী উদযাপন উপলক্ষে ২০১৪। দৈনিক মানববার্তার সম্মামনার স্মারক ২০২৩। চাতক পুরস্কার চাতক অনন্যা নারী সম্মাননা ২০২৩ ওপার বাংলা মুর্শিদাবাদ থেকে মনোনীত হয়েছি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: কনটেস্ট(পুস কয়েন বাই এন্ড হোল্ড)|| ১৮৩৩০৫ পুস কয়েন কেনার মাধ্যমে কনটেস্টে অংশগ্রহণ

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......


Sort:  
 29 days ago 

দেখে ভালো লাগল আপু আপনি এতো পরিমাণ পুশ হোল্ড করেছেন। পুশ আমাদের নিজস্ব টোকেন অন্য কেউ এটার সুযোগ নেওয়ার আগে আমাদের নেওয়া উচিত। পুশ হোল্ড করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য অভিনন্দন আপনাকে আপু।

🙏🏼 ধন্যবাদ! আমি সর্বশ্রুতিভাবে নীরস্কারে থাকব। আপনার সম্মামনা অনুষঙ্গী, জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৫ তম জন্ম জয়ন্তী উদযাপন, দৈনিক মানববার্তার সম্মামনা ২০২৩, চাতক পুরস্কার ও আনন্যা নারী সম্মামনা হিসেবে মনোনীত হয়েছি! 🙏🏼

"আন্তরিক ধন্যবাদ! 🙏 সেই পুষ্টি, সেই জীবন... 😊 অথচোরা ভাবে ৩৭ তম মৃত্যুবার্ষিকী উদযাপন উপলক্ষে ২০১৩, ১১৫ তম জন্ম জয়ন্তী উদযাপন উপলক্ষে ২০১৪, সম্মামনা রেখে এই বিশুদ্ধ আত্মবিশ্বাস... 💥 ওপার কিরণ! 💫

চাতক অনন্যা নারী, চাতক পুরস্কার ২০২৩... 😊 এই জমক-বেশে, প্রতিভায়! 💖

আরও ধন্যবাদ... 🙏 সম্মাননা ২০২৩, প্রকাশিত হয়েছে... 📚

কনটেস্টের (পুষ্টি কোয়েন বাই এন্ড হোল্ড) ১৮৩৩০৫ গ্রিন পুস কোয়েন... 🎉 আচর্জ ভাবে, বিতরণ শুরু... 💡

বাংলা মুর্শিদাবাদ! পোষা... 😊

ধন্যবাদ আগামী কমিউনিটির সকলের... 🙏

**আমার ভোট: xpilar.witness, https://steemitwallet.com/~witnesses **

 last month 

১৮৩৩০৫ পুস কয়েন কিনেছেন আর এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন দেখে সত্যিই ভালো লাগলো আপু। আমরা সবাই একটু একটু করে কেনার চেষ্টা করেছি। তবে আপনি তো দেখছি বেশ বড় এমাউন্টের puss কিনেছেন আপু। শুভকামনা রইলো আপনার জন্য।

 29 days ago 

কনটেস্টে অংশগ্রহণ করার জন্যই সামর্থ্য অনুযায়ী কেনার চেষ্টা করেছি। সুযোগ হলে আগামী আরো কিনব এই আশায় রাখছি।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

বাহ অনেক পুস করেন কেনার মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে দেখে ভালো লাগছে। আমিও তোমার মত না হলেও কিছুটা পুস কয়েন কিনতে পেরেছি। প্রতিযোগিতায় তোমার জন্য অনেক শুভকামনা রইল। আশা করি এই পুস কয়েন তোমাকে বেশ কিছুটা লাভের মুখ দেখাতে পারবে।

 29 days ago 

তুমি নিজেও আমার মত করেছ দেখে আমি আরো বেশি খুশি হয়েছি। এগিয়ে যাও সম্মুখে নিশ্চয়ই আমাকে মনে পড়বে কোন একদিন।

 last month 
 last month 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন puss কয়েন কিনে হোল্ড করার কিছু পদ্ধতি এবং এর মাধ্যমে আপনি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন দেখে বেশ ভালো লাগলো। আপনি দুইবারে মোট $puss টোকেন কিনেছেন ১৮৩৩০৫+ দেখে সত্যি বেশ ভালো লাগলো। আশা করি সামনের দিনে এই টোকেনের দাম আরো বৃদ্ধি পাবে। আপনার জন্য শুভকামনা রইল।

 29 days ago 

এই টোকেন আমাদের সকলের জীবনে নতুন বার্তা বয়ে আনবে এই প্রত্যাশায় রাখছি।

 last month 

অনেকটা পরিমান পুশ কয়েন হোল্ড করেছেন আপু।দেখে খুবই ভালো লাগলো।শুভ কামনা রইলো আপনার জন্য এগিয়ে যান।

 29 days ago 

অনেকটা কই এতো সামান্য করেছি। আগামীতে সময় সুযোগ পেলে আরও কিছু করব আশা রাখছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 64056.77
ETH 2654.41
USDT 1.00
SBD 2.83