১০০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 months ago

সসালামু আলাইকুম

নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য নিজের পাওয়ার আপ করা জরুরী। এই কথাটি বিশ্বাস করেই প্রতি সপ্তাহে ১০০ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছি। এই সিজনের টার্গেট আমার দশ হাজার স্টিম পাওয়ার, ইতিমধ্যে আমি ৮৯১৪ স্টিম পাওয়ার করতে পেরেছি। টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি। আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি। এভাবে নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি


White And Purple Modern Professional The Ultimate Guide To Market Research _20240423_162138_0000.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ৪ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৮৯১৪ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৮৮১৪ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৮৯১৪ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


Screenshot_20240525_212537.jpg

siam 2.png

Screenshot_20240525_212557.jpg

siam 2.png

Screenshot_20240525_212613.jpg

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।





🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ কে সামনে রেখে আপনি ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এটা দেখে খুবই ভালো লাগলো বেশ দারুন ভাবে এগিয়ে যাচ্ছেন আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 months ago 

একদম ঠিক বলেছেন দারুণভাবে এগিয়ে যেতে চাই।দূর বহুদূরে ঠিক কাঙ্খিত লক্ষ্যে। 🌹🌹

 2 months ago 

যার যতো বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। বেশ ভালো একটি অ্যামাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন । ১০০ স্টিম দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবে আপনি নিজের লক্ষ্যমাত্রা অর্জন করতে পারবেন। আসলেই পাওয়ার আপ করা মানেই নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা ৷ পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধি করার পোস্ট শেয়ার করার জন্য ৷

 2 months ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য অতীব গুরুত্বপূর্ণ জেনেই, নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। দোয়া করবেন আমার জন্য। 🌹❤️🌹

 2 months ago 

অনেক বড় পরিসরে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন সেই ধারাবাহিকতায় আজকে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 months ago 

সময়মতো আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য নিয়মিত পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখেছি। আমার আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। 🌹🌹

 2 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করতে আজ আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করলেন। যা কিনা আপনার লক্ষ্য পূরণের আরও একটি ধাপ অতিক্রম করলো। আশা করবো এমন করে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যাবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

এভাবেই শুভ কামনা হয়ে পাশে থাকবেন সব সময়। আমি যেন আমার কাঙ্খিত লক্ষে পৌঁছাতে পারি। দোয়া রাখবেন। 🌹🌹

 2 months ago 

আপনি বেশ বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন আপু। আপনি ১০০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৮,৯১৪+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্য ডাবল ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 months ago 

একাউন্টঃ @selinasathi1
পাওয়ার বৃদ্ধিঃ = 1.13456%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 57379.94
ETH 2522.43
USDT 1.00
SBD 2.32