১০০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ4 months ago

সসালামু আলাইকুম

গত কয়েকমাস আগেই আমি ডলফিন হয়েছি এবং এই সিজনের টার্গেট আমার দশ হাজার স্টিম পাওয়ার। ইতিমধ্যে আমি ৮৪৫৪ স্টিম পাওয়ার করতে পেরেছি। টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি। আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি। এভাবে নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি


White And Purple Modern Professional The Ultimate Guide To Market Research _20240423_162138_0000.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ৪ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৮৪৫৪ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৮৩৫৪ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৮৪৫৪ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


Screenshot_20240503_220756.jpg

siam 2.png

Screenshot_20240503_220810.jpg

siam 2.png

Screenshot_20240503_220832.jpg

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।





🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

আপনি কিছুদিন আগেই ডলফিন হয়েছেন এই কথাটা শুনে খুব ভালো লাগলো। আসলে পাওয়ার আমাদের এই প্লাটফর্মের জন্য খুবই জরুরী দিনশেষে যদি এই প্ল্যাটফর্মে টিকে থাকতে হয় তাহলে অবশ্যই আমাদের পাওয়ার বৃদ্ধি করতে হবে। আজকে আপনি ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য দোয়া রইল আপনি যেন ভবিষ্যতে আরো পাওয়ার বৃদ্ধি করতে পারেন।

 4 months ago 

আমি সব সময় পাওয়ার আপ করার চেষ্টা করি, যাতে করে আমার ভবিষ্যৎ জন্য একটি সঞ্চয় জমা হয়।

 4 months ago 

আপু আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন । আপনার যে লক্ষ্য সেটা এই বছরেই পূরণ হবে সেটাই প্রত্যাশা করি। দ্বিতীয় ডলফিন হওয়ার লক্ষ্যের নিজের পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখেছেন যেটা সবাই প্রত্যাশা করে। আপনার লক্ষ্য পূরণ হোক সেটাই কামনা করি। আপনার জন্য শুভকামনা রইল।

 4 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। নিজস্ব সক্ষমতার বৃদ্ধির মাধ্যমেই এই প্লাটফর্মে টিকে থাকতে চাই।

 4 months ago 

আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১০০০০ স্টিম পাওয়ার এর টার্গেট নিয়েছেন দেখে ভীষণ ভালো লাগলো। নিজের স্বপ্ন পূরণের লক্ষ্যে আজ ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। বেশ বড় একটা অ্যামাউন্ট পাওয়ার আপ করলেন। খুব শীঘ্রই নিজের লক্ষ্যে পৌঁছাবেন আশা করি। আপনার জন্য শুভকামনা রইল।

 4 months ago 

আমার লক্ষ্যমাত্রা অতিক্রম করতে পারলেই নতুন একটি লক্ষ্যমাত্রা নির্ধারণ করব, আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 4 months ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করলেন। এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা আরো বৃদ্ধি পেল।

 4 months ago 

জি ভাই, আশা করছি আমি খুব দ্রুতই আমার লক্ষ্যমাত্রায় পৌঁছাতে পারবো।

 4 months ago 

আশা করি আপনি আপনার এই লক্ষ্যে পোছায়ে যাবেন আপু।আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো। এগয়ে যান এভাবেই।ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 4 months ago 

আমি আমার লক্ষ্যমাত্রায় পৌঁছে গেলে নতুন লক্ষ্য মাত্রা নির্ধারণ করে পাওয়ার আপ চালিয়ে যাব।

 4 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্রই লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 4 months ago 

আমি প্রতিনিয়তই নিজের সক্ষমতা বাড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি, এই প্লাটফর্মের দিকে থাকতে হলে নিজস্ব সক্ষমতার বিকল্প নেই।

 4 months ago 

বাহ্! বেশ ভালো এমাউন্টের পাওয়ার আপ করেছেন আপু। আপনি ১০০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৮,৪৫৪+ এসপি তে পৌঁছে গেলেন। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি এই সিজনে আপনার কাঙ্খিত লক্ষ্য ডাবল ডলফিন খুব সহজেই অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 4 months ago 

আশা করা যায় সময়ের আগেই আমি আমার লক্ষ্য মাত্রায় পৌঁছাতে পারবো, পরবর্তীতে নতুন একটি লক্ষ্যমাত্রা নির্ধারণ করে আবারও এগিয়ে যাব।

 4 months ago 

বেশ বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করেছেন আপনি৷ আজকে এই পাওয়ার আপের মাধ্যমে আপনার একাউন্টের সক্ষমতা অনেকটাই বৃদ্ধি পেয়ে গিয়েছে এবং এভাবে সবসময় পাওয়ার আপ করতে থাকলে আপনার টার্গেটে পৌঁছানোর দিকেও অনেকটা এগিয়ে যেতে পারবেন৷ আপনার জন্য অনেক শুভকামনা রইল এভাবে সব সময় পাওয়ার আপ করে যাওয়ার জন্য৷

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই, আমি আমার সাধ্যমত নিজের লক্ষ্যমাত্রা কে অতিক্রম করার চেষ্টা করছি।

 4 months ago 

একাউন্টঃ @selinasathi1
পাওয়ার বৃদ্ধিঃ = 1.19703%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.032
BTC 63760.92
ETH 2737.73
USDT 1.00
SBD 2.60