"টার্গেট ডিসেম্বর সিজন‌-৩ || আমার পাওয়ার আপ ১৮০ স্টিম"।

in আমার বাংলা ব্লগ10 months ago

সবাইকে শুভেচ্ছা।

বন্ধুরা আশাকরি সবাই সুস্থ্য আছেন। আমিও বেশ আছি। তাই নিয়মিত ব্লগিং এর আজ পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি,টার্গেট ডিসেম্বর সিজন-৩ প্রতিযোগিতার জন্য। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে আমার বেশ ভালো লাগে। আমরা যারা স্টীমিটে কাজ করি, পাওয়ার আপ সম্পর্কে কম বেশী সবাই জানি । একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ একান্ত জরুরী। আমি আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেস্টা করি। প্রিয় আমার বাংলা ব্লগে, পাওয়ার আপ প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন-৩ এ আমার চেষ্টা থাকবে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার। তাই আজ আবারও পাওয়ার আপ পোস্ট নিয়ে এলাম। যত বেশি পাওয়ার আপ ততবেশি একাউন্টের সক্ষমতা। আমার এ সপ্তাহের পাওয়ার আপ ১৮০ স্টিম।

po7.jpg

source

পাওয়ার আপের পূর্বে স্টিমিট ওয়ালেট অবস্থা।

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ১৮১,৭৫০। আর স্টিম পাওয়ার ছিল ২৩৬৫,৪৫৭ স্টিম।

পাওয়ার আপ করার পদ্ধতি

ধাপ-১

po1.png

প্রথমে নিজের প্রোফাইল থেকে ওয়ালেটে যেতে হবে ,সেখানে বর্তমান অবস্থা আমি দেখতে পাবো। অর্থ্যৎ পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম পাওয়ার কত ছিল।

ধাপ-২

po2.png

এরপর এক্টিভ কী দিয়ে ওয়ালেট লগ ইন করতে হবে। স্টিম এর পাশে ড্রপ ডাউন বাটনে ক্লিক করতে হবে। ড্রপ ডাউন বাটনে ক্লিক করলে অনেকগুলো অপশন আসবে,তার মধ্যে পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ-৩

po3.png

এরপর এমাউন্টের ঘরে কত স্টিম পাওয়ার আপ করবো তা বসালাম। আমি ১৮০ স্টিম পাওয়ার আপ করবো তাই লিখলাম এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

ধাপ-৪

po4.png

সবকিছু ঠিক আছে কিনা তা দেখে ওকে বাটনে ক্লিক করলাম। ওকে বাটনে ক্লিক করার পর স্টিম, পাওয়ার আপ এ কনভার্ট হয়ে যাবে।

ধাপ-৫

po6.png

পাওয়ার আপ করার পর বর্তমানে আমার ওয়ালেট এর অবস্থা।

আমি টেবিল আকারে পূর্বের এসপি(sp) এবং বর্তমান এসপি (sp) তুলে ধরছি,এতে করে আপনারা খুব সুন্দরভাবে বুঝতে পারবেন।

বর্তমান ওয়ালেট

পূর্বের এসপি২৩৬৫,৪৫৭ স্টিম
পাওয়ার আপ১৮০ স্টিম
বর্তমান এসপি২৫৪৫,৪৫৭ স্টিম
আজকের মত আমার পাওয়ার আপ ব্লগ এখানেই শেষ করছি। আশাকরি আমার পাওয়ার আপের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে।একাউন্টের সক্ষমতা বৃ্দ্ধি করতে আমি চেস্টা করবো নিয়মিত পাওয়ার আপ করতে। সবাই ভালো থাকুন, আনন্দে থাকুন। আজকের মত এখানেই শেষ করছি আবার দেখা হবে অন্য কোন ব্লগ নিয়ে।

পোস্ট বিবরণ

শ্রেণীপাওয়ার আপ পোস্ট
পোস্ট তৈরি@selina75
তারিখ১৪ নভেম্বর,২০২৩
লোকেশনঢাকা,বাংলাদেশ

আমার পরিচয়

আমি সেলিনা আখতার শেলী। বর্তমানে গৃহিনী। জন্মসূত্রে বাংলাদেশী। জন্ম,বেড়ে ওঠা চট্রগ্রাম শহরে। চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে দর্শনশাস্ত্রে অনার্স-মাস্টার্স। দীর্ঘ দিন সুবিধাবঞ্চিত শিশুদের অধিকার রক্ষায় বেসরকারি উন্নয়ন সংস্থায় কাজ করেছি।স্বামীর বাড়ী দিনাজপুরে,বর্তমানে ঢাকায় থাকি।ঘুরে বেড়ানো,বই পাড়া,অজানাকে জানা,নিত্য নতুন রান্না ও বিভিন্ন ধরণের হাতের কাজ করা আমার শখ।দেশাত্ববোধ,দেশীয় শিল্প,সাহিত্য ও সংস্কৃতি আমার অন্যতম ভালো লাগা।এদেশে জন্মগ্রহণ করে আমি গর্বিত।

অসংখ্য ধন্যবাদ সবাইকে।

Sort:  
 10 months ago 

আমরা সবাই পাওয়ার আপ খুব ভালোবাসি।আপনি পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধিতে এগিয়ে গেলেন। আজ ১৮০ স্টিম পাওয়ার আপ করলেন।এতে অনেকটা ই এগিয়ে গেলেন। আশাকরি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 10 months ago 

আমি চেস্টা করছি প্রতিনিয়ত নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য । অনেক ধন্যবাদ আপু।

 10 months ago 

আপনি পাওয়ার আপ করেছেন খুবই ভালো লাগলো। খুবই ভালো একটি কাজ করেছেন শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

অনেক ধন্যবাদ আপু।

 10 months ago 

এ সপ্তাহে অনেক গুলো অনেক স্টিম পাওয়ার আপ করলেন দেখছি ৷ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই ভীষণ ভালো লাগলো এবং অনুপ্রাণিত হলাম ৷ ধন্যবাদ আপনাকে এই ধারাবাহিতা বজায় রাখলি নিশ্চিত ভালো কিছু করতে পারবেন ৷

 10 months ago 

আমি চেস্টা করবো প্রতিনিয়ত পাওয়ার আপ করতে। ধন্যবাদ ভাইয়া।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ এই সপ্তাহে আপনি ১৮০ স্টিম পাওয়ার আপ করেছেন যা এই সময়ে খুবই রেয়ার একটা বিষয় আপনার জন্য শুভ কামনা রইলো।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আমি পাওয়ার আপ করতে পছন্দ করি । তাই প্রতিনিয়ত পাওয়ার আপ করছি। ধন্যবাদ ভাইয়া।

 10 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য আপনি আজকে অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। এর মধ্যে দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 10 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া শুভ কামনা জানানোর জন্য।

 10 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ।তাই আমাদের উচিত প্রতিনিয়ত এর ধারাবাহিক ধরে রাখা। আজকে আপনি অনেক বড় একটা অ্যামাউন্ট পাওয়ার আপ করলেন।যা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 10 months ago (edited)

ঠিক তাই পাওয়ার আপ নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জান্য বেশ জ্রুরি। ধন্যবাদ ভাইয়া।

 10 months ago 

পাওয়ার আপ করার সংখ্যাটা দেখে খুব ভালো লাগলো, ভালো একটা সংখ্যা আপনি সঞ্জয় করতে পেরেছেন এই সপ্তাহে, নিজেকে আরও এক ধাপ সামনে এগিয়ে নিয়ে গেলেন শুভকামনা আপনার জন্য।

 10 months ago 

আমি চেস্টা করছি নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধিতে। তাই পাওয়ার আপ করছি প্রতিনিয়ত। ধন্যবাদ ভাইয়া।

 10 months ago 

আপনি হিউজ পরিসরে পাওয়ার বৃদ্ধি করেছেন, ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করা যায় তবে আপনি বড় পরিসরের পাওয়ার বৃদ্ধি করে দ্রুত এগিয়ে যাচ্ছেন শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধিতে চেস্টা করছি। তাইতো প্রতিনিয়ত পাওয়ার করছি। ধন্যবাদ ভাইয়া।

 10 months ago 

বাহ আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে বেশ ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। কারণ যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 10 months ago 

নেক ধন্যবাদ ভাইয়া মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54787.37
ETH 2302.94
USDT 1.00
SBD 2.35