❤️আমার বাংলা ব্লগ❤️দিল আমার কিছু বোঝেনা কভার গান।।প্রিয়🌹@shy-fox 10% beneficiar🌹

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু আলাইকুম
আপনারা সবাই কেমন আছেন?আশা করছি আপনারা সবাই সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছেন।আমিও আপনাদের দুআ তে আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজকে আমি @santa14 আবারও আপনাদের মাঝে হাজির হয়ে গেলাম।আজকে অনেক পর আপনাদের মাঝে আমি একটি গান কভার করবো।আসলে আমার মনে হয় কি নিজেকে নতুন করে বাঁচার জন্য। সব পুরনো সৃতি ভুলার জন্য নিজের পছন্দের সব কাজ গুলো সব সময় করা।তখন নিজের কাছেও খুব বেশি ভালো লাগে। আর পুরনো সব সৃতি এতটা মনে পড়ে না।

IMG_20221013_192739.jpg

এখন আমি মনে করি বাঁচতে হলে না আগে নিজেকে ভালোবাসতে হবে।নিজেকে ভালোবাসার মধ্যে না একটা শান্তি পাওয়া যায়। আর সেই শান্তি টা হলো কখনো কাউকে হারানোর ভয় থাকবে না মনে।আর নিজের ছায়াটা না কখনো নিজের সাথে বেইমানী করতে পারে না।এইটা হলো নিজের প্রতি নিজের বিশ্বাস।আচ্ছা বেশি কথা না বাড়িয়ে চলুন তাহলে শুরু করি আজকে গানের কভার দিল আমার কিছু বোঝেনা।

গানের সব প্রয়োজনীয় তথ্য।
গানদিল আমার কিছু বোঝেনা।
শিল্পীতানজীব সরোয়ার এবং মেঘলা।
লিরিক্সতানজীব সরোয়ার।
পরিবেশনেআমি@santa14
গানের ইউটিউব লিংক।

গানের লিরিক্স

দিল আমার কিছু বোঝেনা
দিল আমার,
দিল আমার কিছু বোঝেনা।
দিল আমার কিছু বোঝেনা

দিল আমার,
দিল আমার কিছু বোঝেনা।

দিল ডাকিয়া ..
দিল ডাকিয়া কয় মোরে
এক নজর তোরে দেখি বসিয়া।
দিল আমার কিছু বোঝেনা
ও দিল আমার,
দিল আমার কিছু বোঝেনা।
দিল আমার কিছু বোঝেনা
ও দিল আমার,

দিল আমার কিছু বোঝেনা।।

লইয়া যাইও দিল দেশে
কইয়ো কথা নিশিতে,
হলুদিয়া ফুল বনে
আসমু সাজি দিল টানে।

দিল ডাকিয়া ..
দিল ডাকিয়া কয় মোরে
এক নজর তোরে দেখি বসিয়া।
দিল আমার কিছু বোঝেনা
ও দিল আমার,
দিল আমার কিছু বোঝেনা।
দিল আমার কিছু বোঝেনা
ও দিল আমার,
দিল আমার কিছু বোঝেনা।।

ওরে ও দিলওয়ালি
তোর চোখের পানি,
সইতে নারে পারি।
ওরে ও চাঁদমুখী
মন চান্দের হাসি,
পাগলা বীণের বাঁশি ..

ডাকিয়ো ডাকিয়ো ভিনদেশ ডাকিয়ো
পোড়ালে মনেরও উঠানে,
আসিয়ো আসিয়ো পিরিতে বসিয়ো
দিল দিয়া ভালোবাসিয়ো।

দিল ডাকিয়া ..
দিল ডাকিয়া কয় মোরে
এক নজর তোরে দেখি বসিয়া।
দিল আমার কিছু বোঝেনা
ও দিল আমার,
দিল আমার কিছু বোঝেনা।
দিল আমার কিছু বোঝেনা
ও দিল আমার,
দিল আমার কিছু বোঝেনা।।

আশা করি আমার আজকের কভার করা গানটি আপনাদের কাছে ভাল লেগেছে।। কেমন লেগেছে দয়া করে কমেন্ট করে জানাবেন। আপনাদের একটি কমেন্ট আমাকে অনেক বেশি উৎসাহিত করে।

আজকে এই পর্যন্ত বিদায় নিলাম, ভাল থাকবেন সুস্থ থাকবেন সবাই।আল্লাহ সবাইকে, কোন ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন ধন্যবাদ সবাইকে।

@santa14

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

ভীষণ পপুলার একটা গান শেয়ার করেছেন আপু। মোটামুটি সবাই এই গানটা শুনেছে। আর আপনার গলাটাও বেশ মিষ্টি। সুন্দর লাগছিল যখন গানটা গাইছিলেন। পরবর্তীতে আবার কোন গান নিয়ে আমাদের মাঝে হাজির হবেন এমনটাই প্রত্যাশা করছি । অনেক ভালো থাকবেন।

 2 years ago 

ভাইয়া আমার মনে হয় না আপনার গানের মতো যে সুন্দর হয়।অনেক ধন্যবাদ উৎসাহিত করার জন্য। ইনশাআল্লাহ ভাইয়া আরও গান নিয়ে হাজির হব।

 2 years ago 

অনেকদিন পর আপনার কন্ঠে খুব সুন্দর একটি গান শুনলাম আপু। সত্যি বলছি আপনার কন্ঠে গান শুনতে আমার কাছে খুবই ভালো লাগে। সম্পূর্ণ গানটা খুব মিষ্টি সুরে আবার করেছেন শুনে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি গান আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল। আশা করি পরবর্তীতে আরো এমন সুন্দর সুন্দর গান আমাদের উপহার দিবেন।

 2 years ago 

আপু আপনাদের এই উৎসাহের কারণেই এই পযর্ন্ত।দুআ করবেন আপু সামনে যেনও ভালো কিছু করতে পারি। ধন্যবাদ আপু আপনার জন্য অনেক দুআ ও শুভকামনা রইল।

 2 years ago 

আমি আপনার কিছু কিছু কথা সঙ্গে একমত পোষণ করছি আসলে সুখে থাকার মন মন্ত্র হচ্ছে কারো কাছ থেকে কোন কিছু আশা না করা। নিজেকে ভালবাসতে হবে নিজেকে ভালোবাসার মধ্যেই সব রকম সুখ নিহিত থাকে। সবথেকে বড় ব্যাপার হচ্ছে নিজেকে নিজে ভালোবাসলে কখনো দুঃখ পাওয়ার চান্স থাকে না। আর আপনার গান সম্পর্কে কি বলবো আপনি বরাবরি অনেক সুন্দর গান করেন এটা আমরা সকলেই জানি। সুন্দর এই গান পরিবেশন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

জি ভাইয়া দুআ করবেন আমার জন্য। আপনাদের এতো সুন্দর কমেন্ট গুলো পড়ে সত্যি অনেক বেশি উৎসাহিত হই।ধন্যবাদ ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65