ঈদের দিনে আমার বাজে অনুভূতি।

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)
আসসালামু আলাইকুম/আপনারা সবাই কেমন আছেন?আশা করছি আপনারা সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আপনাদের দোয়াতে।

আজকে আমি @santa14 আপনাদের মাঝে আবারও চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে। আজকের ব্লগটি হতে যাচ্ছে একটু ভিন্ন। আজকের ব্লগটি হলো ঈদের দিনের অনুভূতি নিয়ে। আসলে বড় হয়ে গিয়েছি তাই তো আর ঈদের আনন্দ নেই। তার মধ্যে এমন একটি দিনে আমার বোনটা ও ছিলও এখন আর নেই। আজকে দুইটা বছর আপু নেই। আর আমার বাবা নেই সাতটা বছর😭।আসলে ঈদের আনন্দ তখনই ভালো ছিলও যখন ছোট ছিলাম। পরিবারের সবাই এক সাথে ছিলাম। যাইহোক চলুন তাহলে শুরু করি আজকের অনুভূতি নিয়ে পোস্ট টা।

IMG_20240618_194131.jpg

ঈদের দিন সকালে ঘুম থেকে উঠেই ছোট ভাই নামাজে যাবে। তার জন্য কিছু খাবার তৈরি করেছি।সে খেয়ে নামাজে চলে যায় আমি আর আম্মু গোসল করে নিলাম। নতুন কাপড় পড়তেই দেখলাম শরীল টা অনেক বেশি খারাপ লাগছে। তা ভাবলাম রোজা ছিলাম তো এতোদিন তার জন্য হয়তো। আর যাইহোক এরপর ছোট আর সবাই নামাজ থেকে এসে খাবার খেয়ে কাজ শুরু করে দেয়।এইসব দেখে বাসায় আসলাম এসে নতুন জামা কাপড় খুলে প্রতিদিনের কাপড় পড়ে নিলাম। আর হঠাৎ করে বসা থেকে উঠতে গিয়ে চোখ কেমন জানি অন্ধকার হয়ে আসে তারপর মাথায় কেমন জানি হলো।পড়ে গিয়েছিলাম নাকি পরে আম্মু মাথায় পানি দেয় । পাঁচ মিনিট পর আমার জ্ঞান আসে এরপর আম্মু স্যালাইন খেতে দেয়। খাওয়ার পরে আলহামদুলিল্লাহ আর কোনো সমস্যা হয় না।

সারাদিন দিন সবার সাথে মিলে কাজ করি। আর সবাই এক সাথে কাজ করলে কিন্তু দারুণ সময় যায়।এর মধ্যেও শরীল টা খারাপ লাগছিলও তাও নিজের সাথে জোর করেই কাজ করি।কারণ আম্মুও অসুস্থ তার জন্য পারবে না আম্মু কিছু। এরপর বাসায় এসে কিছু রান্না করে আবার ছোট ভাই কে বললাম বাকি গুলো ও দেখতে। যাইহোক ছোট ভাই বাকি সব কিছু দেখে।এর মধ্যে আবার ফ্রশ হয়ে গিয়ে টিউবওয়েলে আবার পড়ে যায়।তার জানি না কিছু অনেক সময় পর জ্ঞান আসে।অনেক বেশি ব্যথা পায় হাতের মধ্যে।

IMG_20240618_201420.jpg

আর তখন আম্মু ডাক্তার ডাকে বাসায় ওনি এসে দেখে প্রেসার মাপে প্রেসার ছিলও ৬৫/৫০। ডাক্তার বলে প্রেসার একদম কম।তারপর একটা স্যালাইন লাগিয়ে দেয়।এখন আলহামদুলিল্লাহ আপনাদের দোয়াতে অনেক ভালো আছি। তবে এখন আলহামদুলিল্লাহ আপনাদের দোয়াতে ভালো আছি । আর এই সমস্যা ডাক্তার বললো এলার্জির জন্য পাওয়ারি এন্টিবায়োটিক ঔষধ খাচ্ছি যে তার জন্য হচ্ছে।যে ডাক্তার এই ঔষধ গুলো দিয়েছে কালকে ওনাকে দেখাতে যাবো। এই ছিলও আমার ঈদের দিনের বাজে অনুভূতি টা।আপনাদের দিনটি কেমন কেটেছে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

আজকের ব্লগ এখানেই শেষ হলো। এ পর্যন্তই বিদায় নিলাম। ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই।কোন ভুলত্রুটি হলে দয়া করে আমার দৃষ্টিতে দেখবেন।

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmvSwW3AUnY7pXDSmaYZX1mwt1YK8UZeuFMN2GcF1hwAK27bgkK92HLbt7VfjzzrU6G6LjMm5QNJ3oLV7ajvat2Sg97LTWfu1QSgoueU41USU3NhBmcR684kh5Mpr8gqs1RhgPGbjKsgs1hdHQsTXuJctZMBokKNSKVCneoo8YRqY.png

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmvaqfo8YsKCzkAvQoGDwrtvAJeqMTpZW7N8oPfDYiXSRYy9GcqfTUqDM1iFDWsBzhCdG1R398pL1oASFBtqZywrsnwqe2VkXnB2FBC8XGqsFCERyGofn3FTo8gW7KMiJDpWx1oHyL5tjbYfnpdh7DGupXpsgTV9Jsq1WUDkThNrS.png

আমার নাম শান্তা হাবিব। আব্বুর আদরের মেয়ে ছিলাম তাই আব্বুর নামের সাথে মিল রেখে আমার নাম।আমার স্টিমিট আইডি @santa14।আমি ২০২১ সালের সেপ্টেম্বর মাসের ৭ তারিখে জয়েন করেছি।আমি বাংলাদেশের ব্রাক্ষণবাড়িয়া জেলায় থাকি।আমি একজন ছাএী ডিগ্রিতে পড়াশোনা করছি।আমি গান করতে অনেক বেশি ভালোবাসি।তার পাশাপাশি রান্না করতে আর নতুন কিছু শিখতে পছন্দ করি।ফটোগ্রাফি,আর্ট,ডাই করতে বেশি পছন্দ করি।ঘুরাঘুরি করতেও খুব ভালোবাসি যদিও তা বেশি হয়ে উঠে না।আমার বাংলা ব্লগ কে অনেক বেশি ভালবাসি কারণ এখানে নিজের মাতৃভাষায় লিখতে পারি।

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmwKtcuUVAUNh2dfaLjMTAZpWSVqHGryjmSxKCnmwDdfcL3LHsM1Di4PEMRy1dZC9LygW5XWq56mHEMLE8jjhy45DzWPtuhAM3gcxPDVmnY1LHJZcdxftcLbr1W8TbyUjK68U8HxVhi3wzFTKTf9gyqJaBGUU5mNpwKn2MgQFneUE.png

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmw4A3zY3NcDtsXXcknfiPWwLU6feJwZBt5cQhRcR3SPGqHf5Ws4Bjy3cSPz6mERQ1sDZwH4DBExxbZW1DTirHi88MKSQTFbdHRXBsYDrufkmeD4foYQShuJ6ezpD7oQ2nAYyz12uRSP6ewx1siSB3msxMiFW1QTwZhhSSDddtqVQ.png

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmvMvKFZyjg3L8ykGz7LRTxBjTUYHLm3rgpQC5HrASbbZVEHY6KrzxK5D6Ls42xqWeR6w3Bcb4uzQsABsqdgxsxGE8bdC19AQtoeL9EGk3Y1yrEHeodcqtJ46yuidfjhXHqHW7ADtPFW4xy2o1AvghWydrQtuTaQ1XGrXSzJV2Ytu.gif

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmukNfs2GuW2etrTVEYNc1vW1DsqnRnee2zJWh2DCbPduaKfaS7uvzEJJQXDnyBqwU6zxcFcXiXiYSUu6AwvfNtE1ECCufxHeAzKkus6TvSJwfCCs3nsrDWUfPFybRULDd6FgG7D3tcH5W3dXoNWzfLMEgYHRnicmRcgwmQ2vRhdo.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

খুব দুঃখজনক ঘটনা ঘটেছে আপু আপনার সাথে ঈদের আনন্দের বদলে অসুস্থ হয়ে স্যালাইন লাগাতে হয়েছে ।একে তো রোজা ছিলেন তার উপর আপনি নিশ্চয়ই আপনার আপুও বাবাকে অনেক বেশি মিস করেছে। কিচ্ছু করার নেই আপু প্রকৃতির নিয়ম মেনে নিতেই হবে। প্রেসার লো হওয়ার কারণে মাথা ঘুরে পরে গিয়েছিলেন।সাবধানে থাকবেন আপু।আপনার সুস্থতা কামনা করছি।ধন্যবাদ পোস্ট টি ভাগ করে নেয়ার জন্য।

 2 months ago 

খুবই খারাপ লাগলো আপু আপনার পোস্ট টি পড়ে।ঈদের দিনে অসুস্থ হলে খুবই খারাপ লাগে।আপনার সুস্থতা কামনা করছি আপু। তাড়াতাড়ি যেনো সুস্থ হয়ে যান।ধন্যবাদ আপু পোস্টটি শেয়ার করার জন্য।

 2 months ago 

সত্যি ই আপু ঈদের দিনটি খুব বাজে ভাবেই কেটেছে আপনার।আপনার প্রেশার তো একদম লো ছিল।তাইতো পরে গিয়েছেন।আশাকরি স্যালাইন দেয়াতে কিছুটা সুস্থ হবেন।কিন্তু আপনাকে খেতে হবে আপু।আশাকরি আল্লাহ আপনার সুস্থতা দান করবেন, আমিন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 63989.15
ETH 2749.61
USDT 1.00
SBD 2.66