প্রকৃতির অপরূপ দৃশ্য ফটোগ্রাফি।প্রিয় shy-fox 10% beneficiary।

in আমার বাংলা ব্লগlast year
আসসালামু আলাইকুম।আপনারা সবাই কেমন আছেন?আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দুআ তে আলহামদুলিল্লাহ ভালো আছি।

Picsart_23-08-07_19-08-15-927.jpg

আজকে আমি @santa14 আপনাদের মাঝে আবারও চলে এলাম।আজকে আমি একটি ফটোগ্রাফি পোস্ট করবো।কিছু দিন আগে করা অনেক গুলো ফটোগ্রাফি করে রেখে ছিলাম। তার মধ্যে আকাশের ফটোগ্রাফি গুলো আলাদা করে রেখে ছিলাম। আর বাকি ফটোগ্রাফি গুলো পোস্ট করেছিলাম একটি পোস্টে।
আর আজকে আকাশের এই পোস্ট গুলো করবো। আর সব থেকে মজা কথা হলো আজকে আমি আমার নতুন ফোন দিয়ে পোস্ট লিখছি। তবে কি ফোন নিয়েছি এইটা নিয়ে একটি পোস্ট লিখবো আপনারা চাইলে।আর এখন থেকে আমি ইনশাআল্লাহ সব সময় একটিভ থাকবো আপনাদের মাঝে। আশা করি আমার আজকের পোস্ট আপনাদের কাছে ভালো লাগবে। চলুন তাহলে আর বেশি কথা না বাড়িয়ে শুরু করি আজকের পোস্ট।

ফটোগ্রাফি নং-১

IMG_20230802_201753.jpg

এইটা ফটোগ্রাফি টা আমার অনেক পছন্দের। রাতে বাহিরে হাঁটছিলাম।তারপর চোখে পড়ে এতো সুন্দর চাঁদ মামা।তাই ভাবলাম আপনাদের সাথেও একটু শেয়ার করি।

ফটোগ্রাফি নং-২

IMG_20230802_201304.jpg

এই ফটোগ্রাফি তে সূর্যাস্ত যাচ্ছে। আর নীল আকাশ টা মাঝে মাঝে একটু মন খারাপ করে মেঘ জমে আছে।

ফটোগ্রাফি নং-৩

IMG_20230802_201405.jpg

আসলেই আকাশের রং আর মানুষের মনের রং এক।কখন যে কেমন হয় বলা মুশকিল।

ফটোগ্রাফি নং-৪

IMG_20230802_201142.jpg

IMG_20230802_201523.jpg

আল্লাহ কি মহান কতো সুন্দর সৃষ্টি করেছেন আমাদের জন্য। সূর্য টা ডুবে যাচ্ছে আর ওইদিকে আকাশ সুন্দর রূপে সেজে আছে।

ফটোগ্রাফি নং-৫

IMG_20230802_201457.jpg

যতো দূর চোখ যায় শুধু প্রকৃতির অপরুপ দৃশ্য মন কেড়ে নেয়।

ফটোগ্রাফি নং-৬

IMG_20230802_201621.jpg

ফটোগ্রাফি নং-৭

IMG_20230802_201206.jpg

এখানেই আজকের ফটোগ্রাফি গুলো শেষ।আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।কেমন লেগেছে দয়া করে জানাবেন।

ফটোগ্রাফিপ্রকৃতির অপরুপ দৃশ্য।
ফটোগ্রাফারআমি @santa14
স্মার্ট ফোনvivi y11
লোকেশনসোর্স

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21Q1PGa9VRULriCxk4fH6j7PUgfzSWQc6.png

3V3rr4S3jU49uJ7YGXMfCAW8jdBAMcLpwKuDWQd3Wy8m3RekHFxfRPKJioki9L8rkjapja4Mb7D9.png

আমার নাম শান্তা হাবিব। আব্বুর আদরের মেয়ে ছিলাম তাই আব্বুর নামের সাথে মিল রেখে আমার নাম।আমার স্টিমিট আইডি @santa14।আমি ২০২১ সালের সেপ্টেম্বর মাসে জয়েন করেছি।আমি বাংলাদেশের ব্রাক্ষণবাড়িয়া জেলায় থাকি।আমি একজন ছাএী ডিগ্রি দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছি।আমি গান করতে অনেক বেশি ভালোবাসি।তার পাশাপাশি রান্না করতে আর নতুন কিছু শিখতে পছন্দ করি।ফটোগ্রাফি,আর্ট,ডাই করতে বেশি পছন্দ করি।ঘুরাঘুরি করতেও খুব ভালোবাসি যদিও তা বেশি হয়ে উঠে না।আমার বাংলা ব্লগ কে অনেক বেশি ভালবাসি কারণ এখানে নিজের মাতৃভাষায় লিখতে পারি।

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21Q1PGa9VRULriCxk4fH6j7PUgfzSWQc6.png

আজকে এ পর্যন্তই বিদায় নিলা। ভালো থাকবেন সুস্থ থাকবেন সবা। কোন ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkCyUAiXP2m1nJD351cseM5n4M89xXhNL.png

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WQ9FoKXR6nY3eBXCyiFUDJvfgKpLEAN.png

R6TbvATub8MquGoqJZ4SE2UCpaUQzmNnWQxvJGwvYApXWAXVXAZqzQtAZipx7CtkfZzdpUxEJ1PJ.gif

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZfRiVYwbSKEHa7jxYTfNGAKWeYKdYcUH.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyH.gif

Sort:  
 last year 

ছবি তো খুব সুন্দর তুলেছেন আমার খুব ভালো লেগেছে, নতুন ফোন যে কিনেছেন মিষ্টি কোথায়? পরবর্তী পোস্টে সবার জন্য মিষ্টির ব্যবস্থা করবেন।

 last year 

নতুন ফোনের মিষ্টি বাসায় এসে খেয়ে যাবেন ভাইয়া।ভালো লাগলো আমার ফটোগ্রাফি ভালো লেগেছে শুনে। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি আমাদের মাঝে। সকল ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে। চাঁদের ফটোগ্রাফিটি অনেক ভালো লেগেছে কারণ চাঁদ আমি অনেক পছন্দ করি। আপনাকে অনেক ধন্যবাদ ফটোগ্রফি গুলো শেয়ার করার জন্য।

 last year 

আপু আপনি দেখছি আমার চাঁদ বেশি পছন্দ করেন।আমার খুব খুব পছন্দ রাতে চাঁদ দেখা।অনেক অনেক ধন্যবাদ আপু মতামত দিয়ে উৎসাহ দেওয়ার জন্য।

 last year 

খুব সুন্দর কিছু প্রকৃতিক অপরূপ দৃশ্যের ফটোগ্রাফি শেয়ার করেছেন। প্রাকৃতিক ফটোগ্রাফি গুলা আমার কাছে খুবই ভালো লাগে। দেখে মুগ্ধ হয়ে গেলাম। চাঁদের ফটোগ্রাফিটি আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ । প্রাকৃতিক অপরূপ দৃশ্যের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনাদের সুন্দর সুন্দর কমেন্ট এর জন্য ওই এতো অনুপ্রেরণা পাচ্ছি। তাই তো এমন ভাবে ফটোগ্রাফি করছি।অনেক ধন্যবাদ আপু মূল্যবান সময়টুকু দিয়ে পাশে থাকার জন্য।

 last year 

প্রকৃতির অপুরুপ দৃষ্যর দারুন একটি ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন খুবই সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার মূল্যবান সময় দিয়ে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ।

 last year 

প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় দৃশ্যের ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

এতো সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

গ্রাম্য পরিবেশের সৌন্দর্য এমনিতে উপভোগ করতে অনেক ভালো লাগে। তাছাড়া বর্ষাকালীন সময়ে আকাশের সৌন্দর্য গ্রামীণ পরিবেশকে আরো ফুটিয়ে তোলে। আপনি দারুন কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ভালো লাগলো।

 last year 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া মতামত দিয়ে উৎসাহ দেওয়ার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 last year 

প্রকৃতির অপূর্ব সৌন্দর্যের বেশ চমৎকার ফটোগ্রাফি করেছেন আপনি। আসলে এমন প্রাকৃতিক পরিবেশে কিছুক্ষণ সময় অতিবাহিত করতে পারলে বেশ ভালো লাগতো। প্রাকৃতিক সৌন্দর্য বেশ চমৎকার উপভোগ করা যেত। নিশ্চয় আপনি প্রকৃতির মাঝে বেশ সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন । আপনার ফটোগ্রাফি গুলো বেশ দুর্দান্ত হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আপু।

 last year 

একদম ঠিক বলেছেন প্রকৃতির এই সৌন্দর্য উপভোগ না করে কি থাকা যায়। আর মাঝে মাঝে গ্রামে মাঠ গুলো তে হাঁটতে বের হই। তাতে হয় কি মন টা হালকা হয়। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত এর জন্য।

 last year 

নতুন ফোন দিয়ে পোষ্ট লিখেছেন এইজন্য স্বাগতম আপু।আসলেই প্রাকৃতিক দৃশ্যগুলি দেখলে মন ছুঁয়ে যায়।আপনার প্রত্যেকটি ছবি সুন্দর হয়েছে।বিশেষ করে প্রথম ছবিটি।আর মানুষের মনের মতো আকাশের রং ও পরিবর্তন হয়।ধন্যবাদ আপু।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপু। আমার আপনার কাছে ভালো লেগেছে শুনে খুশি হলাম। এতো সুন্দর মতামত দিয়ে পাশে থেকেছেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57913.08
ETH 2452.28
USDT 1.00
SBD 2.36