এলোমেলো কিছু ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ3 months ago
আসসালামু আলাইকুম/শুভ সন্ধা/আপনারা সবাই কেমন আছেন?আশা করছি আপনারা সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়াতে ভালো আছি।

Picsart_24-06-09_18-31-09-675.jpg

প্রতিদিনের মতো করে আমি @santa14 আপনাদের মাঝে আবারও চলে। আজকে কিন্তু কোনো রেসিপি পোস্ট করবো না। আজকে আমি কিছু এলোমেলো ফটোগ্রাফি পোস্ট করবো। আসলে প্রিতিদিন একই রকম পোস্ট করতে একদম ভালো লাগে না। তাই ভাবতে ভাবতে আগের তুলা কিছু ফটোগ্রাফি ছিলও তাই এখন আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। আসলে আগের মতো করে বাসা থেকে এখন তেমন বের হওয়া হয় না । তার জন্য কোনো ফটোগ্রাফি করা হচ্ছে না।আর এই গরমের মধ্যে বাহিরে যাওয়া মাএ আমার শরীলের এলার্জি গুলো বেড়ে যায়। যাইহোক এখন আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি দোয়াতে। আশা করি আমার আজকের এলোমেলো ফটোগ্রাফি গুলো আপনাদের কাছেও ভালো লাগবে। চলুন তাহলে শুরু করি আজকের ফটোগ্রাফি পোস্ট।

প্রথম ফটোগ্রাফি

IMG_20240609_182210.jpg

এইটা ঝাল ঝাল ঝালমুড়ি। আমার খুব খুব পছন্দের একটি খাবার। এই ঝালমুড়ি টা খেয়েছিলাম বড় আপুর মেয়ের স্কুলের সামনে থেকে। আর খেতে অনেক সুস্বাদু ছিলও। কারণ অনেক বেশি ঝাল ঝাল ছিলও।

দ্বিতীয় ধাপ

IMG_20240609_182131.jpg

আর এই খাবার তো সবার পছন্দের। আমার তো অনেক অনেক পছন্দের খাবার ফুচকা। তবে এতো বেশি ঝাল ছিলও না। তার জন্য আমার খেতে এতোটা ভালো লাগেনি। কারণ টক টা মিষ্টি টক দিয়েছিলও তার জন্য।

তৃতীয় ধাপ

IMG_20240609_181945.jpg

IMG_20240609_182018.jpg

এইটা হলো ভুনা খিচুড়ি আর সাথে হাঁসের মাংস ছিলও।রোজার মধ্যে করেছিলো ফটোগ্রাফি টা।তবে খেতে অসম্ভব মজাদার হয়েছে।তার জন্য একটি ফটোগ্রাফি করে রেখে ছিলাম।

চতুর্থ ধাপ

IMG_20240609_181711.jpg

IMG_20240609_181832.jpg

IMG_20240609_181746.jpg

আর এই হলো আমার খুব খুব পছন্দের একটি ফুল কৃষ্ণচূড়া।যদিও এই ফুলের কোনো সুগন্ধ নেই তাও অনেক ভালো লাগে। এই ফটোগ্রাফি গুলো করেছি হসপিটাল থেকে বের হওয়ার পরে।দেখতে অসম্ভব সুন্দর লাগছিলও।

পঞ্চম ধাপ

IMG_20240609_182357.jpg

IMG_20240609_182437.jpg

এটাও আমার পছন্দের ফুল।তার জন্য একটি ফুল নিয়ে কিছু ফটোগ্রাফি করে নিলাম। দেখতে কি দারুণ লাগছে না? বলেন তো।

ষষ্ঠ ধাপ

IMG_20240609_182510.jpg

IMG_20240609_182537.jpg

এই ফুলটার নাম জানি না আমি। কিন্তু ফটোগ্রাফি করেছি আমার কাছে অনেক ভালো লেগেছে।ফুল টা দেখতে অসম্ভব সুন্দর ছিলও।কিন্তু এর কোনো সুগন্ধ নেই।

আশা করি আমার আজকের এলোমেলো ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লেগেছে।কেমন লেগেছে অবশ্যই জানাবেন ধন্যবাদ।

পোস্টবিবরণ
ফটোগ্রাফিএলোমেলো।
ক্যামেরাস্মার্টফোন।
ফটোগ্রাফারআমি@santa14
ডিভাইসoppo A54।
লোকেশনসোর্স
আজকে এ পর্যন্তই বিদায় নিলাম। ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই। কোন ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmw4A3zY3NcDtsXXcknfiPWwLU6feJwZBt5cQhRcR3SPGqHf5Ws4Bjy3cSPz6mERQ1sDZwH4DBExxbZW1DTirHi88MKSQTFbdHRXBsYDrufkmeD4foYQShuJ6ezpD7oQ2nAYyz12uRSP6ewx1siSB3msxMiFW1QTwZhhSSDddtqVQ.png

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmvaqfo8YsKCzkAvQoGDwrtvAJeqMTpZW7N8oPfDYiXSRYy9GcqfTUqDM1iFDWsBzhCdG1R398pL1oASFBtqZywrsnwqe2VkXnB2FBC8XGqsFCERyGofn3FTo8gW7KMiJDpWx1oHyL5tjbYfnpdh7DGupXpsgTV9Jsq1WUDkThNrS.png
আমার নাম শান্তা হাবিব। আব্বুর আদরের মেয়ে ছিলাম তাই আব্বুর নামের সাথে মিল রেখে আমার নাম।আমার স্টিমিট আইডি @santa14।আমি ২০২১ সালের সেপ্টেম্বর মাসের ৭ তারিখে জয়েন করেছি।আমি বাংলাদেশের ব্রাক্ষণবাড়িয়া জেলায় থাকি।আমি একজন ছাএী ডিগ্রিতে পড়াশোনা করছি।আমি গান করতে অনেক বেশি ভালোবাসি।তার পাশাপাশি রান্না করতে আর নতুন কিছু শিখতে পছন্দ করি।ফটোগ্রাফি,আর্ট,ডাই করতে বেশি পছন্দ করি।ঘুরাঘুরি করতেও খুব ভালোবাসি যদিও তা বেশি হয়ে উঠে না।আমার বাংলা ব্লগ কে অনেক বেশি ভালবাসি কারণ এখানে নিজের মাতৃভাষায় লিখতে পারি।

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmukNfs2GuW2etrTVEYNc1vW1DsqnRnee2zJWh2DCbPduaKfaS7uvzEJJQXDnyBqwU6zxcFcXiXiYSUu6AwvfNtE1ECCufxHeAzKkus6TvSJwfCCs3nsrDWUfPFybRULDd6FgG7D3tcH5W3dXoNWzfLMEgYHRnicmRcgwmQ2vRhdo.gif

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmvMvKFZyjg3L8ykGz7LRTxBjTUYHLm3rgpQC5HrASbbZVEHY6KrzxK5D6Ls42xqWeR6w3Bcb4uzQsABsqdgxsxGE8bdC19AQtoeL9EGk3Y1yrEHeodcqtJ46yuidfjhXHqHW7ADtPFW4xy2o1AvghWydrQtuTaQ1XGrXSzJV2Ytu.gif

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmwKtcuUVAUNh2dfaLjMTAZpWSVqHGryjmSxKCnmwDdfcL3LHsM1Di4PEMRy1dZC9LygW5XWq56mHEMLE8jjhy45DzWPtuhAM3gcxPDVmnY1LHJZcdxftcLbr1W8TbyUjK68U8HxVhi3wzFTKTf9gyqJaBGUU5mNpwKn2MgQFneUE.png

Sort:  
 3 months ago 

ওয়াও আপনি অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন। আপনার তোলা সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। তবে ঝাল মুড়ি ও ফুচকার ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো।আপনি ফটোগ্রাফির সাথে অনেক সুন্দর বর্ণনা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 3 months ago 

ঝাল মুড়ি আর ফুচকা সবার পছন্দের। তার জন্য ওই লোভনীয়😋।অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 3 months ago 

আপনার ধারণ করা এলোমেলো ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। খুব সুন্দর ভাবে আপনার এ ফটোগ্রাফি গুলো একটি পোস্টের মাঝে উপস্থাপন করেছেন। দেখে বেশ সুন্দর লেগেছে প্রত্যেকটা চিত্র। রেসিপিগুলোর পাশাপাশি কৃষ্ণচূড়া ফুলের ফটোগ্রাফি যেন আরো সৌন্দর্য রূপে প্রকাশ করেছে এই পোস্ট।

 3 months ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। আমার পোস্ট ভালো লেগেছে শুনে অনেক অনেক খুশি হলাম ভাইয়া।

 3 months ago 

এই গরমের সময় বাহিরে যাওয়া খুবই কষ্টের। আর যাদের এলার্জি সমস্যা আছে তাদের আরো বেশি সমস্যা। আপু আপনার শেয়ার করা ফটোগ্রাফি দেখে ভালো লাগলো। মাঝে মাঝে পোস্টের মাঝে যদি ভিন্নতা আনা যায় তাহলে অনেক ভালো লাগে। দারুন একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

হ্যা ভাইয়া গরমে অবস্থা খারাপ হয়ে যায় । যাইহোক একদম ঠিক বলছেন ভাইয়া। মাঝে মাঝে পোস্টে ভিন্নতা আসলে ভালোই লাগে। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 months ago 

আপনার পোস্টের এলোমেলো ফটোগ্রাফি গুলো অসাধারণ এবং চোখ ধাঁধানো। প্রতিটি ছবি আপনার শিল্পীসুলভ দক্ষতা এবং সৃজনশীলতার প্রকাশ ঘটাচ্ছে। ঝালমুড়ি থেকে ফুচকা, ভুনা খিচুড়ি থেকে কৃষ্ণচূড়া ফুলের ছবি পর্যন্ত—প্রতিটি ফটোগ্রাফি আপনার অনন্য দৃষ্টিভঙ্গি এবং সৌন্দর্যবোধের প্রতিফলন। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

এতো গঠন মূলক মন্তব্য করে পাশে থাকার জন্য। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 months ago 

আসলে আপু আজ আপনি আমাদের মাঝে বেশ সুন্দর সুন্দর কথাগুলো ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছেন। বিশেষ করে খাবারের ফটোগ্রাফি দেখে আমার খুব লোভ হচ্ছিল। কেননা বাংলাদেশেতে ঝালমুড়ি এক কথায় অসাধারণ। এছাড়াও প্রতিটা ফটোগ্রাফির বর্ণনা আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর সুন্দর কথাগুলো ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 months ago 

ঠিক বলছেন ভাইয়া ঝাল মুড়ি খেতে অসম্ভব মজাদার হয়। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। মূল্যবান সময় দিয়ে পাশে থাকার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

এটা কিন্তু ঠিক না আপু প্রথমে খাবারের ফটোগ্রাফি শেয়ার করে লোভ লাগিয়ে দেন আবার পরবর্তীতে প্রাকৃতিক সৌন্দর্য দেখান, একদম কনফিউজ করে দিয়েছেন হা হা হা। কৃষ্ণচূড়া ফুলগুলো অনেক সুন্দর লেগেছে আপু। ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 months ago 

হিহিহি ভাইয়া তার জন্য ওইতো এলোমেলো ফটোগ্রাফি ছিলও।সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 months ago 

আজকে আপনার ফটোগ্রাফির মধ্যে কিছু খাবারের এবং ফুলের ফটোগ্রাফি দেখতে পেলাম। তবে খাবারের ফটোগ্রাফি গুলো দেখে খুব ভালো লাগলো। এবং ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। কৃষ্ণচূড়ার গাছের মধ্যে অনেকগুলো ফুল ফুটেছে। যাইহোক খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।একটি সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য।

 3 months ago 

দারুন কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু।আপনার তোলা ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। খুবই নিখুঁত ভাবে প্রতিটা ফটো উপস্থাপন করেছেন।দেখে বেশ ভালো লাগলো।ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 3 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপু। মূল্যবান সময় দিয়ে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59077.53
ETH 2518.13
USDT 1.00
SBD 2.48