🎶কভার গান জীবন গেল তোমার খুঁজে🎶আমার বাংলা ব্লগ🌹@shy-fox 10% beneficiar🌹।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন?আশা করছি আপনারা সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজকে আমি @santa14 আপনাদের মাঝে আবারও হাজির হয়ে গেলাম। আজকে কিন্তু কোনো রেসিপি পোস্ট করবো না। আজকে হবে শুধু গান আর গান কভার☺️।গানটি হলো জীবন গেল তোমার খোঁজে। এক সময় আমার খুব পছন্দের গান ছিল,তবে এখন যে ভালো লাগে না তা কিন্তু নয়।এখনও খুব ভালো লাগে। আশা করি আমার মতো অনেকেই এই রকম গান গুলো শুনতে আর গাইতে পছন্দ করেন খুব।চলুন তাহলে আর দেরি না করে শুরু করি আজকের গানের কভার।

IMG_20221115_192648.jpg

🎤গানের প্রয়োজনীয় সব তথ্য🎤
গানজীবন গেলো
কন্ঠউপল।
কথাউপল।
অ্যালবামফুয়াদ ফিচারিং ক্রমান্বয়।
পরিবেশনেআমি @santa14
🫧গানের ইউটিউব লিংক🫧

🎶🎶গানের লিরিক্স🎶🎶

জীবন গেল তোমার খোঁজে
বন্ধু তুমি কই
আশায় আশায় দিন গুইনাছি
বন্ধু তুমি কই (২)

বসন্তেরও এমন দিনে
বসন্তেরও এমন দিনে
বন্ধু তুমি কই
জীবন গেল তোমার খোঁজে
বন্ধু তুমি কই
আশায় আশায় দিন গুইনাছি
বন্ধু তুমি কই

আষাঢ় মাসে আমার চোঁখে জমেছিল মেঘ
আঁধার কালো আকাশ টাও কেঁদেছে অনেক(২)
জল শুকিয়ে মনের নদী মরুভূমি সই
বসন্তেরও এমন দিনে
বসন্তেরও এমন দিনে
বন্ধু তুমি কই
জীবন গেল তোমার খোঁজে
বন্ধু তুমি কই
আশায় আশায় দিন গুইনাছি
বন্ধু তুমি কই

ভালবাসার মুল্য কত আগে বুঝিনাই
অমুল্য সে মানিক রতন কোত্থায় খুঁজে পাই (২)
মন পুড়িয়ে গেলো পাখি গহীন বনে কই
বসন্তেরও এমন দিনে
বসন্তেরও এমন দিনে
বন্ধু তুমি কই
জীবন গেল তোমার খোঁজে
বন্ধু তুমি কই
আশায় আশায় দিন গুইনাছি
বন্ধু তুমি কই

আশা করি আমার আজকের কভার করা গানটি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে দয়া করে কমেন্ট করে জানাবেন। আপনাদের একটি কমেন্ট আমাকে অনেক বেশি উৎসাহিত করে।

আজকে এই পর্যন্তই বিদায় নিলাম। ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই। কোন ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আল্লাহ হাফেজ সবাইকে।

@santa14

Sort:  
 2 years ago 

এই গানটি আমার আগে শোনা হয়নি, আপনার কন্ঠে প্রথম শুনলাম। আপনার কন্ঠ তো সবসময়ই অসাধারণ। আজ গানটি চমৎকার গেয়েছেন, বেশ মন দিয়ে শুনলাম।
খুব ভালো ছিল আপু।
দোয়া রইল 🥀

 2 years ago 

আপু অনেক দিন পরে গান শেয়ার করেছেন। কভার গান জীবন গেল তোমার খুঁজে এই গানটি আমি অনেক আগে শুনেছিলাম। আজকে আপনার কন্ঠে গানটি শুনে ভীষণ ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপু আমিও আজ একটি গান পোস্ট করব বলে চিন্তা ভাবনা করেছি। আর এই মুহূর্তেই আপনার গানটি শুনে আমার খুবই ভালো লাগলো। আপনার গান যতবারই শুনি ততবারই ভালো লাগে। আর আপনার কন্ঠ তো অসাধারণ। খুব চমৎকার একটি গান বাছাই করে, অসাধারণ কন্ঠে গেয়ে শোনানোর জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

অসাধারণ হয়েছে আপু।আপনার গানের গলা অনেক মিষ্টি।কানে যেন কেউ মধু ঢেলে দিচ্ছিল।শুভ কামনা রইল আপু।

 2 years ago 

আপু আপনার কন্ঠে যতবার গান শুনি ততবারই আমি মুগ্ধ হয়ে যাই। আসলে আপনার কন্ঠে জাদু আছে যা সবাইকে আকৃষ্ট করে। আজকের গানটিও তার ব্যতিক্রম নয়। অনেক ভালো লাগলো আপনার গানটি শুনে। ধন্যবাদ আপু এরকম গান আমরা আরো চাই।

 2 years ago 

গানটা আমি আজকেই প্রথম শুনলাম আপু। আপনার গলা তো অনেক সুন্দর, এটা নতুন কিছু না। আর সুন্দর গলায় গান শুনতে সব সময় ভালো লাগে। ভালো ছিল গানটা। পরবর্তীতে আবার কোন মিষ্টি গানের অপেক্ষায় রইলাম। শুভেচ্ছা রইলো আপু।

 2 years ago 

আজকে আপনি খুব দুর্দান্ত একটি গান কভার করেছেন। আপনার মিষ্টি কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো। সত্যিই আপনার কন্ঠে গানটি সুন্দরভাবে মানিয়ে নিয়েছেন। শুনে অনেক অনেক ভালো লাগলো। এত চমৎকার গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে অসাধারণ একটি গান গেয়ে শেয়ার করেছেন। আপনার গানের রিল্যাক্স সত্যি আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। বসন্তেরে এমন দিনে বন্ধু কিন্তু আপনার পাশেই আছে আপনি শুধু খুঁজে পাচ্ছেন না। ধন্যবাদ আপু এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

আপনি খুবই সুন্দর একটি গান কভার করেছেন এবং আমাদের সাথে শেয়ার করেছেন। যা শুনে আমার কাছে খুবই ভালো লাগলো বিশেষ করে আপনার কন্ঠে। আপনার মিষ্টি কন্ঠে এই গানটি শুনে মনটা জুড়িয়ে গেল। আপনার কন্ঠে এরকম আরো গান শোনার অপেক্ষায় থাকবো। এভাবেই এগিয়ে যান।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68152.98
ETH 3536.22
USDT 1.00
SBD 2.86