😭🙏ব্ল্যাক ম্যাজিক🙏😭প্রিয়@shy-fox 10% beneficiary।

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু আলাইকুম
আপনারা সবাই কেমন আছেন?আশা করছি আপনারা সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আপনাদের দুআ তে।

আজকে আমি @santa14 আবারও আপনাদের মাঝে হাজির হয়ে গেলাম।
কালকে আমি রেসিপি পোস্টের মধ্যে বলেছিলাম আমার সাথে ঘটে যাওয়া ব্ল্যাক ম্যাজিক সম্পর্কে।আসলে ব্ল্যাক ম্যাজিক যে মানুষের শরীরের জন্য এতো টা ক্ষতি কর আমি কখনো কল্পনা করতে পারি নাই😭😭।আসলে মানুষ কেন যে কারও ক্ষতি করে কি শান্তি পায়।আল্লাহ তায়ালা তাদের কে হেদায়েত দান করুক আমিন🤲🤲।আসুন তাহলে মূল কথায় চলে যায়।

IMG_20221109_184439.jpg

ব্ল্যাক ম্যাজিক মূল পর্ব

কম বেশি আপনারা সবাই জানেন যে আমার বোন মারা গেছে। আপু মারা যাওয়ার দুই মাস পর থেকেই আমার সমস্যা টা শুরু হয়।আসলে আমার সমস্যা টা হল কি আমার মাথার প্রচুর পরিমানে ব্যাথা করতো।আর এমন হতো কি আমার মনে হতো আমি হয়তো পাগল হয়ে যাব।আর আমি আমাদের বাড়িতে থাকতে পারতাম না অস্থির অস্থির অনুভব করতাম সব সময়। পরিবারের সবাই কে আমার কাছে খুব অসয্য লাগতো। এমন হয়েছে কি রিতা আপু, আইরিন আপুর সাথেও আমার খুব বেশি ঝগড়া হয়ে গেছে। আপুরা ভালো কথা বলছিল ওই কথা গুলো আমার কাছে বিষের চেয়ে বেশি খারাপ লাগতো আর ঝগড়া।রাতের বেলায় ঘুম আসতো না পুরো শরীর আমার এমন ভাবে জ্বালা করতো যে মরিচ গুঁড়ো লাগিয়ে দিয়েছে।এমন করতে করতে অনেক দিন যায়,এরপর এমন হতো কি আমি একা থাকতে পছন্দ করতাম সব সময় রুমের লাইট বন্ধ করে রাখতাম।

IMG_20221109_184025.jpg

এই কিছু দিন এমন একটা অবস্থা হয়েছে কি আমার মনে হতো সব সময় আমি হয়তো মরে যাব। আর মসজিদে যে আজান দিতো এই আজান শুনলে আমার শরীর জ্বালা করতো আর খুব অস্থির অস্থির অনুভব করতাম।ফোনে অথবা আম্মু যে কুরআন আর দুআ দুরুদ পড়তো আমার এতো বেশি অস্থির অস্থির লাগতো যে আমার ইচ্ছা করতো কান্না করি আর দুআ দুরুদ পড়া বন্ধ করি🙏😭।

আমার এই অবস্থায় আপুরা আম্মু সবাই শুধু আমাকে নিয়ে খারাপ সপ্ন দেখতো।আর বড় আপু বলে আমার নামে একটি মুরগী সদকা দিতে দেওয়ার পর ও যাচ্ছে না।আপুদের আম্মুর মনে হচ্ছে বার বার কি যেনও বিপদ আসছে পরিবারে।এরপর আমাদের পরিচিত ভালো একজন হুজুর এর সাথে রিতা আপু ফোনে বলে শান্তা কেমনও যেনও আচরণ করে আপনি দেখেন হুজুর ওর কোনো সমস্যা আছে কি না।এরপর হুজুর হাজিরা দিয়ে দেখেন আমাকে তিনটি কুফরি করা হয়েছে। এর মধ্যে একটি খুব খারাপ ভাবে করেছে তা হলো ব্ল্যাক ম্যাজিক।আর হুজুর বলছিল কুফরি গুলো খুব তাড়াতাড়ি না কাটলে আমার খুব ক্ষতি হবে।আর এই কুফরি গুলো কাটার জন্য হুজুর সাত হাজার টাকা চেয়েছিলেন। এই অবস্থায় আম্মুর হাতে এতো টাকা ছিল না তাই আমিও বেশি গুরুত্ব দিয়ে দেখি নাই। সবাই আমার অবস্থা দেখে বলছিল আমাদের কসবা তে একজন দাদা আছেন ওনি নাকি ডিম পড়া দেয় ডিম পড়া দেওয়ার জন্য। আমিও সকাল বেলায় না খেয়ে হাঁসের ডিম নিয়ে যায়। একশতা টাকা নেয় ডিম পড়া এরপর ডিমে কি যেনও পড়ে ফু দিয়ে আমার পেটে বেঁধে দেয়।দুই মিনিট পর ডিম টা আমার সামনেই ভাঙে ডিম ভাঙার সাথে সাথে ডিমের ভিতর থেকে অনেক রক্ত বের হয়ে আসে।আর ওই দাদা ডিমের এই অবস্থা দেখে বলছিল হুজুর যেই ভাবে বলেছিল।আরও অনেক কিছু বলে আমার বিষয়ে সত্যি ছিল সব।

IMG_20221109_184334.jpg

এরপর বাসায় সবাই কে জানাই এই বিষয়ে যে আমাকে আসলেই ব্ল্যাক ম্যাজিক করা হয়েছে। এরপর একদিন পর ওই হুজুর কে আসার কথা বলে। ওই হুজুর কুমিল্লা থেকে সকাল ৭ টাই আমাদের বাসায় আসে।এসে দুআ দুরুদ পড়ে আমাকে ফু দেয় এবং ব্ল্যাক ম্যাজিক টা নষ্ট করে। ব্ল্যাক ম্যাজিক টা নষ্ট করার পর আমাকে একটা তাবিজ আর পানি পড়া দেয় সাতটা বুড়োই পাতা দিয়ে গোসল করার জন্য।এখন হুজুরের উসিলায় এবং আপনাদের দুআ তে আল্লাহ তায়ালা আমাকে সুস্থ করেছেন।আর এই কাজ যাঁরাই করেছেন আমাকে পাগল করে রাখার জন্য😭😭।

আমি এই ব্ল্যাক ম্যাজিক এর জন্য যেই কষ্ট টা অনুভব করেছি। আল্লাহ তায়ালা যেনও এমন কষ্ট শত্রুকেও না দেই😭😭🤲🤲।আসলে এইসব কাজ দূরের কেউ করেনি আমার দাদা বাড়ির পরিবারের মানুষ এমন টা করেছে আর কুমিল্লার ওরা।যেনও আমি শান্তি তে না থাকতে পারি পাগল হয়ে যেনও বাড়ি থেকে চলে যায়।সব শেষে এটাই বলবো কাউকে ক্ষতি করে কেউ ভালো থাকতে পারে না।আর আল্লাহ তায়ালা তো সব দেখেন তাদের বিচার যেনও করে।দুআ করি আল্লাহ তায়ালা হেদায়েত করুক😭😭।

IMG_20221109_184058.jpg

আশা করি আমার আজকের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে।। কেমন লেগেছে দয়া করে কমেন্ট করে জানাবেন। আপনাদের একটি কমেন্ট আমাকে অনেক বেশি উৎসাহিত করে।দুআ করবেন আল্লাহ তায়ালা যেনও ওই মানুষ কে হেদায়েত করে।

ফটোগ্রাফার--@santa14
স্মার্ট ফোন--ViVo Y11
স্থান--সোর্স

আজকে এই পর্যন্ত বিদায় নিলাম। ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই। কোন ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে❤️❤️

@santa14

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

আসলে আপু আমি এগুলা বিশ্বাস করি না। কিন্তু আপনার কথা শুনে বিশ্বাস না করেও পারছি না। আসলে মানুষ যে কেন এগুলা করে সেটাই বুঝি না। সত্যি যদি আপনাকে কেউ ব্ল্যাক ম্যাজিক করে থাকে তাহলে আল্লাহ যেন ওদেরকে হেদায়েত দান করেন। প্রথমদিকে আপনার লেখা গুলো পড়ে খুব খারাপ লাগছিল আপনার জন্য। যাক আপু সব সমস্যা কাটিয়ে যে আপনি এখন ভালো আছেন এটাই অনেক। খুব ভয়ানক একটা পরিস্থিতি থেকে আপনি উঠে আসতে পেরেছেন জেনে ভালো লাগছে। আপনার জন্য অনেক অনেক দোয়া রইল আল্লাহ যাতে আপনাদের সবাইকে সবসময় ভালো রাখে।

 2 years ago 

আসলে মানুষ সব পারে। তবে ব্ল্যাক ম্যাজিক সম্পর্কে তেমন ধারণা নেই আমার। তবে এধরনের কিছু রয়েছে এটা আমি জানি। এগুলো খুব খারাপ কাজ। সবথেকে বড় বিষয় আপনি এই সমস্যা থেকে মুক্তি পেয়েছেন।
দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

আমি ব্ল্যাক ম্যাজিক বিশ্বাস করি না।আপনার এক অবস্থার হয়ত কোন ব্যাখ্যা ছিল।তবে যাই হোক সব থেকে বড় কথা আপনি এখন সুস্থ।আর যদি এমন কিছু থেকেও থাকে, তাহলে এমন জঘন্য কাজ যারা করে তাদের যেন ঈশ্বর কখনো ক্ষমা না করে।ধন্যবাদ আপু আপনার অভিজ্ঞতা তুলে ধরার জন্য।

 2 years ago 

যাঁরা এই কাজগুলো করে এরা মানুষ না।এরা মানুষ রুপি সাক্ষাৎ শয়তান।যাইহোক বড়ো ধরনের ক্ষতি থেকে বেঁচে গেছেন এটাই আলহামদুলিল্লাহ।আর চেষ্টা করবেন সবসময় আল্লাহর পথে থাকার তাইলে এই ধরনের খারাপ কোনো কিছুর প্রভাব আপনার উপরে পড়বে না।🙏

 2 years ago 

আমি ভেবেছিলাম অসুস্থতার জন্য বেশ কয়েকটি দিন পোস্ট করছেন না, কিন্তু এরকম মারাত্মক একটা বিষয় যখন জানতে পারলাম নিজের কাছে খুব খারাপ লাগছে। আসলে এটা কখনই কাম্য নয় একটা মানুষের জীবন নষ্ট করা। দোয়া করি আপনি ভালো হয়ে যাবেন আল্লাহ ভরসা।

 2 years ago 
আপু সত্যি বলতে কি আমি ব্ল্যাক ম্যাজিকে অতটা বিশ্বাস করি না।কিন্তু আপনার কথা শুনে অনেক কষ্ট লাগল।আচ্ছা,মানুষ এগুলো কেন করে? যারা এ কাজ করেছে তাদের সৃষ্টিকর্তা নিশ্চই শাস্তি দিবেন।এত খারাপ একটা পরিস্থিতি থেকে আপনি উঠে আসতে পেরেছেন জেনে খুব ভালো লাগল।আপনার জন্য অনেক দোয়া রইল।
 2 years ago 

অবশেষে আপনি সুস্থ হয়েছেন আপু এটাই অনেক কিছু।আসলে আপনি যে ব্লাক ম্যাজিক এর কথা বললেন এগুলো আসলেই সত্যি।এগুলো করে একজন মানুষকে পুরো বনের পাগল করে যায়।আমার আম্মুর সাথেও একই ঘটনা ঘটেছিল তার আপন চাচা করেছিল।আর সে মরে যাবার সময় অনেক শাস্তি পেয়ে মরে গিয়েছিল।আর আপনারও দেখছি আপনার দাদা বাড়ির লোকজন ই করেছে এগুলো।আসলে আল্লাহ সব দেখছেন দেখবেন তাদেরও একদিন বিচার হবে।আপনি সবসময় সতর্ক থাকুন এবং সুস্থ থাকুন এই কামনা করি।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এই রাতেরবেলা এগুলো পড়ে এক্সাক্ট কী রিঅ্যাক্ট করব বুঝতে পারছি না। এইগুলো যারা করে তাদের কাছেই কিন্তু এসব ব্যাক করে। আপনি ঈশ্বরে ভরসা রাখুন। আমার সাথেও এমন হয়েছে। আমি শুধু ঈশ্বরকে ডাকি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63875.92
ETH 2747.99
USDT 1.00
SBD 2.65