৫০ স্টিম পাওয়ার আপ✊ সিজন-৪

in আমার বাংলা ব্লগ11 days ago

আসসালামু আলাইকুম/ শুভ সন্ধা/আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়াতে ভালো আছি।

Picsart_24-08-13_18-57-06-159.jpg

ছবি picsart দিয়ে তৈরি

আজকে আমি @santa14 আপনাদের মাঝে আবারও চলে এলাম। আজকে কিন্তু কোনো রেসিপি পোস্ট করবো না। আজকে আমি পাওয়ার আপ পোস্ট করবো। পাওয়ার আপ করা আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে আপনাদের আইডির ক্ষমতা বৃদ্ধি করতে পারি। তাই তো পাওয়ার আপ আমাদের জন্য খুব খুব গুরুত্বপূর্ণ। আমি এই বছরে কোনো টার্গেট নির্ধারণ করিনি তার জন্য প্রতি সপ্তাহে ধারাবাহিক ভাবে অল্প অল্প করে পাওয়ার আপ সম্পন্ন করব।তাই আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে। চলুন তাহলে শুরু করি আজকের পাওয়ার আপ পোস্ট।

৫০ স্টিম পাওয়ার আপ
১ম ধাপ

IMG_20240813_184644.jpg

এখানে আমার স্টিম ছিলও ৫০.৫০৬। এর থেকে আমি ৫০ স্টিম আবার পাওয়ার আপ করবো।চলুন তাহলে ধাপে ধাপে শুরু করি।

২য় ধাপ

IMG_20240813_184700.jpg

এখান থেকে আমি পাওয়া আপ অপশন ক্লিক করবো।

৩য় ধাপ

IMG_20240813_184729.jpg

এবার আমি ৫০.৫০৬ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার আপ করে নিলাম।

৪র্থ ধাপ

IMG_20240813_184745.jpg

এখন আমি ৫০ স্টিম পাওয়ার আপ করে নিলাম। ওকে অপশন ক্লিক করে নিলাম।

৫ম ধাপ

IMG_20240813_184816.jpg

এখানে ৫০ স্টিম পাওয়ার আপ করার পর। অবশিষ্ট স্টিম রয়েছে ০.৫০৬ স্টিম। এখন আমার পাওয়ার হয়েছে ৪৭১.২৫৫ এসপি।

  • পূর্বের পাওয়ার ছিলও-৪২১.২৫৫ এসপি।
  • পাওয়ার আপ-৫০ স্টিম।
  • এখন-৪৭১.২৫৫ এসপি।
আশা করি আমার আজকের পাওয়ার পোষ্ট। আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে অবশ্যই কমেন্ট করে জানাবেন।
পোস্টবিবরণ
পোস্টপাওয়ার আপ।
৫০ স্টিমপাওয়ার আপ।
ডিভাইসoppo A54।
পোস্ট ক্রিয়েটআমি @santa14
আজকে এ পর্যন্তই বিদায় নিলাম। ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই। কোন ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
Sort:  
 11 days ago 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি ধারাবাহিকতা বজায় রেখে একটু একটু করে পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন। এভাবে একটু একটু করে পাওয়ার আপ এক সময় অনেক বড় শক্তিতে পরিণত হবে। অনেক ভালো লেগেছে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। আপনার জন্য শুভকামনা রইল।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 days ago (edited)

আপনি টার্গেট ডিসেম্বর সিজন আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করছেন। স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা।আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 11 days ago 

বেশ বড় একটা এমাউন্ট আজকে আপনি পাওয়ার বৃদ্ধি করে আমাদের দেখানোর চেষ্টা করেছেন। আমাদের সকলের উচিত নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির ক্ষমতা আরো গভীরে নিয়ে যাওয়া। কারণ যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার তত বেশি সুযোগ-সুবিধা সৃষ্টি হবে এই প্লাটফর্মে।

 11 days ago 

পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি।আপনি বেশ বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। খুব সুন্দর ভাবে পোস্টটি গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ধন্যবাদ আপু আপনাকে।

 11 days ago 

পাওয়ার আপ করার পোস্টটি খুব সুন্দর ভাবে সাজালেন। শক্তিবৃদ্ধি করবার জন্য অভিনন্দন। আপনি আরো লক্ষ্যের দিকে এগিয়ে চলুন এই কামনাই করি৷

 11 days ago 

৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজেকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ। আসলে এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ারের কোন বিকল্প নেই। প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া বুদ্ধিমানের কাজ। ধন্যবাদ আপনাকে আশা করছি এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ভালো থাকুন। ্

 10 days ago 

আপনার আজকের করা ৫০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আমি পাওয়ার আপ করতে অনেক বেশি ভালোবাসি। আর কারো পাওয়ার আপ দেখলেও আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনার আজকের করা পাওয়ার আপ দেখে অনেক উৎসাহিত হলাম। এভাবে যদি আপনি সব সময় পাওয়ার আপ করে যান, তাহলে নিজের সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি করতে পারবেন। এভাবেই এগিয়ে যেতে থাকুন।

 10 days ago 

আজকে আপনার ৫০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি সুবিধা পাওয়া যায়। এইবছর পাওয়ার আপ আপনার নির্দিষ্ট কোন টার্গেট নেই। তারপরও প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছেন। এইভাবে পাওয়ার আপ করলে বছর শেষে ভালো একটি অ্যামাউন্ট পাওয়ার আপ হয়ে যাবে।

 9 days ago 

একাউন্টঃ @santa14
পাওয়ার বৃদ্ধিঃ =11.8765%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64261.31
ETH 2787.80
USDT 1.00
SBD 2.66