পরের জায়গা পরের জমি।প্রিয় shy-fox 10% beneficiar।

in আমার বাংলা ব্লগlast year
আসসালামু আলাইকুম।আপনারা সবাই কেমন আছেন?আশা করছি আপনারা সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দুআ তে ভালো আছি।

IMG_20230722_190143.jpg

আজকে আমি @santa14 আপনাদের মাঝে আবারও চলে এলাম। আজকে আমি কোনো রেসিপি পোস্ট করবো না। আজকে আমি একটি আমার পছন্দের গান কভার করবো।পরের জায়গা পরের জমি ঘর বানাইয়া আমি রই।গান টা আসলে মনে দিয়ে শুনলে বুঝা যায় গানের মধ্যে অনেক অর্থ রয়েছে। নিজের বলতে কিছুই নেই সব আমাদের সৃষ্টিকর্তার।তিনি আমাদের পাঠিয়েছে তিনি আবার সময় হলে নিয়ে যাবে। নিজের বলতে হলো নিজের নেক আমল🤲।একটা কথা কি আমি এই কিছু দিন যাবত পোস্ট করতে পারি নাই। আমার ফোনে আবার সমস্যা দেখা দেয়।আমি ভাবছিলাম সার্ভার ডাউন তার জন্য পোস্ট করতে পারি না। এরপর বৃহস্পতিবার আইরিন আপুর বাসায় ছিলাম আপুকে বলার পরে আপু বলে সার্ভার ডাউন না।আমার ফোনে সমস্যা। এখন আপু কি জানি সব সেটিংস করে দেয় এখন আলহামদুলিল্লাহ খুব ভালো চলছে।আপনাদের অনেক বেশি মিস করছিলাম আমি। আচ্ছা চলুন তাহলে বেশি কথা না বাড়িয়ে শুরু করি আজকের পোস্ট।

🎙️গানের তথ্য🎙️
  • গানঃ পরের জায়গা পরের জমি।
  • গীতিকারঃ আব্দুল লতিফ।
  • কন্ঠশিল্পীঃ আব্দুল আলীম।
  • পরিবেশনেঃ আমি @santa14
গানের লিরিক্স

পরের জায়গা পরের জমিন, ঘর বানাইয়া আমি রই
আমি তো সেই ঘরের মালিক নই
পরের জায়গা পরের জমিন, ঘর বানাইয়া আমি রই
আমি তো সেই ঘরের মালিক নই
আমি তো সেই ঘরের মালিক নই

ঘরখানা যার জমিদারি
আমি পাই না তাহার হুকুম জারি
সেই ঘরখানা যার জমিদারি
আমি পাই না তাহার হুকুম জারি
আমি পাই না জমিদারের দেখা
পাই না জমিদারের দেখা, মনের দুঃখ কারে কই
আমি তো সেই ঘরের মালিক নই
আমি তো সেই ঘরের মালিক নই

জমিদারের ইচ্ছামতো দেই না জমি চাষ
তাই তো ফসল ফলে না রে, দুঃখ ১২ মাস
জমিদারের ইচ্ছামতো দেই না জমি চাষ
তাই তো ফসল ফলে না রে, দুঃখ ১২ মাস
খাজনাপাতি সবই দিলাম
তবু জমিন আমার হয় যে নিলাম
আমি খাজনাপাতি সবই দিলাম
তবু জমিন আমার হয় যে নিলাম

আমি চলি যে তার মন জোগাইয়া
চলি যে তার মন জোগাইয়া, দাখিলায় মেলে না সই
আমি তো সেই ঘরের মালিক নই
পরের জায়গা পরের জমিন, ঘর বানাইয়া আমি রই
আমি তো সেই ঘরের মালিক নই
আমি তো সেই ঘরের মালিক নই
আমি তো সেই ঘরের মালিক নই
আমি তো সেই ঘরের মালিক নই

গানের ইউটিউব লিংক

আশা করি আমার আজকের কভার করা গানটি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে দয়া করে জানাবেন।

আজকে এই পর্যন্তই বিদায় নিলা। ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই। কোন ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21Q1PGa9VRULriCxk4fH6j7PUgfzSWQc6Li3te11seJaUFauSCXHoUgfDszACba...ZFNB6ea6tjQifmiCcAUG9x2KRuk6DfgPB1LDdC5Wy3iWUD9cDnJymr76LWfRHxF3Wdm6CtUUgoo6wW1MQcnWraTaz8zDhJLjjhq5ysiQjMQPtz6Wi6JPD4XVvN.png

3V3rr4S3jU49uJ7YGXMfCAW8jdBAMcLpwKuDWQd3Wy8m3RekHFxfRPKJioki9L8rkjapja4Mb7D94eECZLrGjWymqaiFuhAafHyafmaKCx...Z4KvPeHqd9WSyKYLr5cUgCWeoXKYC3uzU9AG7XZCibPhjqYMguNySRGiZ2aW4KTPVTUwZ5Bo3KXN55z6Nx7BC37jdk1bfRWUEMC329RvYSZTX11rQcnAHN9idk.png

আমার নাম শান্তা হাবিব। আব্বুর আদরের মেয়ে ছিলাম তাই আব্বুর নামের সাথে মিল রেখে আমার নাম।আমার স্টিমিট আইডি @santa14।আমি ২০২১ সালের সেপ্টেম্বর মাসে জয়েন করেছি।আমি বাংলাদেশের ব্রাক্ষণবাড়িয়া জেলায় থাকি।আমি একজন ছাএী ডিগ্রি দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছি।আমি গান করতে অনেক বেশি ভালোবাসি।তার পাশাপাশি রান্না করতে আর নতুন কিছু শিখতে পছন্দ করি।ফটোগ্রাফি,আর্ট,ডাই করতে বেশি পছন্দ করি।ঘুরাঘুরি করতেও খুব ভালোবাসি যদিও তা বেশি হয়ে উঠে না।আমার বাংলা ব্লগ কে অনেক বেশি ভালবাসি কারণ এখানে নিজের মাতৃভাষায় লিখতে পারি।

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21Q1PGa9VRULriCxk4fH6j7PUgfzSWQc6Li3te11seJaUFauSCXHoUgfDszACba...ZFNB6ea6tjQifmiCcAUG9x2KRuk6DfgPB1LDdC5Wy3iWUD9cDnJymr76LWfRHxF3Wdm6CtUUgoo6wW1MQcnWraTaz8zDhJLjjhq5ysiQjMQPtz6Wi6JPD4XVvN.png

FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3Js1AsXomsXdpf751AiTze5T6yn24ZDrriPQ5zc2XArsrDZBjJbctwBJNaKiLpg...KrgpPU6HriE7FgTVPj8uvxBtjuoGEamTLc8DSHVF6ipcqXSFjPje3YK3eGMrhXcYfw6tK2SwDzUo6hxThfwivyDbtdUAQ2cZ7mDKjHXfbE6PSfXLcM4y6cxW9U.png

R6TbvATub8MquGoqJZ4SE2UCpaUQzmNnWQxvJGwvYApXWAXVXAZqzQtAZipx7CtkfZzdpUxEJ1PJv9XRgcSbyKhnceiV9MC2a1oftwqFQf...P7UR2uKjFdAM6h8UJSf4esGrzqUr6Lt1V4Y71LBCbqgxHhmo2wEWe5wcdmACqsBD2y6UDyubmRkKX58fih91XNG7KiLMDjivA4PiQo3X9CqUzZ1mh9auM2pk9b.gif

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WQ9FoKXR6nY3eBXCyiFUDJvfgKpLEANiBKgd7Bwzjx9dLbdyUgWA6hMA3ras9...mvabhXst56JJLqJrLgEkFMJYL2J1JjkehZ8JdUmrkYeqnLKEkC7h5MKoXUDJeoguKyAx72Ktc9j7XvAJLo3LCEogU2ZQ8wTyLQ76aXSY1SdKekLiuM5iKZAWwp.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2...SwCeUWfeYFqXEU6k9E1QBR3LLWpTGQPTugeRKSuzSqXPiupWgvjugsTQfwLmEzMp6y8qhddmwictcszT5MtchDJq2GfNthESS97LtxV2WaG7p797tQfCnHDy4R.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

প্রথমে এই গানের যিনি কণ্ঠশিল্পী উনার কথা একটু বলি, জি আব্দুল আলীমের কথাই বলতেছি, সেই সময়কে খুবই জনপ্রিয় একটি কন্ঠ শিল্পী আব্দুল আলীম। উনি যেসব গান গেয়েছেন এসব গান গুলো তুলনা হয়না। আপনি যে গানটি কভার করেছেন এমন অনেক গান রয়েছে যেসব গান গুলো প্রতিটা মানুষের কাছে অনেক প্রিয়। পরের জায়গা পরের জমি ঘর বানায় আমি রই আমিতো আর ঘরের মালিক নই। এখানে কথা গুলোর অনেক গভীরতা রয়েছে। আপনি বেশ চমৎকার ভাবে গানটি গেয়েছেন আপনার কন্ঠে গানটি বেশ দারুন হয়েছে। এত সুন্দর একটি গান গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর করে গঠন মূল মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

যাক ফোনের সমস্যা সমাধান করে এখন আপনি আমাদের কাছে আবারো উপস্থিত হলেন। আপনার কন্ঠ সবসময় আমার ভালো লাগে বিশেষ করে আগে হ্যাংআউট এ আপনার গানগুলো আমি শুনতাম। অনেকদিন পর আপনার কন্ঠ শুনলাম। আর ব্যক্তিগতভাবে এই গজলটি আমার বেশ পছন্দ।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপু।সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last year 

আসলে আপু ফোনে এমন সমস্যা আমারো মাঝে মাঝে হয়।যাইহোক ফোনের সমস্যা সমাধান করে আমাদের মাঝে ফিরে এসেছেন জেনে অনেক ভালো লাগল। এই গজলটি সত্যি আমার কাছে অনেক ভালো লাগে। আপনার কণ্ঠে শুনতে পেরে আরো ভালো লাগল। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

জি আপু এমন সমস্যা খুব খারাপ লাগে। খুশি হলাম আমার গান বা গজল টা আপনার কাছে ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপু আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last year 

ভাগ্যিস আপুর বাসায় ছিলেন তাইতো ফোনটা উনি ঠিক করে দিয়েছেন। বৃহস্পতিবার সার্ভারের সমস্যা ছিল না আপু। যাই হোক আপনার মিষ্টি গলায় এই গানটি শুনে অনেক ভালো লাগলো আপু। আপনি সব সময় দারুন গান করেন।

 last year 

জি আপু ভাগ্য টা অনেক ভালো ছিলও।কি জানি আপু আমার ফোনে সমস্যা ছিলও।অনেক ধন্যবাদ আপু আপনার সুন্দর মতামত দিয়ে উৎসাহিত করার জন্য।

 last year 

ফোনের সমস্যা সমাধান করে আমাদের মাঝে আবার ফিরে এসেছেন দেখে ভালো লাগলো। খুব সুন্দর একটি গান কভার করেছেন আপনি। এই গানটি আমার খুবই ভালো লাগে। আমার পছন্দের একটি গান । আজ আপনার কন্ঠের শুনে আরও বেশি ভালো লেগেছে। এরকম আরো সুন্দর গান আপনার কণ্ঠে শোনার অপেক্ষায় রইলাম। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

জি আপু ফোনের সমস্যা হলে মনটা একদম খারাপ হয়ে থাকে।অনেক ধন্যবাদ আপু এতো সুন্দর মতামত দিয়ে উৎসাহিত করার জন্য।

 last year 

আপু সুন্দর একটি গান আজ কভার করলেন। দারুন লাগলো।আপনার কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো। সুন্দর এই গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last year 

অনেক ধন্যবাদ আপু আপনাদের অনুপ্রেরণায় আমি করতে পারছি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56688.84
ETH 2388.88
USDT 1.00
SBD 2.28