আধুনিক গান কভার🎶তোমার ইচ্ছে গুলো🎶প্রিয় shy-fox 10% beneficiar।

in আমার বাংলা ব্লগ8 months ago
আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন?আশা করছি আপনারা সবাই ভালো আছেন।আমিও আপনাদের দোয়াতে আলহামদুলিল্লাহ ভালো আছি।

IMG_20240210_185021.jpg

আজকে আমি @santa14 আপনাদের মাঝে আবারও চলে এলাম।আজকে কিন্তু কোনো রেসিপি পোস্ট করছি না।আজকে আমি একটি আধুনিক গান পোস্ট করতে যাচ্ছি।গানটি হলো তোমার ইচ্ছে গুলো, ইচ্ছে গুলো।এই গানটা আমার খুব পছন্দের একটি গান। তবে আপুর বাসায় এসে একটু ঠান্ডা লেগেছে। তার জন্য গানটা ভালো করে গাইতে পারি নাই।আশা করছি আপনাদের কাছে একটু হলেও ভালো লাগবে।চলুন তাহলে শুরু করি আজকের আধুনিক গান পোস্ট।

গানের প্রয়োজনীয়তথ্য
১.গানতোমার ইচ্ছে গুলো, ইচ্ছে গুলো।
২.শিল্পীআকাশ সেন এবং কণা।
৩.পরিবেশনেআমি@santa14
গানের লিরিক্স

তোমার ইচ্ছে গুলো, ইচ্ছে গুলো
তোমার ইচ্ছে গুলো ইচ্ছে হলে
আমায় দিতে পারো
আমার ভালো লাগা, ভালোবাসা
তোমায় দেবো আরো (x2)

তুমি হাতটা শুধু ধরো,
আমি হবো না আর কারো (x2)
তোমার স্বপ্ন গুলো আমার চোখে
হচ্ছে জড়সড়
তোমার ইচ্ছে গুলো, ইচ্ছে গুলো
তোমার ইচ্ছে গুলো ইচ্ছে হলে
আমায় দিতে পারো
আমার ভালো লাগা, ভালোবাসা
তোমায় দেবো আরো

তোমার আবেগ মাখা খামখেয়ালী
হাঁটছে আমার পিছু,
আমার আসা যাওয়ার পথের বাঁকে
পাইনি অন্য কিছু (x2)
তুমি হাতটা শুধু ধরো,
আমি হবো না আর কারো (x2)

তোমার স্বপ্ন গুলো আমার চোখে
হচ্ছে জড়সড়
তোমার ইচ্ছে গুলো, ইচ্ছে গুলো
তোমার ইচ্ছে গুলো ইচ্ছে হলে
আমায় দিতে পারো
আমার ভালো লাগা, ভালোবাসা
তোমায় দেবো আরো

আমার হৃদয় যেন বানভাসি হয়
তোমার স্রোতের টাণে
আমি তোমার কাছে যাবোই যাবো
একলা থাকার দিনে (x2)
তুমি হাতটা শুধু ধরো,
আমি হবো না আর কারো (x2)
তোমার স্বপ্ন গুলো আমার চোখে
হচ্ছে জড়সড়

তোমার ইচ্ছে গুলো, ইচ্ছে গুলো
তোমার ইচ্ছে গুলো ইচ্ছে হলে
আমায় দিতে পারো
আমার ভালো লাগা, ভালোবাসা
তোমায় দেবো আরো

গানের ইউটিউব লিংক

আশা করি আমার আজকের কভার করা আধুনিক গান টা আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে দয়া করে কমেন্ট করে জানাবেন। আপনাদের একটি কমেন্ট আমাকে অনেক বেশি উৎসাহিত করে।

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmvSdGLWkDaDJPgEpW2HBpRzWVBWYeZPStyQvwCfppe5ZctbWrSRFM4hXHSKb5NHJqVuDbm8YCr3PsMXaSSESJ9TUgbR7gRbpasC68zcNduTZ8RNgWdg8SxW8xqTnY718yvjiRYdrBabs72my5i7jju4HF9x4X8KA57QDHWcjuo5g.png

আজকে এই পর্যন্তই বিদায় নিলাম।ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই। কোনো ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmvSdGLWkDaDJPgEpW2HBpRzWVBWYeZPStyQvwCfppe5ZctbWrSRFM4hXHSKb5NHJqVuDbm8YCr3PsMXaSSESJ9TUgbR7gRbpasC68zcNduTZ8RNgWdg8SxW8xqTnY718yvjiRYdrBabs72my5i7jju4HF9x4X8KA57QDHWcjuo5g.png

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmvaqfo8YsKCzkAvQoGDwrtvAJeqMTpZW7N8oPfDYiXSRYy9GcqfTUqDM1iFDWsBzhCdG1R398pL1oASFBtqZywrsnwqe2VkXnB2FBC8XGqsFCERyGofn3FTo8gW7KMiJDpWx1oHyL5tjbYfnpdh7DGupXpsgTV9Jsq1WUDkThNrS.png
আমার নাম শান্তা হাবিব। আব্বুর আদরের মেয়ে ছিলাম তাই আব্বুর নামের সাথে মিল রেখে আমার নাম।আমার স্টিমিট আইডি @santa14।আমি ২০২১ সালের সেপ্টেম্বর মাসে জয়েন করেছি।আমি বাংলাদেশের ব্রাক্ষণবাড়িয়া জেলায় থাকি।আমি একজন ছাএী ডিগ্রি দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছি।আমি গান করতে অনেক বেশি ভালোবাসি।তার পাশাপাশি রান্না করতে আর নতুন কিছু শিখতে পছন্দ করি।ফটোগ্রাফি,আর্ট,ডাই করতে বেশি পছন্দ করি।ঘুরাঘুরি করতেও খুব ভালোবাসি যদিও তা বেশি হয়ে উঠে না।আমার বাংলা ব্লগ কে অনেক বেশি ভালবাসি কারণ এখানে নিজের মাতৃভাষায় লিখতে পারি।

Uploading image #4...

Uploading image #5...

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmukNfs2GuW2etrTVEYNc1vW1DsqnRnee2zJWh2DCbPduaKfaS7uvzEJJQXDnyBqwU6zxcFcXiXiYSUu6AwvfNtE1ECCufxHeAzKkus6TvSJwfCCs3nsrDWUfPFybRULDd6FgG7D3tcH5W3dXoNWzfLMEgYHRnicmRcgwmQ2vRhdo.gif

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmw4A3zY3NcDtsXXcknfiPWwLU6feJwZBt5cQhRcR3SPGqHf5Ws4Bjy3cSPz6mERQ1sDZwH4DBExxbZW1DTirHi88MKSQTFbdHRXBsYDrufkmeD4foYQShuJ6ezpD7oQ2nAYyz12uRSP6ewx1siSB3msxMiFW1QTwZhhSSDddtqVQ.png

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmvMvKFZyjg3L8ykGz7LRTxBjTUYHLm3rgpQC5HrASbbZVEHY6KrzxK5D6Ls42xqWeR6w3Bcb4uzQsABsqdgxsxGE8bdC19AQtoeL9EGk3Y1yrEHeodcqtJ46yuidfjhXHqHW7ADtPFW4xy2o1AvghWydrQtuTaQ1XGrXSzJV2Ytu.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 months ago 

আপু অনেক দিন পরে আপনার কণ্ঠে গান শোনতে পেরে অনেক ভালো লাগলো। আসলে আপু গান গুলো শোনতে আমার কাছে অনেক ভালো লাগে। তবে সময়ের অভাবে তেমন শোনা হয় না।তবে আমার বাংলা ব্লগে গান দেখলে শোনতে মিস করি না। ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপু আপনার কমেন্ট পড়ে অনেক বেশি হলাম। আমার গান আপনার শুনতে ভালো লাগে শুনে অনেক খুশি হলাম আপু।অনেক অনেক ধন্যবাদ আপু মনি।

 8 months ago 

অনেকদিন পর আপনার কন্ঠে গান শুনলাম। আমার তো ভীষণ ভালো লাগলো ও আপনাকে ফিরে পেয়ে আমরা বেশ আনন্দিত। আপনি অনেক সুন্দর করে আমাদের মাঝে পরিবেশন করেছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আমার কাছেও ভালো লাগছে ভাই। আপনাদের মতো পরিবারের কাছে ফিরে এসে। অনেক ধন্যবাদ ভাই।

 8 months ago 

বাহ আপু আপনি আজকে আমাদের মাঝে আপনার অসাধারণ কণ্ঠে বেশ দারুন একটি গান কভার শেয়ার করেছেন। আপনার গান কভার আমার কাছে বেশ ভালো লেগেছে। এর আগে আমি হয়তো কখনো আপনার গান শুনিনি সত্যি শুনে বেশ মুগ্ধ হলাম। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনাদের এতো সুন্দর সুন্দর কমেন্ট গুলো পড়ে আমি এতো বেশি উৎসাহ পাই গান গাওয়ার জন্য।অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 8 months ago 

আপু আপনি চমৎকার গান করেন।আগেও শুনেছি।আজ অনেক দিন পর আপনার কন্ঠে এই চমৎকার গানটি শুনে ভীষণ ভালো লাগলো।আপনি খুব সুন্দর ভাবে এই গানটির কভার করলেন। এজন্য আপনাকে অনেক ধন্যবাদ জানাই।

Posted using SteemPro Mobile

 8 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপু আপনাকে। আমাকে গঠন মূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 8 months ago 

বাহ্ ! চমৎকার গেয়েছেন আপু ৷ অনেক দিন পর আপনার সুন্দর কন্ঠে গান শুনে অনেক ভালো লাগলো ৷ গানটাও বেশ দারুণ , আমার পছন্দের ৷ আপনার মিষ্টি কন্ঠে এই গানের কভার শুনে অনেক ভালো লাগলো ৷ সুন্দর গেয়েছেন ৷ ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য

Posted using SteemPro Mobile

 8 months ago 

গঠন মূলক কমেন্ট করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার কাছে পছন্দ হয়েছে শুনে ভালো লেগেছে অনেক।

 8 months ago 

আপু আমি তো এই কয়েকদিন আপনার কন্ঠে গান শোনার অপেক্ষায় ছিলাম। অনেকদিন আপনার কন্ঠে গাওয়া গানগুলো মিস করেছি। আশা করছি এবার থেকে আর আপনার গাওয়া গান মিস করবো না। প্রতিনিয়ত আশা করছি আপনি সুন্দর সুন্দর গানগুলো কভার করে শেয়ার করবেন। আজকে আপনি আমার পছন্দের একটা গানের কভার করেছেন যেটা শুনে ভালো লেগেছে। আপনার পরবর্তী গানটা শোনার অপেক্ষায় আছি এখন।

 8 months ago 

আপু আমিও আপনাদের কে অনেক মিস করছিলাম।যাক আপু আমিও খুশি হলাম আপনাদের মাঝে ফিরে এসে। আবার গান পোস্ট শেয়ার করতে পেরে। জি আপু এখন থেকে ইনশাআল্লাহ সব সময় আছি আমি আপনাদের মাঝে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67724.53
ETH 2606.51
USDT 1.00
SBD 2.72