Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আমাদের কমিউনিটির কিছু রুলস আছে যেগুলো ফলো করতে হবে।বানানের দিকে সুদৃষ্টি রাখবেন।আপনার রেফারার কে মেনশন করুন পোস্টের মধ্যে। স্বাগতম আমার বাংলা ব্লগে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই যে আপনি আমার পরিচিত এই পোস্টটি পড়েছেন এবং এত সুন্দর একটি মন্তব্য করেছেন এবং আপনার মূল্যবান মতামত আমাকে জানিয়েছেন। অবশ্যই আপনার এই মতামতটা আমি মেনে চলার চেষ্টা করবো।

 2 months ago 

প্রথমে আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম। আপনি আপনার পরিচিতি আমাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছেন। তবে আপনার পরিচিতি মূলক পোস্ট টি একটু বিস্তারিত ভাবে বর্ণণা করলে অনেক ভালো হতো। যাইহোক, আপনি পরিচিতি মূলক পোস্টের মধ্যে আপনার বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

অবশ্যই আপনাকে ধন্যবাদ জানাই আপনি এই কমিউনিটিতে আমাকে স্বাগতম জানিয়েছেন এবং আপনি আমার এই পোস্টটি অনেক সুন্দর করে পড়েছেন। এবং কোনটা সুন্দর করে পড়লে ভালো হতো সেটা সম্পর্কে আমাকে বলেছেন। অবশ্যই এভাবে করলে হয়তো ভালো হতো, পরবর্তীতে যে কোন পোস্ট অনেক সুন্দর করে বর্ণনা দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64122.04
ETH 2745.21
USDT 1.00
SBD 2.66