সমুদ্র সৈকতে প্রিয় ভাইদের সাথে দেখা করা এবং মেয়েরা মামার কাছ থেকে গিফট পাওয়া।

in আমার বাংলা ব্লগyesterday

শুভ দুপুর সবাইকে,


f.jpg

প্রিয় বন্ধুরা আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন? আজকে আমি উপস্থিত হয়েছি নতুন একটি ব্লগ নিয়ে। আশা করি বন্ধুরা আপনাদের সবার কাছে ভালো লাগবে। সবাইকে স্বাগতম জানাচ্ছি প্রতিবারের মতো আজকের নতুন ব্লগে। নিশ্চয় আমি চেষ্টা করি সব সময় ভিন্ন কিছু আপনাদের সাথে শেয়ার করার। যার মাধ্যমে আপনারা বিনোদন নিতে পারেন কিংবা অনেক কিছু শেখার সুযোগ হয়। এছাড়া অনেক বিষয় দেখার সুযোগ থাকে। সবকিছু মিলিয়ে আপনাদের কাছে যখন পোস্টগুলো শেয়ার করতে পারি অনেক ভালো লাগে। আজকে আসলে কোন কাজ করতে ইচ্ছে করছে না। সব সময় মন চাই মোবাইলে ভিডিও গুলো দেখি। আসলে দেশের পরিস্থিতি এত খারাপের দিকে চলে গেল কোন কাজে মন বসতেছে না। শুধু সোশ্যাল মিডিয়াতেই সময় দিতে মন চায়।

Untitled design.jpg

ধারাবাহিক কোন কাজও করতে ইচ্ছে করতেছে না। তারপরও যেহেতু কাজের মধ্যে রয়েছি কাজ করতে ভালো লাগে। আপনারা অবশ্যই শিরোনাম দেখে বুঝতে পারছেন আমি আজকে কি বিষয় শেয়ার করবো। বেশ কিছুদিন আগে আমার বাংলা ব্লগ কমিউনিটির অনেক ভাইয়েরা কক্সবাজার ভ্রমণে আসছিলেন। তো আমার দুই মেয়ে এবং আমি তাদের সাথে দেখা করছিলাম। সেই ব্লগ আমি আপনাদের সাথে আগে শেয়ার করেছি। আমাদের এডমিন ভাই @rex-sumon সুমন ভাইয়ের সাথে এবং আরো ৮-৯ জনের সাথে দেখা করছিলাম। সবাই মিলে অনেক সুন্দর একটি সময় কাটিয়েছিলাম।

f2.jpg

হঠাৎ করে তাদের সাথে দেখা করতে গিয়ে আমারও বেশ ভালো অনুভূতি লাগছিল। যেহেতু আমরা সবাই অনলাইনে কাজ করি আমরা সরাসরি একে অপরের সাথে সাক্ষাৎ কম। বলতে গেলে একদম আমাদের সাক্ষাৎ নেই। হঠাৎ করে যখন এমন মানুষের সাথে পরিচিত হওয়ার জন্য কিংবা দেখা করার সুযোগ হয় তাহলেই অনুভূতিটা কেমন লাগে বুঝতে পারবেন অবশ্যই। সেদিন আমরা সবাই বসে কফি খেয়েছিলাম নাস্তা করছিলাম অনেক সুন্দর আড্ডা দিয়েছিলাম। যদিও সময় খুবই স্বল্প ছিল কিন্তু সময়টা খুবই অসাধারণ ছিল আমাদের জন্য। সব ভাইদের দেখতে পেয়ে আমি অনেক আনন্দিত হয়েছিলাম।আমি একজন বোনকে পেয়ে তারাও অনেক বেশি আনন্দিত হয়েছিল। অবশ্যই তাদের চোখ মুখ দেখে বুঝতে পারছিলাম তারা কতই আনন্দে ছিল।

f1.jpg

অনেক দূর থেকে এখানে আসছেন কক্সবাজারে আমি দেখা না করলে কেমন হয়। শত ব্যস্ততার মাঝেও ছুটে চলে গেছিলাম। কিন্তু ভাগ্যে খারাপ যে তাদেরকে বাসায় এনে একটু খাওয়াতে পারলাম না। তাদের হাতেও সময় কম ছিল আমিও ব্যস্ত ছিলাম। আবার সেখানে যখন কিছু খাওয়াতে গেলাম তখনও আমাকে খরচ করতে দিল না সবাই মিলে। তারা সবাই মিলে আমাকে খাওয়ায় দিলো আমি নিরুপায় ছিলাম এত ভাইদের সামনে। আমি খুব নার্ভাস ফিল করছিলাম। আমি চিন্তা করছিলাম তাদেরকে কিছু দেওয়া যায় কিনা। সেই চিন্তা করে কিছু আচার কিনতে গেছিলাম একটি দোকানে। আমি চাইছিলাম সবাইকে ছোট্ট এই আচারের প্যাকেট গুলো গিফট করার।

f3.jpg

f4.jpg

যেহেতু সবার বাড়িতে মা বোনরা রয়েছেন সবাই আচার খেতে খুব পছন্দ করেন। সেই চিন্তা করে কিছু আচারের প্যাকেট কিনেছিলাম। কিন্তু আচার কিনতে গিয়ে হল বিপত্তি। মেয়েরা তো সফট ক্যান্ডি খাবে আরও মাসমেলুন খাবে যা অনেক দাম। মেয়েরা পছন্দ করে কিছু প্যাকেট নিয়েছিল হাতে। কিন্তু আমাদের সুমন ভাই এসে তাদেরকে প্যাকেট গুলো কিনে দিল। একদিকে তো কিছু খাওয়াতে পারলাম না আমাকে খাওয়াই দিলো ওল্টা। আবার এদিকে বাচ্চাদের এত দামি জিনিসগুলো কিনে দিয়ে আমাকে আরো নার্ভাস করে দিলেন। ইস! বোন হিসেবে আমার বেশ খারাপ লাগছিলো। যেহেতু তারা ভ্রমণে আসছিলেন তাদের তো এত খরচ তার মাঝে আমি অনেক টাকা খরচ করাই দিলাম।

f7.jpg

f8.jpg

বাচ্চারা তো বেশ পছন্দ করলো সব মাম্মাস দের পেয়ে। তবে ওদের নাম বললে ছবি দেখলেই তারা চিনে ফেলে এক দেখাতেই। সবাইকে এত বেশি আপন করে নিয়েছে আমার মেয়েরা আমার সেই বিষয়টি অনেক বেশি ভালো লাগছিল। যখন আমি চ্যাটিং করি অথবা আমি ব্লগ লিখি অথবা কারো ব্লগ পড়ি তখন মেয়েরা তাদেরকে দেখে খুব বেশি আনন্দিত হয়। তারা সফট ক্যান্ডি গুলো এবং মাসমেলুন গুলো খেতে খুবই পছন্দ করেন। তারা যখন আমাকে কিনে দেওয়ার জন্য আবদার করছিল তখন সুমন ভাই এসে বিলগুলো দিয়ে দিল। সত্যি সব বোনদের কাছে একই অবস্থা তারা চাই ভাইদেরকে খরচ না করাইতে। সব বোনদের মনে একটি অনুভূতি কাজ করে আসলে ভাইদের টাকাগুলো খরচ হয়ে যায় এটা আমার ক্ষেত্রে এমনটা মনে হয়েছিল।

f5.jpg

যাক মেয়েরা কিন্তু খুবই খুশি হয়েছিল। সেই সফট ক্যান্ডি এবং মাসমেলুম গুলো অনেকদিন ধরে তারা খেয়েছিলেন। কারণ একেবারে খেয়ে শেষ করে দেয় নি যেহেতু মামা তাদেরকে গিফট করেছিলেন সেই গিফটের জিনিসগুলো তারা খুব যত্ন সহকারে কম কম করে অনেক দিন খেয়েছিল হা হা হা। তবে কিছুদিন আগে যখন ভাইয়েরা আবার আসছিল তখন কিন্তু আমার যাওয়ার সুযোগ হয়নি। তখন কিন্তু আমি গ্রামের বাড়িতে ছিলাম আমার মামাতো ভাইয়ের বিয়েতে। এর পরের দিন দেখলাম এখানে ঘূর্ণিঝড় ভাইয়েরা এখানে এসে আটকা পড়েছিলো। যখন অবস্থা একটু ভালো ছিল শুনেছি ওনারা ঢাকার উদ্দেশ্যে রওনা দিলেন।

f9.jpg

f6.jpg

যদিও এর দুই একদিন পরে সমুদ্র সৈকতে গিয়েছিলাম কিন্তু ভাইদের অনেক বেশি মিস করছিলাম। আশা করি বন্ধুরা আমার আজকের ব্লগ পড়ে আপনাদের সবার কাছে ভালো লাগবে। সব সময় চিন্তা করি আপনাদের কাছে ভিন্ন কিছু শেয়ার করার। ভালো লাগে ভিন্ন কিছু দেখার সুযোগ করে দেওয়ার জন্য। নিজের ভালো লাগার মুহূর্তগুলো যখন আপনাদের সাথে শেয়ার করতে পারি নিজের কাছে একটু হালকা মনে হয়। পরিবারের সবাইকে নিয়ে সুস্থ থাকবেন ভালো থাকবেন।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
Locationকক্সবাজার -লাবণী বীচ
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিলাইফ স্টাইল


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার ব্লগটি ভিজিট করার জন্য।

268712224_305654151337735_1271309276897107472_n.png

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।
D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7DiLvzq9baKkST8T1mkhiizFXSFVv2PXDydTeMWpnYK2gToiY733FT9uwSdBSXWz7RnGmzsa8Pr9pGoyYaQFsuS3p.png

New_Benner_ABB1.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 yesterday 

আমরা যারা অনলাইনে কাজ করি। তাদের সাথে হঠাৎ সাক্ষাৎ হলে বা হঠাৎ কোথাও দেখা হলে সত্যিই একটা আনন্দের বিষয় কাজ করে, সমুদ্র সৈকতে গিয়ে আপনার প্রিয় ভাইদের সাথে দেখা মেয়ের মামার কাছ থেকে পাওয়া গিফট পেয়ে মেয়েরা যে অনেক খুশি হয়েছে এটা পড়ে অনেক ভালো লাগলো। আমরা সবাই চাই আমাদের সবার সাথে সবার দেখা হোক সাক্ষাৎ হোক। ধন্যবাদ সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 yesterday 

পড়ে খুব ভালো লাগলো। আসলে সবাই একসাথে পিকনিকের মজাই আলাদা। আপনার তো অসুবিধা নাই। চাইলেই চলে যেতে পারেন। আমাদের না অনেক জার্নি করতে হয়।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66794.56
ETH 3501.55
USDT 1.00
SBD 2.71