লাইফস্টাইলঃ-পরিবারের সবাই মিলে খাওয়া-দাওয়া এবং কোয়ালিটি টাইম কাটানো।

in আমার বাংলা ব্লগlast month

শুভ দুপুর সবাইকে,


r.jpg

প্রিয় পরিবারের সকল ভাই ও বোনেরা আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন পরিবারের সবাইকে নিয়ে। আমিও ভালো আছি আপনাদের দোয়ায় সব সময় ভালো থাকার চেষ্টা করি। সবাইকে আবারও স্বাগতম জানাচ্ছি আমার আজকের নতুন ব্লগে। বন্ধুরা প্রতিনিয়ত চেষ্টা করি ব্লগ শেয়ার করার। বর্তমান সময়ে ব্লগিং শেয়ার করা নেশা এবং পেশা দুটি বলতে পারেন। কেন জানি না সবকিছু করার পরেও এই কাজটি করতে না পারলে মনে হয় যে কাজের মধ্যে অনেক গ্যাপ থেকে যায়। তাই সংসারের সব কাজগুলো গুছিয়ে নিয়ে সরাসরি চলে আসি আপনাদের সাথে ব্লগ শেয়ার করতে। এছাড়াও আপনাদের সাথে আড্ডা দিতে পারলে অনেক ভালো লাগে। চেষ্টা করি সব সময় দৈনন্দিন জীবনের ভালো মন্দ বিষয়গুলো আপনাদের সাথে শেয়ার করে নিতে।

r4.jpg

r8.jpg

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো একটি ভালো লাগার মুহূর্ত। যখন পরিবারের সবাই মিলে সুন্দর সময় কাটানো যায় ভালো মন্দ খাওয়া হয় তখন মুহূর্তটি বেশ ভালো কাটে। কেননা আমরা সবাই বেঁচে আছি খাবার খেয়ে আনন্দ আর আড্ডা করে। আমাদের বেঁচে থাকার প্রধান উপকরণ হচ্ছে খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা। এছাড়াও আমাদের মৌলিক অধিকারের মধ্যে নিরাপদ চলাচলা আরো একটি বিষয় রয়েছে। তবে সব মৌলিক অধিকারের মধ্যে বেঁচে থাকার প্রধান উপকরণ হলো খাবার। খাবার না খেলে আমরা সুস্থ থাকবো না আমরা বেঁচে থাকতে পারবো না আর আমাদের শরীর সচল থাকবে না। তাই আমরা চাই সব সময় সুস্বাদু এবং স্বাস্থ্যসম্মত খাবারগুলো খাওয়ার।

r3.jpg

r7.jpg

আমরা চাই মাঝেমধ্যে পারিবারিকভাবে খুব সুন্দর সময় অতিবাহিত করতে। বাইরে যেয়ে ঘোরাঘুরি করা এবং ভালোমন্দ খাওয়া দাওয়া করা। যখন কোন একটি রেস্টুরেন্টে কিংবা কোন একটি জায়গায় যেয়ে আমরা খাবার খেয়ে স্বাদ পাই সেই জায়গায় বারবার ফিরে যেতে ইচ্ছে করে। কারণ আমরা খাদ্যপ্রেমী মানুষ খাবার আমাদের প্রধান উপকরণ যেহেতু সুস্বাদু খাবার যেখানে সেখানে আমরা খুঁজে খুঁজে বের করি। আমি আজকে যে খাবারের রিভিউ আপনাদেরকে শেয়ার করতে এসেছি সেই জায়গায় আরো কয়েকবার গেছি। বিশ্বাস করেন খাবারগুলো এত ভালো লাগে চারপাশের পরিবেশ এত সুন্দর এত সুন্দর পরিবেশে বারবার ফিরে যেতে ইচ্ছে করে।

r2.jpg

r6.jpg

আল-গণি রেস্টুরেন্ট আমাদের এখানকার হোটেল গুলোর মধ্যে অন্যতম। তবে আমি যে সবচেয়ে সেরা বলবো সেটা না। কারণ একেক জনের কাছে একেক ধরনের খাবার প্রিয় হয়ে ওঠে। তবে কিছু কিছু খাবার সবার কাছে খুবই জনপ্রিয় হয়ে থাকে। কিন্তু আমাদের এখানে হোটেলটি খুবই পুরাতন এবং ঐতিহ্যবাহী হোটেল। খাবার দাবার গুলো বেশ ভালো লাগে। এখানে বেশ কয়েকটি শাখা রয়েছে এই হোটেলের। এখানে আমরা আবারও চলে গেছিলাম খাওয়া-দাওয়া করার জন্য।

r1.jpg

কিছুদিন আগে আমরা পরিবারের সবাই মিলে খেয়ে আসলাম আলগণি রেস্টুরেন্ট থেকে। এতই ভালো লাগে খাবার গুলো আমার। বিশেষ করে আমার কাছে বেশি ভালো লাগে চিকেন বিরিয়ানি খাবার। আর বাচ্চারা আর তাদের বাবা তো কাচ্ছি বিরিয়ানি খেয়েছিলো। বরাবরের মতো আমার জন্য অর্ডার করে দিলাম চিকেন বিরিয়ানি সাথে ছিল ডাল, লইট্টা ফিশ ফ্রাই। এই ডাল গুলো খেতে খুবই সুস্বাদু। তাছাড়াও তাদের লইট্টা ফিশ ফ্রাই টা খুবই সুস্বাদু হয়। সেখান থেকে এক বাটি অর্ডার করে দিলাম। আর সালাদ এবং আচারটা তো অবশ্যই থাকে তাদের আইটেমে। ভীষণ ভালো লাগে তাদের চারপাশের ডেকোরেশন গুলো। সবাই যখন মিলেমিশে বসে খেয়েছিলাম বেশ ভালো লাগছিল। একটা বিষয় আমাদেরকে খেয়াল রাখতে হবে এভাবে বসে যদি খাওয়া-দাওয়া করি সবাই মিলে পারিবারিক বন্ধন টা খুবই সুন্দর হয়। আর খাবার দাবার গুলোর মধ্যেও সৃষ্টিকর্তা বরকত দান করে থাকেন।

r5.jpg

r9.jpg

যদিও আমরা স্বল্প খাবার খাই না কেন সে খাবার গুলোর মধ্যে অনেক তৃপ্তি পাওয়া যায়। কারণ সবাই খুব আনন্দ করে খাবারগুলো খাওয়া হয় তাই সেখানে বরকত যেমন হয় তৃপ্তিও পাওয়া যায় এবং সুন্দর বন্ধন সৃষ্টি হয়। বেশ মজার করে খাওয়া দাওয়া করেছিলাম। আমার কাছে কেন জানি মনে হয় মাঝেমধ্যে নিজের রান্না করা খাবার গুলোতে স্বাদ খুঁজে পাইনা। এতই বোরিং লাগে সব সময় নিজের রান্না করা খাবার খেতে। মাঝেমধ্যে বাইরে যেয়ে খেতে ইচ্ছা করে। এক হাতের রান্না করা খাবার আর কত ভালো লাগে বলেন? নিজের খাবারের প্রতি অনীহা চলে আসে। এভাবে যদি বাইরে যেয়ে মাঝেমধ্যে দুই একবার খাওয়া হয় তাহলে নিজের মধ্যে রান্না করার যে একঘেয়েমি চলে আসে সেটা দূর হয়ে যায়।

r11.jpg

পরবর্তীতে রান্না করে খেতে ইচ্ছে করে। সবচেয়ে মজার বিষয় হচ্ছে সবাই মিলে একসাথে খাওয়া ঘোরাঘুরি করা এটা হচ্ছে আমার কাছে সবচেয়ে বেশি ভালো লাগে। তবে বন্ধুরা আরেকটি বিষয় লুকিয়ে রয়েছে সেটা হচ্ছে যে ফটোগ্রাফি করতেও ভালো লাগে হা হা হা। তবে আগে যে খাওয়া-দাওয়া করতাম না বাইরে যেয়ে সেটা মোটেও একদম নয়। সেটা আগেও ছিল এবং এখন আরো অনেক বেশি বেড়ে গেছে। এখন কেন বেড়ে গেছে এখন তো বাইরে গেলে আমাদের একটা সুবিধা হয় খাওয়া দাওয়া করতে পারি। সেই সাথে সুবিধা হয় কি সে খাবার দাবারের এবং মুহুর্তের রিভিউগুলো আপনাদের সাথে শেয়ার করতে পারি হি হি হি।

r10.jpg

সবার মাধ্যমে সুন্দর সুন্দর অনুভূতি জানতে পারি এবং অনেক অনুপ্রাণিত হই সেটা হচ্ছে সবচেয়ে ভালো লাগার বিষয়। আর নিজেদের ভালো লাগার মুহূর্তগুলো আপনাদের সাথে শেয়ার করতে পারলে আরো বেশি আনন্দ পাই। সবার কাছ থেকে এত সুন্দর সুন্দর রিভিউ দেখতে পাই যা নিজেরও শেয়ার করতে ইচ্ছে করে। আশা করি বন্ধুরা আপনাদের কাছে আমার আজকের ব্লগ ভালো লাগবে। আমি জানি সবাই এমন সুন্দর কোয়ালিটি টাইম কাটিয়ে থাকেন। যা আপনাদের পোস্টের মাধ্যমে সব সময় জানতে পারি। নিশ্চয়ই সবার কাছ থেকে আরো ভালো ভালো অনুভূতি জানতে পারব। পরিবারের সবাইকে নিয়ে ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আমার লেখা আজকে এখানে সমাপ্তি করছি আল্লাহ হাফেজ।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
Locationকক্সবাজার -আল-গণি রেস্টুরেন্ট
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিলাইফ স্টাইল


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার ব্লগটি ভিজিট করার জন্য।

268712224_305654151337735_1271309276897107472_n.png

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।
D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7DiLvzq9baKkST8T1mkhiizFXSFVv2PXDydTeMWpnYK2gToiY733FT9uwSdBSXWz7RnGmzsa8Pr9pGoyYaQFsuS3p.png

New_Benner_ABB1.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

পরিবারের সবাইকে নিয়ে ভালো রেস্টুরেন্ট ও পছন্দের খাওয়া-দাওয়া করে ভালোই কোয়ালিটি টাইম কাটালেন আপু। ঠিক বলেছেন পরিবারের সবাই মিলে একসাথে খাওয়া-দাওয়া করলে সৃষ্টি কর্তার রহমত থাতে। আর সেই পরিবারে বরকত থাকে। আর পারিবারিক বন্ধনও অটুট থাকে। ধন্যবাদ পরিবারের সবাইকে নিয়ে খাওয়া-দাওয়ার সুন্দর কিছু অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last month 

পরিবারের সবাইকে নিয়ে একসাথে খাওয়ার মজা আলাদা আপু ধন্যবাদ।

 last month 

আমার কাছে তো মনে হয় আপু পৃথিবীতে বেঁচে থাকার মধ্যে সব থেকে বড় সুখ খাওয়া দাওয়া আর ঘোরাফেরা করা। ঘোরাঘুরি করতে আর তার সাথে পছন্দের খাবার খেতে আমার ভীষণ ভালো লাগে। পরিবারকে সাথে নিয়ে নিজের পছন্দের একটি রেস্টুরেন্টে খাওয়া দাওয়া করে দারুন সময় অতিবাহিত করেছেন। যদি কোন রেস্টুরেন্টে গিয়ে একবার ভালো লেগে যায় খাবারটা তাহলে ইচ্ছে করে বারবার যেতে। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর একটি অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last month 

একদম ঠিক বলছেন যতই কিছু করি না কেন খাবার না খেলে শান্তি পাই না আমরা।

 last month 

পরিবারের সবাই মিলে সুন্দর সময় কাটিয়েছেন আর খাওয়া দাওয়া করেছেন দেখে খুবই ভালো লাগলো আপু। আসলে মাঝে মাঝে এরকম ভাবে সময় কাটাতে হয়। তাহলে মানসিক প্রশান্তি পাওয়া যায়। শুভকামনা রইল ভাইয়া।

 last month 

মাঝেমধ্যে বাইর থেকে ঘুরে আসলে মনটা খুবই শান্তি হয়ে যায়।

 last month 

পরিবারের সাথে সময় কাটাতে আমারও খুবই ভালো।মাঝে মাঝে পরিবারের মানুষ গুলোর সাথে বাহিরে গিয়ে খাওয়া দাওয়া করলে ভালো সময় উপভোগ করা যায়।আজকে আপনি দারুন কিছু মুহূর্ত শেয়ার করেছেন আপু।এটা ঠিক বলেছেন আপু পরিবারের মানুষ গুলোর সাথে কোনো অল্প পরিমাণ খাবার মিলে মিশে খেলেও তৃপ্তি পাওয়া যায়।ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

খাবার যেমনি হবে হোক সবার সাথে একসাথে বসে খেলে অনেক তৃপ্তি পাওয়া যায়।

 last month 

খাওয়া দাওয়ার সুন্দর মুহূর্ত আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। অনেক অনেক ভালো লাগলো আপনার এই অসাধারণ মুহূর্তটা। মাঝেমধ্যে যদি বাইরে পরিবেশে এভাবে খাওয়া-দাওয়া ঘোরাঘুরি করতে যাওয়া যায় তাহলে অনেক ভালো লাগে।

 last month 

অনেক ভালো লাগলো আপনার কাছ থেকে সুন্দর অনুভূতি পড়তে পেরে।

 last month 

রেস্টুরেন্ট টা তো বেশ পুরনো। তবে ইনডোর টা খুবই সুন্দর লেগেছে আমার কাছে। আর খাবারের ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে বেশ সুস্বাদু হয়েছে প্রত্যেকটা খাবার। পরিবারের সবাই মিলে দারুন কিছু মুহূর্ত কাটিয়েছেন। ভালোই খাওয়া দাওয়া করেছেন সবাই মিলে। মুহূর্তগুলো শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last month 

একই রেস্টুরেন্টের নতুন একটি শাখা ওপেন করা হয়েছে আপু। তাই দেখতে খুবই সুন্দর ইনডোর।

 last month 

পরিবার সহ কোথাও যাওয়া মানেই অনেক আনন্দের একটি বিষয়। আর পরিবারসহ বাহিরে সময় কাটানো মানেই অনেক কোয়ালিটি ফুল সময় কাটানো।

 last month 

আপনার সুন্দর অনুভূতি জানতে পেরে ভালো লাগলো।

 last month 

আপু খাওয়া দাওয়ার খুব সুন্দর একটি মুহূর্ত আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। পরিবারের সবাইকে নিয়ে রেস্টুরেন্টে খেতে যাওয়ার মজাই আলাদা। মাঝে মাঝে পরিবারের সাথে এমন সময় কাটালে বেশ ভালোই লাগে। সুন্দর একটি মুহূর্ত শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

একসাথে বসে খাওয়ার মজাই আলাদা আপু। অনেক ধন্যবাদ আপনাকে।

 last month 

সুন্দর একটি সময় উপভোগ করেছেন আপু আপনারা। স্বাগতম আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57912.63
ETH 2348.79
USDT 1.00
SBD 2.37