ভিডিওগ্রাফিঃ- কক্সবাজার সমুদ্র সৈকতের অপরুপ সুন্দর একটি ভিডিও।

in আমার বাংলা ব্লগ2 months ago
জুম্মা মোবারক বন্ধুরা!
আসসালামু আলাইকুম! শুভ সকাল সবাইকে! প্রিয় কমিউনিটির ব্লগার ভাই ও বোনেরা সবাই কেমন আছেন? নিশ্চয়ই সবাই ভালো আছেন এই প্রত্যাশা কামনা করছি? আমি সামশুন নাহার হিরা আমার ইউজার আইডি @ samhunnahar। বন্ধুরা সব সময় আপনাদের সাথে যুক্ত থাকি অনেক দূর থেকে বাংলাদেশের দক্ষিণ কক্সবাজার শহর থেকে। যতই দূরে থাকি না কেন আমাদের সবার বন্ধন টা খুবই সুন্দর। আমরা সবাই একই পরিবারের সদস্য হয়ে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে খুব সুন্দর ভাবে কাজ করে যাচ্ছি। এখানে এত সুন্দর একটি পরিবেশে কাজ করতে পেরে অনেক বেশি ভালো লাগে। দিনশেষে সকল ব্যস্ততা কাটিয়ে এই কমিউনিটিতে সময় দিতে পারলে অনেক বেশি ভালো লাগে। এখানে কাজ করে যেমন আনন্দ পাওয়া যায় তেমনি বিনোদনের একটি পার্ট ও বলতে হয়। সব সময় সব কাজ শেষ করে সময় দেওয়া চেষ্টা করি সবার সাথে।

Add a heading.jpg

f.jpg

আজকে বন্ধুরা আবার উপস্থিত হয়েছি নতুন একটি পোস্ট শেয়ার করতে। আমি চেষ্টা করি পোস্টের ভিন্নতা আনার জন্য প্রতি সপ্তাহে বিভিন্ন ধরনের পোস্ট শেয়ার করতে। ভিন্ন কিছু শেয়ার করতে পারলে অনেক বেশি ভালো লাগে। সব সময় একই ধরনের জিনিস শেয়ার করতে ভালো লাগেনা। তাই পোস্টের মধ্যে মাঝে মাঝে ভিন্নতা আনার চেষ্টা করি। হয়তো এই ভিন্নতা একই জিনিসকে মডিফাই করে করার চেষ্টা করি। অথবা বিভিন্ন ধরনের দৃশ্য আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। বিভিন্ন ধরনের ক্রিয়েটিভিটি আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। তবে সেটা আপনাদের কাছে কতটুকু গ্রহণযোগ্যতা পাই আপনাদের মতামতের মাধ্যমে জানতে পারি ভীষণ ভালো লাগে। আজকে বন্ধুরা আমি আপনাদের সাথে প্রতি সপ্তাহের মত একটি ভিডিও শেয়ার করবো। সত্যি কথা বলতে ভিডিওগুলো শেয়ার করতে আমার বেশ ভালো লাগে।

f1.jpg

একটা সুন্দর দৃশ্যকে যদি ভিডিও আকারে আপনাদের সাথে শেয়ার করতে পারি আপনারা দেখতে পারেন তাতে আমি খুবই আনন্দিত হই। কারণ নতুন কিছু জায়গার ভিডিও শেয়ার করতে পারলে সবাই সুন্দর করে দেখতে পারে। আমার কাছে ফটোগ্রাফি করা যেমন ভালো লাগে তেমনি ভিডিও গুলো করতে আরো অনেক বেশি ভালো লাগে। সবচেয়ে বেশি ভালো লাগে ভিডিওগুলো যখন এডিট করে আপনাদের সাথে উপস্থাপন করতে পারি। আপনারা অবশ্যই ভিডিওটি দেখে বুঝতে পারছেন সবার প্রিয় জায়গা সমুদ্র সৈকতের ভিডিও। আসলে এই জায়গার ভিডিওগুলো আমার সব সময় করতে ভালো লাগে।

f3.jpg

এখন কিন্তু কম যাওয়া হয় সমুদ্র সৈকতে। কারণ ব্যস্ততা অনেক বেড়ে গেছে বাচ্চাদের পড়ালেখা এবং আমার কাজের ধরন সবকিছু মিলিয়ে কম যাওয়া হয়। কিছুদিন আগে যখন গেলাম আমি বেশ কয়েকটি জায়গায় ঘুরাঘুরি করছিলাম। সেই জায়গা থেকে কিছু ফটোগ্রাফি যেমন নিয়েছিলাম সাথে ভিডিও নিয়েছিলাম। সেই ভিডিও থেকে আজকে আমি সমুদ্র সৈকতের বর্ষাকালীন একটা ভিডিও আপনাদের সাথে শেয়ার করতে করবো। শীতকাল কিংবা গ্রীষ্মকালে সমুদ্রের রূপ যেমন ভিন্ন ভিন্ন বর্ষাকালেও অন্য ধরনের দেখায়। বর্ষাকালে নদীর উত্তলতা অনেক বেশি বেড়ে যায়। এই উত্তলতার ঢেউয়ের গর্জন আমার অনেক বেশি ভালো লাগে। অনেক বড় বড় ঢেউ ছিল সেই দিনের মেঘলা আকাশে সমুদ্র দেখতে খুবই ভালো লাগছিল।

f2.jpg

তাই আমি আর দেরি না করে সেই ভিডিওটি আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি বন্ধুরা। আশা করি বন্ধুরা আপনারা সবাই উপভোগ করতে পারবেন আমার আজকের ভিডিওটি। আর দেরি না শুরু করতেছি তাহলে বন্ধুরা—-

ভিডিওগ্রাফি টি দেখার জন্য নিচে ক্লিক করুন

268712224_305654151337735_1271309276897107472_n.png

ক্যামেরার বিবরণ


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
ভিডিওগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিও এডিটিং@samhunnahar
Location-ভিডিও লোকেশ- কক্স বাজার সমুদ্র সৈকত লাবণী পয়েন্ট


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখার জন্য।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

New_Benner_ABB1.png

New_Benner_ABB-66.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আসলে আপু আমার ছোট বেলা থেকেই কক্সবাজার যাওয়ার অনেক ইচ্ছা, কিন্তু এখন পর্যন্ত কোনদিন যাওয়ার সুযোগ হলো না। আপনি দেখছি আজকে খুবই সুন্দর করে কক্সবাজার সমুদ্র সৈকতের অপরুপ সুন্দর একটি ভিডিও ক্লিপ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ভিডিও ক্লিপ এর মাধ্যমে কক্সবাজার সমুদ্র সৈকতের সৌন্দর্য দেখার সুযোগ হলো। আপনি বেশ দারুন ভাবে ভিডিও ক্লিপ টি ধারন করেছেন।

 2 months ago 

দোয়া করি ভাইয়া যাতে দ্রুত আসতে পারেন আপনার মনের আশা যেন পূরণ হয়।

 2 months ago 

খুব সুন্দর একটা ভিডিওগ্রাফি শেয়ার করেছেন আপু। কক্সবাজার কখনো যাওয়া হয়নি তবে মাঝেমধ্যে আপনার পোষ্টের মাধ্যমে কক্সবাজারের অনেক কিছুই দেখি। আজকে সমুদ্র সৈকতের ভিডিওগ্রাফি দেখে বেশ মুগ্ধ হলাম। সমুদ্র আমার ভীষণ পছন্দ। ঢেউ গুলো অনেক সুন্দর লাগছিল দেখতে। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনার সুন্দর লাগলো জানতে পেরে খুশি হলাম আপু।

 2 months ago 

সমুদ্র সৈকতে কখনো যাওয়া হবে কিনা জানিনা তবে আপনার শেয়ার করা ভিডিওগ্রাফি এবং ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলাম আপু। আপনি অসাধারণ ভাবে এই দৃশ্যগুলো তুলে ধরেছেন।আমার খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে চমৎকার একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 months ago 

ভাইয়া সময় দিয়ে ভিডিওটি দেখার জন্য ধন্যবাদ।

 2 months ago 

কক্সবাজার সমুদ্র সৈকতের প্রাকৃতিক সৌন্দর্য বেশ দারুন। এমন সৌন্দর্য দেখার জন্য মানুষ বারবার ছুটে যায় সমুদ্র সৈকতে বালুকণার মাঝে। আপনার কক্সবাজার সমুদ্র সৈকতের অপরুপ ভিডিওগ্রাফি দেখে খুব ভালো লাগলো ‌। কক্সবাজার সমুদ্র সৈকতের প্রাকৃতিক সৌন্দর্য সত্যিই হৃদয় ছুঁয়ে দেয়। এত চমৎকার ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 months ago 

অনেক ভালো লাগে ভাইয়া এই জায়গায় যেয়ে ঘুরতে সব সময়। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

সুন্দর একটা দৃশ্যের ভিডিওগ্রাফি আসলেই অনেক আনন্দ দেয়। চমৎকার করেছেন ভিডিওগ্রাফি টা আপু। আমি কখনও কক্সবাজার যায়নি। আপনার ভিডিওগ্রাফি টা দেখে বেশ ভালো লাগছে। সবমিলিয়ে দারুণ ছিল। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

 2 months ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভিডিওটি দেখে আমাকে উৎসাহ দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56890.04
ETH 2356.22
USDT 1.00
SBD 2.39