You are viewing a single comment's thread from:

RE: চিংড়ি দিয়ে কলার মোচার ঘন্ট বা ভাজি রেসিপি ।। বাঙালি রেসিপি

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাইয়া আপনার রেসিপিটা আমার কাছে একদম ইউনিক কারণ আমি এই নাম আজ প্রথম শুনলাম । আর এইভাবে কখনো খাওয়া হয়নি । চিংড়ি আমরা কমবেশি সবাই খাই এবং অনেক ধরনের রেসিপি তৈরি করা যায়। ইনশাল্লাহ আপনার রেসিপি টা দেখে একবার এইভাবে খাওয়ার চেষ্টা করব

Sort:  
 3 years ago 

ছোট চিংড়ি দিয়ে কলার মোচা সেই লেভেলের স্বাদ লাগে। চিংড়ি আমি বেশিরভাগই এই ভাজা জাতীয় খাবারের সাথে খাই। তবে অনেক সময় আবার আমি চিংড়ি শুধু ভেজে লঙ্কা, পেঁয়াজ দিয়ে ভাতের সাথে মেখে খাই। দারুন টেস্ট লাগে। যাইহোক আপনিও চিংড়ি দিয়ে কলার মোচা ভেজে খাবেন বেশ মজা পাবেন।

 3 years ago 

এত সুন্দর করে বললে খাওয়ার জন্য তো লোভ লাগবে এটা সিওর অবশ্যই খাবো ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66794.56
ETH 3501.55
USDT 1.00
SBD 2.71