আমার পুরো সপ্তাহের সকল পোস্ট এর রিভিউ || 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা

সবাই কেমন আছেন? আশা করছি মহান সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন সবাই। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

PhotoEditor_2022414193928659.jpg

সপ্তাহ শেষে আবার চলে এলাম রিভিউ পোস্ট নিয়ে। রিভিউ পোস্ট গুলো আমি ব্যক্তিগতভাবে খুবই পছন্দ করি কারন একটি পোস্টে অনেকগুলো পোস্ট এর সন্ধান পাওয়া যায়। আমি পুরো সপ্তাহ জুরে যেসব পোস্ট করেছি সেসব পোস্টের রিভিউ নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করছি আমার এই পোস্টটি আপনাদের ভালো লাগবে। তাহলে চলুন দেরী না করে শুরু করা যাক আমার পুরো সপ্তাহের রিভিউ।

পোস্ট -১

image.png

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErMh5uUp4PqVfFFAYnWgbzgvPChbLXPZky27eJi8yGp8vNwgACL6FNT9fu1u9y3dgV1RVNGvnuBYepVfS69q7sf8FAXkSkSxkKSn.jpeg

এই সপ্তাহে আমি বেশ কয়েকটি রেসিপি পোস্ট করেছি। সপ্তাহের প্রথমেই আমি চিংড়ি মাছ দিয়ে ঝিঙ্গা এর রেসিপি শেয়ার করেছিলাম। চিংড়ি মাছ তো প্রায় সবাই পছন্দ করেন। চিংড়ি মাছ এর এই সুস্বাদু রেসিপি টি দেখতে চাইলে আমার পোস্ট টি ভিজিট করে আসতে পারেন।

পোস্ট লিংক---https://steemit.com/hive-129948/@sadiahaque/shy-fox

image.png

পোস্ট -২

image.png

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFv2GHosdjqkUcTDEAteSxWpNn18QHKGrPhAd95wmf6UZM2VaQq2V6bJqA1NB2ax5PzKZGuPqpC9g3SFmWEVTM3tbtcRxDtadkUneT7k.jpeg

সময়ের সাথে তাল মিলিয়ে চমৎকার একটি প্রতিযোগিতার আয়োজন করেছেন আমাদের সম্মানিত ফাউন্ডার, এডমিন ও মডারেটরগন। প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আমার এই পোস্ট। বেদানার চমৎকার এই শরবতটি তৈরীর প্রক্রিয়া জানতে হলে আমার পোস্ট টি ভিজিট করে আসুন।

পোস্ট লিংক---https://steemit.com/hive-129948/@sadiahaque/or-or-or-or-shy-foxor-or-or-or-shy-fox

image.png

পোস্ট - ৩

image.png

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErJN7SYy9RA2DXKHpWpX1mi8rGAheMgzDV8KheYyL45KXAsKngn2KYNJ6bVTP4k2xQ1XmuF4bbQ1zogLgCr8gadcys8og2xJdYvz.jpeg

এই সপ্তাহের একমাত্র ডাই পোস্ট। এই সপ্তাহে খুব ব্যস্ত সময় পার করেছি। তাই ডাই প্রজেক্ট বানানোর সময় একদমই পানিনি। তবুও সময় বের করে একটি রুপচাঁদা মাছ এর অরিগামি বানিয়েছিলাম। খুব সহযেই একটি রুপচাঁদা মাছ এর অরিগামি বানানোর প্রক্রিয়া দেখার জন্য আমার পোস্ট টি ঘুরে আসুন।

পোস্ট লিংক---https://steemit.com/hive-129948/@sadiahaque/2vk5xh-diy-or-or-or-or-or-or-or-or-or

image.png

পোস্ট - ৪

image.png

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErL97BTr4mWmkBLA2qPSKjLtSjNEcQ5DKTqKk7U7n1f8aA1dzzvCZQGJusaWPVTBarHfrwjPYpsVTjSZ6qs41hMUL1XtUfQY6CWr.jpeg

মাছ ভর্তার স্বাদ এর সাথে অন্য কোনো কিছুরই তুলনা হয়না। আমার কাছে তো মাছ রান্নার চেয়ে ভর্তাই বেশি ভালো লাগে। সুস্বাদু টাকি মাছ এর ভর্তার রেসিপি জানতে হলে আমার পোস্ট টি ভিজিট করে আসুন।

পোস্ট লিংক---https://steemit.com/hive-129948/@sadiahaque/or-or-or-or-or-10-beneficiary-to-shy-fox

image.png

পোস্ট - ৫

image.png

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErL1juP2cqtCPFphHUY9PVCvVfPbdhg9ooMtx3LdiNzEoeEmqnhrWknnfa3uAUWDNgVz7xqjCjQS7TnuGj2XQ66fRta19BMEZKvE.jpeg

এ সপ্তাহে আমার শেষ পোস্ট ছিলো মুরগির মাংসের রেসিপি। আমি খুব সহজ ভাবেই মুরগির মাংস রান্না করেছি এতে যে কেউ রান্না করে ফেলতে পারবে। আমার মুরগির মাংসের রেসিপি টি দেখতে হলে আমার পোস্ট টি ঘুরে আসুন।

image.png

এই ছিলো আমার পুরো সপ্তাহের রিভিউ। আমার রিভিউ পোস্ট টি আপনাদের ভালো লেগেছে আশা করছি। আর আমার পোস্ট গুলো আপনাদের অদেখা হলে অবশ্যই একবার ঘুরে আসবে। আপনাদের ভালো লাগবে।
আজ বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন ও সাবধানে থাকবেন।

image.png

Sort:  
 2 years ago 

আপনার এই সপ্তাহের প্রত্যেকটি পোস্ট খুবই সুন্দর ছিল। রিভিউ পোস্ট মাঝে মাঝে বাদ পরা পোস্ট গুলো দেখা যায়।যাই হোক আমার কাছে তরমুজের জুস ভালো লাগছে।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপনি। রিভিউ পোস্ট গুলোর মাধ্যমে আমরা অদেখা পোস্ট গুলো দেখতে পারি।
ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 
 2 years ago 

আপু আপনার এই সপ্তাহের প্রতিটি পোস্ট এর ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। আপনার এই পোস্ট গুলো দেখে খুবই মুগ্ধ হয়ে গেলাম। আপনার এই পোস্ট গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আমার পোস্ট টি ভিজিট করার জন্য।

 2 years ago 

আপু আপনার পুরো সপ্তাহের সকল পোস্ট এর রিভিউ দেখে অনেক ভালো লাগলো। আপু আপনি সব ভালো ভালো পোস্ট গুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার রেসিপি পোষ্ট গুলো আমার কাছে বেশি ভালো লেগেছে। অনেক সুন্দর ভাবে এই রিভিউ পোস্ট গুলো শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

আমার রেসিপি গুলো আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

তোমার রিভিউ পোস্টটি দেখে আমার খুব ভালো লাগলো। সবগুলো পোস্ট এর আগে আমি দেখেছি অনেক ভালো লেগেছিল। বিশেষ করে ভর্তা রেসিপি টা আমার খুব ভালো লেগেছে। কারণ মাছ ভর্তা খেতে আমি অনেক পছন্দ করি। রিভিউ পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

মাছ ভর্তা দেখি সকলেই পছন্দ করে। আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পুরো সপ্তাহের রিভিউ পোস্ট দেখে অনেক ভালো লাগলো আপু। আপনার প্রতিটি পোস্ট দেখতে অনেক চমৎকার লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। নতুন করে আবার আপনার পোস্ট গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ওয়াও আপু, আপনিতো এই সপ্তাহে অনেক চমৎকার এবং সুস্বাদু পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। দুঃখের বিষয় এই সপ্তাহে আমি আপনার অনেকগুলো পোস্ট দেখতে পারিনি কারণে আমি অসুস্থ ছিলাম। তবে আপনার রিভিউ পোস্টের মধ্যে মাছের ভর্তা রেসিপি পোষ্টের আমার সত্যিই অনেক ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ এই সপ্তাহে রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনারদ্রুত সুস্থতা কামনা করছি।
আমার পোস্ট টি ভিজিট করে সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আমার বাংলা ব্লগ মানেই সুন্দর সুন্দর সব ইউনিক পোস্ট। আপনার গত সপ্তাহের পোস্ট গুলো ইউনিক ছিল আপু। তবে আমার কাছে শরবত তৈরি মাছ ভর্তা এবং মুরগির মাংসের রেসিপি
এইতিনটা ভালো লাগছে। অনেক সুন্দর গুছিয়ে
উপস্থাপন করেছেন পোস্ট টা। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপু আপনার এই সপ্তাহের প্রত্যেকটি পোস্ট খুবই চমৎকার ছিল। আপনার পোষ্টগুলো দেখে তো আমি জাস্ট মুগ্ধ হয়ে গেলাম। আপনি অনেক সুন্দর কিছু পোস্ট শেয়ার করেছেন আমাদে বিশেষ করে আমার কাছে আপনার দ্বিতীয় নাম্বার পোস্ট বেশি ভালো লেগেছে। এবং তার সাথে পাঁচ নাম্বার পোস্ট টি ও দারুন ছিল। সব মিলিয়ে অসাধারণ ছিল আপনার পোস্ট গুলো।

 2 years ago 

আমার পোস্ট টি ভিজিট করে আপনার মূল্যবান মন্তব্য পেষণ করার জন্য ধন্যবাদ আপু।
আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনার এই সপ্তাহের পোস্ট গুলো এক জায়গায় দেখে খুবই ভালো লাগলো, এবং আপনার প্রতিটি অনেক সুন্দর ছিলো, অনেক সুন্দর সুন্দর ব্লগ আমাদের উপহার দিতেছেন, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া। আপনার জন্য শুভ কামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58968.99
ETH 2825.19
USDT 1.00
SBD 2.24