আমরা ভালোবাসি তাঁরা সময় কাঁটায়।।

in আমার বাংলা ব্লগ3 months ago

আসসালামু আলাইকুম


কেমন আছেন সবাই? আজ আমি আপনাদের সাথে ভালোবাসা ও টাইমপাস নিয়ে আলোচনা করবো। আমি আমার অভিজ্ঞতা তুলে ধরার চেষ্টা করবো। আমি অল্প বয়স্ক এবং খুব কম অভিজ্ঞতা আছে তাই কোন ভুল হলে মাফ করবেন।


আমি তোমাকে ভালোবাসি টাইমপাস করার জন্য নয়!!

আমি তোমাকে ভালোবাসি সারাজীবন নিজের করে তোমাকে কাছে পাবার জন্য। আমি তোমাকে ভালোবাসি তোমার বাবার টাকা নয়। তোমার মুখের ভালোবাসি কথাটি মোবাইলে নয় সরাসরি তোমার মুখ থেকে শুনতে চাই। আর প্রেম সেটা না হয় বিয়ের পরেই হবে। দশ বারোটা ছেলের মতো কিছুদিন তোমার পিছু ঘুরে তোমাকে পটানোর চেষ্টা করবো এগুলো আমার মোটেও ভালো লাগে না। কারণ বর্তমানে প্রেম ভালোবাসা মানেই প্রথমে মোবাইলে কথা বলা,তারপর দুইজন একসাথে এক অটো করে ঘুরে বেড়ানো হাত ধরা এবং কিছুদিন দুজনের শরীর একে অপরের মনে করা এর পরেই সম্পর্কের বিচ্ছেদ। এই সব কিছুর মধ্যে না ভালোবাসাটা নাই। আমি এই গুলো কিছুই চায় না কারণ আমি সারাজীবন তোমাকে আমার করে পেতে চায়।

couple-7836148_1280.webp

সোর্স


ভালোবাসাটা অন্যায় নয় কিন্তু ভালোবাসার অভিনয় করাটা অন্যায়

আমাদের প্রত্যেক এর জীবনে একটা করে প্রিয় মানুষ থাকে।কিন্তু কিছু মানুষের জীবনে এমন প্রিয় মানুষ থাকে যাঁরা টাইমপাস করার জন্যে ভালোবাসে! একটু আনন্দের জন্যে জীবন নিয়ে খেলা করে।যে মানুষটা থাকে মন প্রাণ উজাড় করে দিয়ে অন্ধের মতো ভালোবাসে সে মানুষটার সাথে সে মানুষটা খোলা আকাশের নিচে তাঁর জীবন নিয়েই খেলা করে। কাউকে ভালোবাসলে একটু ভেবে চিন্তে ভালো বাসবেন কারণ মন থেকে একবার ভালোবাসলে থাকে কখনো ভুলতে পারবেন না আর কখনো ভুলে যাওয়া সম্ভব ও নয়! আর মিথ্যে ভালোবাসা হলো গাছের পাতার মতো যা অল্প আগাতেই ঝড়ে যায়। আর সত্যি কারের ভালোবাসা পানির মতো যা শত আগাতের পরেও জোড়া লাগে। আসলে একটা কথা বলতে কি যে শুধু টাইমপাস করার জন্যে ভালোবাসে তাঁরাই সত্যি কারের ভালোবাসা পায়। আর যাঁরা সত্যি কারে ভালোবাসে তাঁরাই অবহেলার ভিড়ে হারিয়ে যায়।

couch-1868755_1280.jpg

সোর্স


কিছু কিছু মানুষ আছে যাঁরা আমাদের কে ছেড়ে যাবে না কিন্তু ছেড়ে যেতে বাধ্য করবে। পরে আবার বলবে আমি তো ছেড়ে যায়নি তুমি ছেড়ে গিয়েছিলে! কিছু মানুষ আছে সময়ের প্রয়োজনে কাছে আসে আবার সময়ের প্রয়োজন শেষে চলে যায়। কারো দূর্বলতা নিয়ে কখনো মজা করবেন না। যেটা আপনার কাছে দুষ্টুমি সেটা অন্য কারো কাছে কষ্টের কারণ হতে পারে। বুঝতে শিখুন কে সময় নিয়ে আপনার সাথে কথা বলে! আর কে সময় ফেলে আপনার সাথে কথা বলে। স্বার্থপর মানুষ গুলো সফল হতে পারলেও সুখী হতে পারে না। যে আপনার নিরবতা দেখে মন খারাপ বুঝে না তাকে রচনা লিখে দিলেও বুঝবে না। রুপ দিয়ে তো সবাই নিজেকে সাজাতে পারে কিন্তু যে গুণ আর চরিত্র দিয়ে নিজেকে সাজাতে পারে সেই তো আসল মানুষ। পৃথিবীতে সময় হচ্ছে সব থেকে বড় বেইমান যা একবার চলে গেলে আর ফিরে আসে না সবচেয়ে স্বার্থপর হচ্ছে সুখ যা বেশি দিন থাকে না! আর সবচেয়ে আপন হচ্ছে কষ্ট যা সবসময় কাছেই থাকে।বাস্তব কথা পানি ছাড়া যেমন মাছ দুর্বল, ফুল ছাড়া বাগান দুর্বল,চাঁদ ছাড়া আকাশ দুর্বল সূর্য ছাড়া দিন দুর্বল ঠিক তেমনি বিশ্বাস ছাড়া সম্পর্ক দুর্বল। ডাকাত যেমন গরিবের বাড়িতে ডাকাতি করতে যায় না তেমনি শয়তান ভালো মানুষ ছাড়া খারাপ মানুষকে ধোঁকা দেয় না। যে সবাইকে নিয়ে থাকতে চায় তাঁর জন্য কেউ থাকে না।আর টাইমপাস যে করে সে কখনো সন্দেহ করে না আর যে সন্দেহ করে সে কখনো টাইমপাস করে না।আজকের আলোচনা এখানেই শেষ। আজকের বিষয়ে আপনার চিন্তা শেয়ার করুন। সকলের জন্য শুভেচ্ছা দোয়া ও আশীর্বাদ। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন আমার বাংলা ব্লগ এর সাথেই থাকুন।

lovers-2537328_1280.jpg

সোর্স

ধন্যবাদ সবাইকে

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 56522.91
ETH 2330.97
USDT 1.00
SBD 2.33