পাওয়ার আপ পোস্ট।

in আমার বাংলা ব্লগ2 months ago

কেমন আছেন আমার বাংলা ব্লগের বন্ধুরা? আমি ভালো আছি। আশাকরি আপনারা ও ভালো আছেন।


স্টিমেট প্ল্যাটফর্মে কাজ করতে গেলে আপনার নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির বিকল্প নেই। অবশ্য যদি আপনি দীর্ঘমেয়াদে কাজ করতে চান তাহলেই এটা প্রয়োজন। তবে শুরুর দিকে এই বিষয়টার গুরুত্ব অনেকেই বুঝতে পারে না। একটা সময় আমিও পাওয়ার আপ এর গুরুত্ব খুব একটা ভালো বুঝতাম না। পরবর্তীতে ধীরে ধীরে পাওয়ার আপের গুরুত্ব বুঝতে পারলাম। যদিও আমার ব্যক্তিগত সমস্যার কারণে খুব একটা বেশি পাওয়ার আপ করা হয় না। তবে এখন থেকে চিন্তা করেছি মাঝে মাঝে পাওয়ার আপ করবো। এতদিন পাওয়ার আপ করলে আমার নিজের স্টিম পাওয়ার আরো অনেক বেশি থাকতো। যাইহোক যেহেতু এতদিন পাওয়ার আপ করা হয়নি তাই এখন থেকে আবার শুরু করছি। নিচে আমি পাওয়ার আপ প্রসেসটা বিস্তারিতভাবে দেখাচ্ছি। যাতে কমিউনিটির নতুন মেম্বাররা আমার এই পোস্ট দেখে সহজেই পাওয়ার আপ সম্পন্ন করতে পারে।

What kinds of change steemit can bring in our society_20240417_162452_0000.png

Screenshot_20240417_141151.jpg

এটা হচ্ছে আজকে পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার এর পরিমাণ। আমি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20240417_141008.jpg

আমার ওয়ালেটে লিকুইড স্টিমের পরিমাণ ছিল ১৭০। এখান থেকে আমি বিশ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20240417_140850.jpg

এখন আমি আমার লিকুইড স্টিম এর পাশের যে ডাউন এরোটা ওটা রয়েছে সেখানে ক্লিক করবো।

Screenshot_20240417_140822.jpg

সেখানে ক্লিক করার পরে বেশ কিছু অপশন আসবে। সেখান থেকে আমি পাওয়ার আপ অপশনে ক্লিক করবো। পাওয়ার আপ অপশনে ক্লিক করার পর একটি পেজ ওপেন হবে। সেখানে আমি এমাউন্টের ঘরে যত পরিমান পাওয়ার আপ করতে চাই সেই এমাউনট লিখবো। যেহেতু আমি বিশ স্টিম পাওয়ার আপ করবো তাই আমি সেখানে বিশ লিখবো। তারপর নেক্সট এ ক্লিক করতে হবে। নেক্সটে ক্লিক করলে উপরের পেজের মতো একটা পেজ আসবে। তারপর সেখানে ওকে অপশনে ক্লিক করলে আমার ওয়ালেটের অ্যাক্টিভ কি চাইবে। একটিভ কি দিয়ে ওকে করলে পাওয়ার আপ প্রসেস সম্পন্ন হয়ে যাবে। নিচের ছবিতে খেয়াল করুন আমার পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিলো ১৫৫৮০ স্টিম। পাওয়ার আপ করার পরে এখন আমার স্টিম পাওয়ার দেখাচ্ছে ১৫৬০০। আর এভাবেই আমার পাওয়ার আপ প্রসেস সম্পন্ন হোলো।

Screenshot_20240417_140753.jpg

আজকের মত এখানেই শেষ করছি। পরবর্তীতে আপনাদের সাথে দেখা হবে অন্য কোন নতুন লেখা নিয়ে। সে পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

standard_Discord_Zip.gif


break .png

Support @Bangla.Witness by Casting your witness vote


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png



🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩


@rupok

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

হ্যাঁ ভাই আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো ভাই। এখন থেকে মাঝেমাঝে পাওয়ার আপ করবেন, এটা জেনে আরও বেশি ভালো লাগলো। যাইহোক ২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ১৫,৬০০+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, অনেক দূর এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 2 months ago 

দীর্ঘমেয়াদি কাজের সক্ষমতা অর্জনের জন্য পাওয়ার আপ করা অতি জরুরী। আপনি নতুন করে পাওয়ার আপ করা শুরু করেছে।ন এটি খুবই ভালো উদ্যোগ। আশা করি সামনে আরো অনেক পাওয়ার আপ করবেন। আপনি ২০ স্টিম পাওয়ার আও করেছেন। অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। অনেক অনেক শুভকামনা আপনার জন্য।

 2 months ago 

আপনার পাওয়ায় আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আপনি আজ ২০ স্টিম পাওয়ার আপ করলেন। পাওয়ার আপের গুরুত্ব আমরা সকলেই বুঝি।পাওয়ার আপ মানে নিজের একাউন্টকে শক্তিশালী করা।আর দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি এখন থেকে মাঝে মাঝেই পাওয়ার আপ করবেন জেনে ভালো লাগলো ভাইয়া। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 2 months ago 

স্টিম প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের কোনো বিকল্প নেই। পাওয়ার আপ করলে নিজের লাভ। তাই যতো বেশি পাওয়ার আপ ততো বেশি সক্ষমতা। আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার পাওয়ার আপ দেখে আমি উৎসাহ পেলাম। আমিও প্রতি সপ্তাহে পাওয়ার আপ কারার জন্য চেষ্টা করবো। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64921.79
ETH 3541.94
USDT 1.00
SBD 2.36