You are viewing a single comment's thread from:

RE: সুস্বাদু ও মজাদার রেসিপি "রুই মাছের মাথা ও মুগডাল দিয়ে মুড়ি ঘন্ট"।। [১০% লাজুক শিয়ালের জন্য ]

আপনার বাড়ি বাজার না থাকলেও অন্তত রুই মাছের মাথা খুঁজে পাওয়া যায় ফ্রিজের ভিতর। আমার বাড়ি বাজার করা না থাকলে আলুও খুঁজে পাওয়া যায় না। রুই মাছের মাথা দিয়ে মুড়িঘন্ট কিংবা কাতলা মাছের মাথা দিয়ে মুড়িঘন্ট আমার খুব পছন্দের একটি খাবার। খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপনার রান্নার রেসিপিটি।

Sort:  
 2 years ago 
ভাই,ভাগ্যিস ফ্রিজের মধ্যে রুই মাছের মাথাটি ছিলো। না হলে তো রেসিপিটি তৈরি করতে পারতাম না।আর তাহলে আপনার কাছ থেকে এত সুন্দর একটি কথা শুনতে ও পারতাম না ভাই!

আপনার বাড়ি বাজার না থাকলেও অন্তত রুই মাছের মাথা খুঁজে পাওয়া যায় ফ্রিজের ভিতর। আমার বাড়ি বাজার করা না থাকলে আলুও খুঁজে পাওয়া যায় না।


আসলে মুড়ি ঘন্ট রেসিপিটি মূলত রুই বা কাতলা মাছের মাথা দিয়েই তৈরি করা হয়।সম্ভবত রুই মাছের মাথা দিয়েই বেশি। কিন্তু দুটো দিয়েই খুব সুস্বাদু লাগে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর ও চমৎকার উৎসাহমূলক মন্তব্য আমাকে আরো সুস্বাদু ও মজাদার রেসিপি তৈরি করতে উৎসাহিত করবে।

শুধু ধন্যবাদ দিলে তো কাজ হবেনা ভাই। এক বাটি মুড়িঘন্ট দিয়ে যান। খেয়ে দেখি কেমন হয়েছে। হা হা হা...

 2 years ago 

একি বলেন ভাই, আপনি এখন ও পান নি। আমি তো সেই কখন পাঠিয়ে দিয়েছি।পেলে আমাকে জানাবেন।ইতি …............।হা হা হা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59295.75
ETH 2607.30
USDT 1.00
SBD 2.41