সাপ্তাহিক পোস্ট গুলোর রিভিউ || by @rubayat02 || ১০% বেনিফিশিয়ারি প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যল্লো বন্ধুরা

আসসালামু আলাইকুম/ আদাব


আজ ১৮ই জৈষ্ঠ্য/ ১৪২৯ বঙ্গাব্দ / বৃহস্পতিবার

June / 02 / 2022



কেমন আছেন আপনারা, আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি, আজ আমি আপনাদের মাঝে আমার সাপ্তাহিক পোস্ট গুলোর রিভিউ নিয়ে এসেছি।


আমার সাপ্তাহিক পোস্ট গুলোর রিভিউ


20220602_211654.jpg

প্রিয় বন্ধুরা, আজ আমি আবারও আপনাদের মাঝে বরাবরের মতোই সাপ্তাহিক পোস্ট গুলোর রিভিউ নিয়ে হাজির হলাম, রিভিউ পোস্ট গুলোর মধ্যে অনেক তথ্য থাকে তাই আমি অন্যদের রিভিউ পোস্ট গুলো পরতে অনেক আগ্রহী, তাই আমিও প্রতিনিয়ত আমার সাপ্তাহিক পোস্ট গুলোর রিভিউ নিয়ে হাজির হই, আমি আশা করি আমার রিভিউ পোস্ট আপনাদের ভালো লাগবে, তাহলে চলুন বন্ধুরা আমার রিভিউ পোস্টি দেখে নেওয়া যাক।

‌♦রিভিউ ১:


IMG_20220602_210544.jpg

পোস্ট লিংক ব্রয়লার মুরগির মাংসের ভুনা রেসিপি


ব্রয়লার মুরগির ভুনা রেসিপি আমার খুবই প্রিয়, বলতে গেলে সব থেকে ব্রয়লার মুরগির ভুনা রেসিপি আমার খুবই ভালো লাগে, আর যেদিন আমি এই রেসিপিটি রান্না করেছিলাম, সেদিন আমার বাসায় কেউ ছিলো না, তাই সম্পুর্ন রান্নাটি আমি নিজেই করেছি, এরপর রাতের বেলা বাসায় সবাই চলে আসে, তবে রান্নাটি সবাই খাওয়ার পর সবাই অনেক প্রশংসা করেছিলো, যেটি আমার খুবই ভালো লেগেছে, আর রান্নাটি আপনাদেরও অনেক ভালো লেগেছে, এটা আমি কমেন্ট পড়েই বুঝতে পেরেছি।

‌♦রিভিউ 2:


IMG_20220602_210508.jpg

পোস্ট লিংক চাঁদনী রাতের দৃশ্য আর্ট


ডিজিটাল আর্ট আমার খুবই প্রিয়, তাই আমি প্রতি সাপ্তাহে ১-২ করে ডিজিটাল আর্ট শেয়ার করি, আর আমার ডিজিটাল আর্ট গুলো আপনাদের ভালো লাগে জেনে আমি খুশিতে আত্মহারা হয়ে উঠি, আর এই ভালোবাসা সব সময় নেওয়ার জন্য বেকুব হয়ে যাই, তাই আমি এই সাপ্তাহে আপনাদের মাঝে চাঁদনী রাতের দৃশ্য আর্ট শেয়ার করেছি।

‌♦রিভিউ ৩:


IMG_20220602_210422.jpg

পোস্ট লিংক পেন্সিল দিয়ে ফ্ল্যাট বাসার চিত্র অংকন


অনেক দিন যাবত আপনাদের মাঝে কোন পেন্সিল আর্ট শেয়ার করা হয়নি, তাই ভাবলাম ভিন্ন ধরনের একটি পেন্সিল আর্ট শেয়ার করি, সেই চিন্তা ধারা বজায় রেখে আমি ফ্ল্যাট বাসার চিত্র অংকন করেছিলাম, আর আমার আর্টি আপনাদের অনেক ভালো লেগেছে জেনে সত্যি আমি অনেক আনন্দিত, আশা করি এভাবেই প্রতিনিয়ত আমার পাশে থাকবেন।

‌♦রিভিউ ৪:


IMG_20220602_210441.jpg

পোস্ট লিংক ডুম এবং ময়দা দিয়ে মুচমুচে মজুমদার বড়া রেসিপি।


এই ডিম এবং ময়দা দিয়ে মুচমুচে মজাদার বড়া রেসিপি আমার খুবই প্রিয়, আমি প্রায় সময়ে এভাবে বড়া তৈরি করে খাই, অল্প সময়ে খুব সুন্দর করে এই রেসিপি তৈরি করা যায়, আর আমি যাতে প্রায় সময়েই রেসিপিটি তৈরি করি, তাই এই সাপ্তাহে রেসিপিটি আপনাদের সাথে শেয়ার করেছি, আমি আশা করি রেসিপিটি আমাদের সকলেরই অনেক ভালো লেগেছে।

‌♦রিভিউ ৫:


IMG_20220602_210403.jpg

পোস্ট লিংক রঙিন কাগজ ওয়ালমেট তৈরি


যদিও রঙিন কাগজের প্রজেক্ট গুলো তৈরি করতে অনেক সময় লাগে, এরপরেও রঙিন কাগজের ওয়ালমেট গুলো আমার খুবই ভালো লাগে, আর সেই ভালো লাগা থেকেই আপনাদের মাঝে রঙিন কাগজের ওয়ালমেট তৈরি করেছি, এবং আমার ওয়ালমেট আপনাদের ভালো লেগেছে জেনে আমার খুবই ভালো লেগেছে।

  • তো বন্ধুরা এই ছিলো আমার সাপ্তাহিক পোস্ট গুলোর রিভিউ, আজকে সারাদিন অনেক ব্যস্থ থাকার কারণে রাতে ক্লান্ত শরীরে পোস্টি করেছি, আশা করি আপনাদের ভালো লেগেছে, যদি আমার পোস্টে কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে সাবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন, সবার প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা জানিয়ে এখানেই বিদায় নিলাম, সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqqaFB2GnW5yVNodCtswB8EedAbTMPKcxh8DGMNUdQWhdKqxc6HEzAbJHTjR23...YXDiJ1FhQMpcnzAZ1j5XwnEqTpNS9qvgZfTFzPvPYLS5hLMpKGysnXjXrfDNEPWom7c6NZLKkiYqXhmtfrqzFVcV2VwLKc5uz8S8HdSnbyd6MoqzNodFnqxPh8.png

💞-খোদা হাফেজ-💞

FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqqaFB2GnW5yVNodCtswB8EedAbTMPKcxh8DGMNUdQWhdKqxc6HEzAbJHTjR23...YXDiJ1FhQMpcnzAZ1j5XwnEqTpNS9qvgZfTFzPvPYLS5hLMpKGysnXjXrfDNEPWom7c6NZLKkiYqXhmtfrqzFVcV2VwLKc5uz8S8HdSnbyd6MoqzNodFnqxPh8.png



UF7UDccXmKiRkXceCavGEKH3TNDM65wJtxFfBvK53mUcMEN1RtxDtd2qctmxbj85zamfAyPuQoVu5pH2hQSYC82VLsES2d3cmZ8aKnsxxU...ZRqX57aCNfBEVr8xP4ZVQvXtGnN9RTYY3tTRTP3iJsec9qp2U7UVz8sdPRmeySEvfJ4wcrT5G4DKYMC3jwNKSbfqbxJiCzMFawmJqraZZFqesWqtUQ4fXishWN.png

IMG_20220312_000133-01.jpeg

আমি রুবাইয়াত হাসান হৃদয়, আমি বাংলাদেশে বসবাস করি, বাংলা আমার মাতৃভাষা, আমি একজন ছাত্র এবং এর পাশাপাশি আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির নিয়মিত একজন সদস্য, আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে সত্যি আমি অনেক গর্বিত, কারণ আমি এখনে আমার জ্ঞান, অভিজ্ঞতা এবং সৃজনশীলতা প্রকাশ করতে পারি, আমার আগ্রহ, আমি ট্রাভেল, ফটোগ্রাফি, অঙ্কণ, রেসিপি এবং DIY পোস্ট করতে অনেক ভালোবাসি, এবং এটা মন দিয়ে মানি মানুষ মানুষের জন্য।

UF7UDccXmKiRkXceCavGEKH3TNDM65wJtxFfBvK53mUcMEN1RtxDtd2qctmxbj85zamfAyPuQoVu5pH2hQSYC82VLsES2d3cmZ8aKnsxxU...ZRqX57aCNfBEVr8xP4ZVQvXtGnN9RTYY3tTRTP3iJsec9qp2U7UVz8sdPRmeySEvfJ4wcrT5G4DKYMC3jwNKSbfqbxJiCzMFawmJqraZZFqesWqtUQ4fXishWN.png


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPh578UPdn5s6unQSptktxRwqw5feY3RFPwzUU3pwJBLZFwYEUoyzum8LEyisg...hr4J9sj6Csqw8LqkgGDTUSZomy4tXWZK8WBModnWBvCcaYs1LrS2A2JgBHN6x74VQPjBV4NMvt4rpgFosYvLp99VPSUW69Pbukte8B7sCSxZQAqXtq1QBTSkkN.png

FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqV7bbT3PhNfbHgyNngzcyCFw4TfaYm77TpqjAhtBLDYqvnas1GJLaFNNDWGS9...22RNB6YYmubtV5ucT8CTAdBzgh1XcPwSUYwzsUqZqhthEoc4g9w5HwvGi5etUzsPu7tB5KHo6ZRM6yzvhPX1XkLzAW6FCmTui5rkeXccbTyAe5DycanVRkyZ9g.png

qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXHJ1RRNUNKdUiokw5GRZBvxgBBVEBbKqo6AEzUdFuSjduriYosyxZpyV2NieiY...bPKmPgfXrNfAMtnsiof2m2pTeP6UoYMNZBPC9JqRMarJmAvp5mRMbmGXVjdfuvHdTYWTA39Pnv8yBC8UW7mFNqJ4smiyK8f59Ws31d1VPokdDJahN7obGWMw9o.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPh578UPdn5s6unQSptktxRwqw5feY3RFPwzUU3pwJBLZFwYEUoyzum8LEyisg...hr4J9sj6Csqw8LqkgGDTUSZomy4tXWZK8WBModnWBvCcaYs1LrS2A2JgBHN6x74VQPjBV4NMvt4rpgFosYvLp99VPSUW69Pbukte8B7sCSxZQAqXtq1QBTSkkN.png


Best Regards:-
@rubayat02

Sort:  
 2 years ago 

আপনি সপ্তাহ জুড়ে অনেক সুন্দর পোস্ট শেয়ার করেন।সব ধরনের পোস্ট নিয়েই এই সপ্তাহের পোস্ট গুলো সাজিয়েছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

এ সপ্তাহে অনেক দারুন কিছু পোস্ট শেয়ার করেছিলেন আপনি। সব গুলোই বেষ্ট ছিলো বলা চলে। বিশেষ করে ঝাল মুরগির মাংসের ভুনা রেসিপিটির কালর দেখেই তো খাইতে মন চাচ্ছে। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার প্রতিটি পোস্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। বিশেষ করে রেসিপি পোষ্ট আমার বেশি ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি সবসময় খুব সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করেন এবারও তার ব্যতিক্রম ছিল না। আপনার সবগুলো পোস্ট অসাধারণ ছিল।আমার কাছে সবগুলোই ভালো লেগেছিল। সবগুলো পোস্ট একসাথে নিয়ে রিভিউ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল যাতে সামনে আরো ইউনিক পোস্ট আমাদের মাঝে শেয়ার করতে পারেন।

 2 years ago 

অনেক ভাল লাগল ভাই থেকে সবগুলো পোস্ট একবারে তুলে ধরার জন্য। আপনি খুব সুন্দর করে সবগুলো পোস্ট রিভিউ আমাদের সামনে শেয়ার। এগুলোর মধ্যে আমি বেশ কিছু পোস্টের মধ্যে আগেই দেখে ফেলেছি। তবে আমার কাছে সবচেয়ে ভাল লেগেছে আপনার ডিজিটাল আর্ট এবং রঙিন কাগজের ওয়ালমেট। এছাড়া রেসিপি গুলো অনেক ভাল ছিল। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর করে সবগুলো পদ্ধতিতে আমাদের সামনে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার পোস্ট গুলো সব সময় ইউনিক হয় আর আমার কাছে খুব ভালো লাগে। আপনি আপনার পোষ্টের সাপ্তাহিক রিভিউ দিয়েছেন প্রত্যেকটি পোস্টটি কিন্তু খুবই ভালো ছিল। তবে বয়লার মুরগির মাংসের ভুনা রেসিপি আমার কাছে বেশ লেগেছিল। আর এটার কালার অনেক সুন্দর এসেছিল। অনেক ধন্যবাদ আপনাকে আপনার এই পোস্ট আবার আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

খুবই চমৎকার একটি রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন পোস্টটি দিনগুলো আমার কাছে অনেক বেশি ভালো লাগে ।আপনার এই পোস্টগুলো আমি এর আগেও দেখেছিলাম। বয়লার মুরগির মাংস ভুনা রেসিপি অনেক বেশি সুস্বাদু ছিল।

 2 years ago 

আমিও প্রতিনিয়ত আমার সাপ্তাহিক পোস্ট গুলোর রিভিউ নিয়ে হাজির হই

আপনার মত আমিও চেষ্টা করি প্রত্যেক সপ্তাহে আমার সাপ্তাহিক পোস্টগুলোর রিভিউ তৈরি করতে। আপনার তৈরি করা বয়লার মুরগির রেসিপি এবং রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি করার পদ্ধতিটি আমার কাছে অনেক ভালো লেগেছে। ওয়ালমেট তৈরি করার ক্ষেত্রে আপনি খুবই সুন্দর কিছু ফুল তৈরি করেছিলেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68625.09
ETH 3746.53
USDT 1.00
SBD 3.76