গ্লিটার পেপার দিয়ে পাঁচটি DIY পোস্টের রিভিউ || by @rubayat02|| ১০% বেনিফিশিয়ারি প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যল্লো বন্ধুরা

আসসালামু আলাইকুম/ আদাব


আজ ২৯ই বৈশাখ / ১৪২৯ বঙ্গাব্দ

May / 12 / 2022



কেমন আছেন আপনারা, আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি, আজ আমি আপনাদের মাঝে আমার লাস্ট পাঁচটি গ্লিটার পেপার দিয়ে প্রজেক্ট তৈরির করা পোস্টের রিভিউ নিয়ে এসেছি।


লাস্ট পাঁচটি গ্লিটার পেপার এর প্রজেক্ট তৈরি করা পোস্টের রিভিউ


IMG_20220512_205931.jpg

আজ আমি আপনাদের মাঝে আমার নিজের তৈরি করা গ্লিটার পেপার দিয়ে পাঁচটি DIY পোস্টের রিভিউ নিয়ে হাজির হয়েছি, আসলে গ্লিটার পেপার দিয়ে তৈরিকৃত প্রজেক্ট গুলো আমার খুবই ভালো লাগে, তাই আমি চেষ্টা করি আপনাদের মাঝে ভালো ভালো কিছু গ্লিটার পেপারের প্রজেক্ট তৈরি করতে, সেই চিন্তা ধারা মাথায় রেখে কিছু সুন্দর সুন্দর প্রজেক্ট আমাদের মাঝে শেয়ার করেছি, তাই আমি সেই পোস্ট গুলো রিভিউ করতে যাচ্ছি আশা করি আপনাদের ভালো লাগবে, তাহলে চলুন বন্ধুরা কথা না বাড়িয়ে রিভিউ শুরু করা যাক।

‌♦রিভিউ ১:


IMG_20220512_201902.jpg

পোস্ট লিংক গ্লিটার পেপার দিয়ে লাভ তৈরি


গ্লিটার পেপার দিয়ে লাভ তৈরি আমার খুবই ভালো লাগে তাই আমিও একটি গ্লিটার পেপার দিয়ে লাভ তৈরি করেছি, লাভটি তৈরি করতে আমার অনেক সময় লেগেছে, ৩ থেকে ৪ ঘন্টা সময় লেগেছে, আমার এখনো মনে আছে আমি সেদিন খুব ব্যাস্ত ছিলাম, তাই লাভটি তৈরি করতে সন্ধ্যা হয়ে যায়, কিন্তু লাভটি তৈরি করার পর আমার খুবই ভালো লেগেছে৷ আশা করি আপনাদের ও ভালো লাগবে, তো বন্ধু পোস্টের লিংক উপরে দেওয়া হয়েছে, চাইলে পোস্টি দেখে আসতে পারেন।

‌♦রিভিউ 2:


IMG_20220512_201812.jpg

পোস্ট লিংক গ্লিটার পেপার দিয়ে রমজানের চাঁদ তৈরি


গ্লিটার পেপার দিয়ে চাঁদটি আমি রমজানের শুরুর দিকে তৈরি করেছি, তাই এটিকে রমজানের চাঁদ নাম দিয়েছি, চাদটি তৈরি চাদটি তৈরি করতে আমার ভিসন সময় লেগেছিলো একটা সময় এতোটাই খারাপ লাগছিলো এক বাদেই দিতে চাইছিলাম, তারপরে ভাবলাম যখন শুরু করেছি তখন শেষে করেই ফেলি, এরপরে প্রজেক্টি তৈরি করার পর যখন পোস্ট করেছিলাম তখন খুবই ভালো লাগছিলো, যাই হোক আমার এই প্রজেক্টি কেমন লেগেছে জানাবেন।

‌♦রিভিউ ৩:


IMG_20220512_201750.jpg

পোস্ট লিংক বোতল এবং গ্লিটার পেপার দিয়ে চায়ের কাপ তৈরি


চায়ের কাপ তো আমার বিভিন্ন ডিজাইনের দেখে থাকি, তাই আমি ভাবছিলাম সাজিয়ে রাখার জন্য গ্লিটার পেপার দিয়ে একটি সুন্দর চায়ের কাপ তৈরি করেছি৷ চায়ের কাপটি কিন্তু আমার নিজেরও খুব ভালো লেগেছে, পোস্ট করার পরে সবাই প্রজেক্টি পছন্দ করেছিলো, যোটি আমার খুবই ভালো লেগেছে, আসলে এমন সুন্দর সুন্দর প্রজেক্ট তৈরি করতে আমার খুবই ভালো লাগে, আশা করি আমার এই গ্লিটার পেপার দিয়ে চায়ের কাপ তৈরি আপনাদের ভালো লাগবে।

‌♦রিভিউ ৪:


IMG_20220331_183121-01.jpeg

পোস্ট লিংক গ্লিটার পেপার এবং বোতল দিয়ে কৌটা তৈরি


বোতল এবং গ্লিটার পেপার দিয়ে যখন চায়ের কাপ তৈরি করেছিলাম, এরপর আমি ভাবলাম একটি কৌটা তৈরি করলে কেমন হয় সেই চিন্তা ধারা মাথায় রেখে আমি সুন্দর একটি কৌটা তৈরি করি, কৌটা টি এমন ভাবে তৈরি করেছি যাতে করে হালকা জিনিস রাখাও যাবে, তাই কৌটাটি একটু হাডি করে তৈরি করেছি, আশা করি আপনাদের ভালো লেগেছে।

‌♦রিভিউ ৫:


IMG_20220512_201841.jpg

পোস্ট লিংক গ্লিটার পেপার দিয়ে শামুক তৈরি


শামুক দেখতে কার না ভালো লাগে না, তাই ভাবলাম গ্লিটার পেপার দিয়ে একটি শামুক তৈরি করি, শামুকটি তৈরি করতে খানিকটা সময় লেগেছে, তবে শামুকটি দেখতে আমার খুবই ভালো লেগেছে, আমি আশা করি আমার এই শামুক তৈরি আপনাদের ভালো লাগবে, আপনারা চাই লিংকে ক্লিক করে পোস্টটি দেখে আসতে পারেন।

তো বন্ধুরা এই ছিলো আমার আজকের রিভিউ পোস্ট, আসলে আজকে সারাদিন খুব ব্যস্ত ছিলাম রাতের বেলা খুব ক্লন্ত শরীর নিলে পোস্টি করেছি, যদি আমার পোস্টে কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে প্লিজ ক্ষমার দৃষ্টিতে দেখবেন, সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqqaFB2GnW5yVNodCtswB8EedAbTMPKcxh8DGMNUdQWhdKqxc6HEzAbJHTjR23...YXDiJ1FhQMpcnzAZ1j5XwnEqTpNS9qvgZfTFzPvPYLS5hLMpKGysnXjXrfDNEPWom7c6NZLKkiYqXhmtfrqzFVcV2VwLKc5uz8S8HdSnbyd6MoqzNodFnqxPh8.png

💞-খোদা হাফেজ-💞

FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqqaFB2GnW5yVNodCtswB8EedAbTMPKcxh8DGMNUdQWhdKqxc6HEzAbJHTjR23...YXDiJ1FhQMpcnzAZ1j5XwnEqTpNS9qvgZfTFzPvPYLS5hLMpKGysnXjXrfDNEPWom7c6NZLKkiYqXhmtfrqzFVcV2VwLKc5uz8S8HdSnbyd6MoqzNodFnqxPh8.png



UF7UDccXmKiRkXceCavGEKH3TNDM65wJtxFfBvK53mUcMEN1RtxDtd2qctmxbj85zamfAyPuQoVu5pH2hQSYC82VLsES2d3cmZ8aKnsxxU...ZRqX57aCNfBEVr8xP4ZVQvXtGnN9RTYY3tTRTP3iJsec9qp2U7UVz8sdPRmeySEvfJ4wcrT5G4DKYMC3jwNKSbfqbxJiCzMFawmJqraZZFqesWqtUQ4fXishWN.png

IMG_20220312_000133-01.jpeg

আমি রুবাইয়াত হাসান হৃদয়, আমি বাংলাদেশে বসবাস করি, আমি একজন ছাত্র এর পাশাপাশি আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির নিয়মিত একজন সদস্য, আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি অনেক গর্বিত, কারণ আমি এখনে আমার জ্ঞান এবং সৃজনশীলতা প্রকাশ করতে পারি, আমি ট্রাভেল, ফটোগ্রাফি, অঙ্কণ, রেসিপি এবং DIY পোস্ট করতে অনেক ভালোবাসি, এবং এটা মন দিয়ে মানি মানুষ মানুষের জন্য।

UF7UDccXmKiRkXceCavGEKH3TNDM65wJtxFfBvK53mUcMEN1RtxDtd2qctmxbj85zamfAyPuQoVu5pH2hQSYC82VLsES2d3cmZ8aKnsxxU...ZRqX57aCNfBEVr8xP4ZVQvXtGnN9RTYY3tTRTP3iJsec9qp2U7UVz8sdPRmeySEvfJ4wcrT5G4DKYMC3jwNKSbfqbxJiCzMFawmJqraZZFqesWqtUQ4fXishWN.png


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPh578UPdn5s6unQSptktxRwqw5feY3RFPwzUU3pwJBLZFwYEUoyzum8LEyisg...hr4J9sj6Csqw8LqkgGDTUSZomy4tXWZK8WBModnWBvCcaYs1LrS2A2JgBHN6x74VQPjBV4NMvt4rpgFosYvLp99VPSUW69Pbukte8B7sCSxZQAqXtq1QBTSkkN.png

FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqV7bbT3PhNfbHgyNngzcyCFw4TfaYm77TpqjAhtBLDYqvnas1GJLaFNNDWGS9...22RNB6YYmubtV5ucT8CTAdBzgh1XcPwSUYwzsUqZqhthEoc4g9w5HwvGi5etUzsPu7tB5KHo6ZRM6yzvhPX1XkLzAW6FCmTui5rkeXccbTyAe5DycanVRkyZ9g.png

qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXHJ1RRNUNKdUiokw5GRZBvxgBBVEBbKqo6AEzUdFuSjduriYosyxZpyV2NieiY...bPKmPgfXrNfAMtnsiof2m2pTeP6UoYMNZBPC9JqRMarJmAvp5mRMbmGXVjdfuvHdTYWTA39Pnv8yBC8UW7mFNqJ4smiyK8f59Ws31d1VPokdDJahN7obGWMw9o.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPh578UPdn5s6unQSptktxRwqw5feY3RFPwzUU3pwJBLZFwYEUoyzum8LEyisg...hr4J9sj6Csqw8LqkgGDTUSZomy4tXWZK8WBModnWBvCcaYs1LrS2A2JgBHN6x74VQPjBV4NMvt4rpgFosYvLp99VPSUW69Pbukte8B7sCSxZQAqXtq1QBTSkkN.png


Best Regards:-
@rubayat02

Sort:  
 2 years ago 

আপনি খুবই চমৎকার একটি পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই পোস্ট রিভিউ দেখে আমি মুগ্ধ। গ্লিটার পেপার দিয়ে তৈরিকৃত আপনার এই প্রতিটি পোস্ট আমার কাছে অনেক বেশি সুন্দর লেগেছে দেখে বোঝা যাচ্ছে আপনি অনেক সময় নিয়ে ধৈর্য সহকারে এগুলো তৈরি করেছিলেন। সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল

 2 years ago 

আপনার প্রতিটি ডাই প্রজেক্ট সত্যিই অসাধারণ হয়েছে। একদম ইউনিক কিছু ডাই প্রজেক্ট আপনি তৈরি করেছিলেন। গ্লিটার পেপার দিয়ে তৈরি করার কারণে আরও বেশি আকর্ষণীয় লেগেছে। বিশেষ করে চায়ের কাপ এবং চাঁদ তারার ডাই প্রজেক্ট টি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে রিভিউ দিয়ে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

জ্বি আপু মনি সব সময় ইউনিক পোস্ট আমাদের উপহার দিতে চাই,

ভাই আপনার সবগুলো কারুকাজ দেখে আমি মুগ্ধ হয়েছি। এত সুন্দর ভাবে গ্লিটার পেপার দিয়ে কারুকাজ করা যায় আগে জানতাম। কিন্তু এত সুন্দর ভাবে গ্লিটার পেপার দিয়ে কারুকাজ করা যায় আগে কখনো দেখিনি। সবগুলো পোস্ট আমার অনেক ভালো লেগেছে। আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সব গুলো ডাই প্রজেক্ট ই এতো বেশি সুন্দর হয়েছে যে কোনটা রেখে কোনটার প্রশংসা করবো ভেবে পাচ্ছিনা। তবুও একটা সিলেক্ট করতে হবে সে হিসেবে বলবো প্রথম লাভ এর প্রজেক্ট টা বেশি ভালো লেগেছে। প্রিয় মানুষটিকে গিফট দিলে খুবই খুশি হবে।

 2 years ago 

গ্লিটার আর্ট পেপারের জিনিস গুলো দেখতে আসলেই ভালো লাগে। আপনার গ্লিটার আর্ট পেপারের সবগুলোর ডাই খুব চমৎকার হয়েছিল। এক নম্বর এবং দুই নম্বার ডাইটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আমিও মাঝে মধ্যে গ্লিটার আর্ট পেপারের বিভিন্ন জিনিস বানাই। ধন্যবাদ ভাইয়া আপনাকে গ্লিটার আর্ট পেপারের সুন্দর কিছু ডাই আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

সত্যি কথা বলতে পারি আপনার কারুকাজগুলো অসাধারণ হয়। মুগ্ধ হয়ে যাই দেখি। গ্লিটার পেপার ইউজ করে অসাধারণ কিছু কারো কাছে আমাদের মাঝে শেয়ার করেছেন। সবগুলোই আমার কাছে অনেক ভালো লেগেছে।আপনার কাজ গুলো অনেক নিখুঁত হয় ভাই। যা দেখে আসলে খারাপ লাগার প্রশ্ন আসে না। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর কিছু কারুকাজ আমাদের সামনে তুলে ধরার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি গ্লিটার পেপার দিয়ে পাঁচটি DIY পোস্টের রিভিউ করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম। গ্লিটার পেপার দিয়ে লাভ দেখতে অসাধারণ হয়েছে। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

গ্লিটার পেপার দিয়ে ডাই প্রজেক্ট তৈরিতে আপনি দেখছি অনেক দক্ষ। গ্লিটার পেপার দিয়ে দারুণ দারুণ সব জিনিস তৈরি করে রেখেছেন। বিশেষ করে গ্লিটার পেপার দিয়ে তৈরি শামুক টা দেখে আমি অবাক হয়ে গেছি। ঐটা সবচেয়ে ইউনিক ছিল। যাইহোক ধন্যবাদ আপনার বিগত ডাই পোস্ট গুলো আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

ভাইয়া, গ্লিটার পেপার দিয়ে পাঁচটি ডাই পোস্টের রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার রিভিউ পোস্ট গুলো দেখে সত্যিই আমি মুগ্ধ হয়ে গিয়েছি। আপনি এত সুন্দর ভাবে গ্লিটার পেপার দিয়ে ডাই পোস্টগুলো তৈরি করেছেন যা ভাষায় প্রকাশ করতে পারবোনা। আপনার প্রতিটা ডাই প্রজেক্ট আমার ভালো লেগেছে তবে সবচেয়ে বেশি ভালো লেগেছে ভাইয়া গ্লিটার পেপার দিয়ে লাভ টি। ধন্যবাদ ভাইয়া, পাঁচটি রিভিউ পোষ্টের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

গ্লিটার পেপার দিয়ে আপনি খুব সুন্দর কিছু ডাই পোস্ট করেছেন। প্রত্যেকটা জিনিস আমার কাছে অনেক ভালো লাগছে। আর ইউনিক ভাবে আপনি তৈরি করেছেন। অনেক ধন্যবাদ আপনাকে আবারও এইগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57946.22
ETH 3059.94
USDT 1.00
SBD 2.34