"🌿 আমার বাংলা ব্লগ 🌾" প্রতিযোগিতা -০৩: "steemit এর সাথে আমার পরিচয়ের প্রথম দিনের অনুভূতি"

নমস্কার

IMG20210726094432.jpg

শুরুতেই @amarbanglablog এবং @rme দাদাকে আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাই এত প্রাণবন্ত একটি প্রতিযোগিতা আয়োজন করার জন্য। সত্যি বলতে স্টিমিট এ যোগদান করা এবং এর সাথে কাটানো মুহূর্তগুলো নিজে থেকে সবার সাথে ভাগাভাগি করার সুযোগ খুব একটা হয়ে ওঠে না। আর আজ এই প্রতিযোগিতার মাধ্যমে এমন একটি সুযোগ পেয়ে সত্যিই আমি আনন্দিত।

IMG_20210726_123027.jpg

আমি অত্যন্ত কৃতজ্ঞতার সাথে স্মরণ করছি আমার সেই বন্ধু @tarpan কে, যার হাত ধরে আমি গুটি গুটি পায়ে চলতে শুরু করেছি এই মঞ্চে এবং এবং আজও তার সহযোগিতার এতটুকুও কমতি নেই।
দেখতে দেখতে প্রায় এক বছর হতে চললো এই জাদুর মঞ্চে। প্রথম প্রথম খুব ঘাবড়ে যেতাম। কিন্তু আমার প্রথম নিজের পরিচয় পর্বের পোস্ট আমার ধারণা সম্পূর্ণ পাল্টে দেয়। দেশ-বিদেশের এত বন্ধু আমাকে উৎসাহিত করে যা আমি বলে বোঝাতে পারবো না।

আমার প্রথম পোস্টের লিংক

এই মঞ্চে আমার এই ছোট্ট পথ চলাকে আরেকটু পূর্ণতা দিয়েছে @musicforsteem. সত্যি আমি অনেক ভাগ্যবান যে @steemcurator01 আমাকে কখনো খালি হাতে ফেরায় নি।
এই পোস্টে আমি সবচেয়ে বেশি ভোট পাই

বন্ধু @tarpan আমাকে আমার প্রথম উপার্জিত অর্থ বিকাশের মাধ্যমে পাঠিয়ে দেয়। আমি খুশিতে যেন নিজের ভাষা হারিয়ে ফেলেছিলাম। মা সব শুনে খুব খুশি হলো আর বলল পড়াশোনার পাশাপাশি কাজটা চালিয়ে যাওয়ার জন্য। প্রথম চার মাসের ভেতরে মাকে আমি সোনার কানের দুলের জন্য কিছু টাকা হাতে দিই। ঐদিনের মুহূর্তটা আমার জন্য সবথেকে স্মরণীয় একটি মুহূর্ত।

IMG_20210726_121255.jpg

IMG20210725215410.jpg

IMG_20210726_121400.jpg

উপরের ছবির সবগুলো জিনিস স্টিমিট থেকে উপার্জিত অর্থ দিয়েই আমি কিনেছি
"উপরের ছবির সবগুলো জিনিস স্টিমিট থেকে উপার্জিত অর্থ দিয়েই আমি কিনেছি"

আমি সর্বশেষ ১১৭ স্টিম পাওয়ার আপ করেছি এবং ভবিষ্যতেও আরো করবো।
স্টিমিট নিয়ে এটুকুই ছিল আমার সংক্ষিপ্ত অভিজ্ঞতা।
সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

শুভেচ্ছান্তে

@roy.sajib

Sort:  

@roy.sajib এবং @tarpan দাদা ব্লেজার গুলো কি সত্যি কিনেছিলেন নাকি ছবি তুলেই ফেরত দিয়ে চলে এসেছেন।🤪😆

 3 years ago (edited)

দোকানদার তো আমাকে ফ্রিতেই দিতে চাইল যখন বললাম একটা ১০০% আপভোট দিয়ে দেব। 🤪😆

হাহাহা মজা পেলাম।এমন একদিন আসবে যে স্টিম দিয়ে কেনাকাটা করা যাবে

 3 years ago 

দোকানদারের ও steemit অ্যাকাউন্ট আছে নাকি 😅

দুষ্টু ছেলে 😉😉😉,,,, অনেক ঘোরাঘুরি করে দুইজন মিলে কিনেছি। তোর বিয়ের অনুষ্ঠানে যখন এরকম গেটআপে যাব তখন মিলিয়ে নিস। 🤗

আপনার স্বপ্ন তাড়াতাড়ি সত্যি হোক দাদ। বিয়ে করবো 🤪

 3 years ago 

আপনার প্রথম পোষ্টটি সত্যি দারুন ছিলো কারন আপনি ভালো একজন মেন্টর এর মাধ্যমে এই ব্লকচেইনে প্রবেশ করেছেন। আপনার জন্য অনেক শুভ কামনা রইল।

অসংখ্য ধন্যবাদ ধৈর্য সহকারে আমার পোস্টটি পড়ার জন্য। আর সত্যি বলতে আমি কখনো ভাবি ও নেই যে কেউ কখনো আমার প্রথম পোস্টের লিঙ্ক এ ক্লিক করে সেটা দেখবে। আশা করি সবসময় এভাবে পাশে থাকবেন।

 3 years ago 

@tarpan ভাইয়ের মত একজন ভালো সাপোর্টার পেয়েছেন আপনি এটা আপনার জন্য অনেক ভালো একটি বিষয় কারণ আপনি উনার কাছ থেকে অনেক কিছু গাইডলাইন পেয়েছেন এবং শিখতে পেরেছেন। আমরা steemit এ প্রথমদিকে যখন শুরু করেছিলাম তখন ভালো মডারেটর পাইনি তাই অনেক কিছুই নিজে থেকে কষ্ট করে করে শিখতে হয়েছে। আপনার অভিজ্ঞতাগুলোর জেনে অনেক ভালো লাগলো।

অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য। এটা আসলেই সত্যি যে একটি সুন্দর গাইড লাইন পেলে সঠিকভাবে সামনের দিকে এগোনো যায়। আর সেই দিকনির্দেশনা তর্পণ আমাকে সব সময় দিয়ে গেছে।

 3 years ago 

ভালো লিখেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য। ধন্যবাদ কমিউনিটির প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য।

অসংখ্য ধন্যবাদ ভাই এভাবে পাশে থাকার জন্য।

ভালো লাগলো দাদা আপনার পোস্টটা পড়ে।
❤️

ভালোবাসা নিস ছোট ভাই 💗

You have been upvoted by @tarpan A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

For general information about what is happening on Steem follow @steemitblog.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60071.31
ETH 2409.83
USDT 1.00
SBD 2.43