ভিডিওগ্রাফি || চলার পথে ধারণ করা একটি অনুষ্ঠানের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ6 days ago

নমস্কার সবাইকে,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও ভালো আছি।

আজকের নতুন একটি ব্লগে তোমাদের সবাইকে স্বাগতম। আজকের ব্লগে তোমাদের সাথে একটি ভিডিওগ্রাফি মূলক পোস্ট শেয়ার করব। আমি প্রত্যেক সপ্তাহে চেষ্টা করি বিভিন্ন ধরনের ভিডিওগ্রাফি মূলক পোস্ট তোমাদের সাথে শেয়ার করার জন্য। আজকের ভিডিওগ্রাফিটি আমি তিন দিন আগে ধারণ করেছিলাম। আসলে তিনদিন আগে আমাদের এখানে রথ যাত্রার অনুষ্ঠান ছিল। সেই রথযাত্রা উপলক্ষে আমি বাড়ি থেকে রওনা করেছিলাম। বাড়ি থেকে কিছু দূর যাওয়ার পরে রাস্তার একটা সাইডে একটা অনুষ্ঠান আমার নজরে আসে। আসলে এখানে রথ যাত্রারই একটা অনুষ্ঠান হচ্ছিল।

Screenshot_20240710-145318_MX Player.jpg

Screenshot_20240710-145310_MX Player.jpg

এখানে রথযাত্রা উপলক্ষে নাম কীর্তন করা হচ্ছিল আর সেখানে দেখি অসংখ্য লোকের সমাগম হয়েছে। আমি এই অনুষ্ঠানটা দেখে কিছু সময়ের জন্য দাঁড়িয়ে যাই। যেহেতু এটা আমাদের ধর্মীয় অনুষ্ঠানের মধ্যে পড়ে। তাই দাঁড়িয়ে কিছু সময় এই নাম কীর্তন শুনি এবং এই অনুষ্ঠানের দৃশ্যগুলো উপভোগ করি। প্রতিবছরই রথযাত্রার সময় বিভিন্ন জায়গায় এরকম ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়। আমি প্রতি বছরেই এরকম ধরনের অনুষ্ঠান দেখতে পাই চলার পথে। যাইহোক, সেদিন চলার পথে এই অনুষ্ঠানটি দেখে ভালোলাগায় এই ভিডিওগ্রাফিটি আমি ধারণ করি। অনুষ্ঠানের এই অংশটাতে আমি যদিও বেশি সময় দাঁড়াইনি। কিছু সময় দাঁড়িয়ে অনুষ্ঠান দেখে তারপর আমি রথের মেলার উদ্দেশ্যে রওনা করি।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন...


◾▪️◾পোস্ট বিবরণ◾▪️◾

শ্রেণীভিডিওগ্রাফি
ডিভাইসSamsung Galaxy M31s
ভিডিওগ্রাফার@ronggin
লোকেশনবারাসাত, নর্থ ২৪ পরগনা, ওয়েস্ট বেঙ্গল।
বন্ধুরা, চলার পথে ধারণ করা একটি অনুষ্ঠানের এই ভিডিওগ্রাফি টি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 days ago 

চলার পথে হঠাৎ করে সুন্দর কোন দৃশ্য সামনে পড়লে ছবি তুলতে অনেক ভালো লাগে। আর আপনি তো দেখছি সুন্দর করে ভিডিও করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা ভিডিওগ্রাফি পোস্ট দেখে অনেক ভালো লেগেছে। চমৎকার একটি ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 6 days ago 

আমার শেয়ার করা এই ভিডিওগ্রাফি পোস্টটি দেখে আপনার যে অনেক ভালো লেগেছে, সেটা জেনে খুব খুশি হলাম ভাই।

 6 days ago 

আসলে চলার পথে আমরা অনেক কিছু দেখে থাকি আর সুন্দর কিছু দেখলেই ভিডিওগ্রাফি করতে বা ফটোগ্রাফি করতে মন চাই। তেমনি আপনিও চলার পথে খুব সুন্দর একটি অনুষ্ঠানের ভিডিওগ্রাফি দেখেছেন এবং সেটির ভিডিওগ্রাফি করেছেন । এবং সেটি আমাদের মাঝে শেয়ার করেছেন। অনেক সুন্দর লাগল এমন অনুষ্ঠানের ভিডিওগ্রাফি দেখে।

 6 days ago 

আমার শেয়ার করা এই অনুষ্ঠানের ভিডিওগ্রাফি টি যে আপনার কাছে সুন্দর লেগেছে, সেটা জেনে খুব ভালো লাগলো আপু।

 6 days ago 

রথযাত্রা উপলক্ষে নাম কীর্তন করা হচ্ছিল দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এই দৃশ্যগুলো আমি কখনো সামনাসামনি দেখিনি। আর আজকে আপনার এই ভিডিওগুলো দেখেও খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে দারুন একটি পোস্ট শেয়ার করার জন্য।

 6 days ago 

ধন্যবাদ আপু, আপনার এই সুন্দর মন্তব্যটি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64854.61
ETH 3478.75
USDT 1.00
SBD 2.52