ভিডিওগ্রাফি || কাপল ডান্স- ০২

in আমার বাংলা ব্লগ23 days ago

নমস্কার সবাইকে,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও ভালো আছি।

InShot_20240701_002714094.jpg
ব্যানারটি ক্যানভা দিয়ে তৈরি

গত সপ্তাহে তোমাদের সাথে যে ভিডিওগ্রাফি মূলক পোস্ট টি শেয়ার করেছিলাম, সেখানে দুই জোড়া কাপলের ডান্সের একটি ভিডিওগ্রাফি শেয়ার করেছিলাম। আজকের এই পোস্টটিতে তোমাদের সাথে এক জোড়া কাপলের ডান্সের একটি ভিডিওগ্রাফি শেয়ার করবো। গত সপ্তাহেই ডান্সের ওই ভিডিওগ্রাফি মূলক পোস্টটিতে তোমাদের সাথে শেয়ার করেছিলাম আমার কলেজ লাইফের শেষ অনুষ্ঠানের ব্যাপারে। আমাদের এই বিদায় অনুষ্ঠানে আমাদের ডিপার্টমেন্টের জুনিয়াররা বিভিন্ন ধরনের আয়োজন করেছিল । তারা বিভিন্ন রকম অনুষ্ঠান যেমন ডান্স , গান, কবিতা আবৃত্তি, নাটক ইত্যাদির মাধ্যমে আমাদের অনেক বিনোদন দিয়েছিল। সেই বিনোদনের মধ্যে বেশি আকর্ষণীয় ছিল ডান্স কারণ এখানে কাপলরা ডান্স করেছিল। আর এইগুলোতে সবাই বেশ আনন্দ পেয়েছিল

আজকের ভিডিওগ্রাফিতে তোমরা যে ডান্স টি দেখতে পারবে, সেখানে যে ছেলেটি এবং মেয়েটি ডান্স করেছিল, তারা আসলে ডান্স শিখত যা তাদের ডান্স দেখে আমি বুঝতে পেরেছিলাম। বিশেষ করে এখানে যে ছেলেটি ছিল তার ডান্সের অঙ্গভঙ্গি বেশ আকর্ষণীয় ছিল যা তোমরা ভিডিওগ্রাফিটি দেখলেও বুঝতে পারবে। এই দিন আমার হাতে ভিডিওগ্রাফির দায়িত্ব পড়েছিল। আমি আমার নিজের ফোনে ভিডিও করেছিলাম। তাছাড়া আরো কয়েকজনের ফোন দিয়েও করেছিলাম ভিডিওগ্রাফি। তবে আমি আমার ফোন দিয়ে যে ভিডিওগ্রাফিটি করেছিলাম তা তোমাদের সাথে এখানে শেয়ার করছি। কলেজ জীবনের এই স্মৃতিগুলো যখন মাঝে মাঝে মনে করি, খুবই ভালো লাগে। অনেক আনন্দ করেছিলাম এই দিনটাতে । যদিও বিদায় অনুষ্ঠান ছিল, তবে জুনিয়ারদের আয়োজিত অনুষ্ঠানটা আমাদের পুরো মুগ্ধ করে দিয়েছিল। যাই হোক, তাহলে আর কথা না বাড়িয়ে আজকের শেয়ার করা কাপল ডান্সের এই ভিডিওগ্রাফিটি নিচে দেখে নেওয়া যাক।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন...


◾▪️◾পোস্ট বিবরণ◾▪️◾

শ্রেণীভিডিওগ্রাফি
ডিভাইসSamsung Galaxy M31s
ভিডিওগ্রাফার@ronggin
লোকেশননিউ ব্যারাকপুর, নর্থ ২৪ পরগনা, ওয়েস্ট বেঙ্গল।
বন্ধুরা, কাপল ডান্স এর এই ভিডিওগ্রাফি টি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 22 days ago 

কলেজ লাইফের বিদায় অনুষ্ঠানে কাপল ডান্স- ০২ দেখে ভীষণ ভালো লাগলো। দুজন বেশ সুন্দর করে কাপল ডান্স দিয়েছে। সত্যি এসব স্মৃতি গুলো মনে পড়লে ভীষণ ভালো লাগে। আপনার মাধ্যমে চমৎকার একটি কাপল ডান্স ভিডিওগ্রাফি দেখতে পেলাম। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 22 days ago 

আমার শেয়ার করা কাপল ডান্সের এই ভিডিওটি যে আপনার কাছে চমৎকার লেগেছে, সেটা জেনে খুব খুশি হলাম ভাই। আপনার এই মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 22 days ago 

আসলে কলেজ আর স্কুল লাইফের স্মৃতিগুলো ভোলার নয় ভাইয়া। আজ আপনার কলেজ লাইফের বিদায় অনুষ্ঠানে কাপল ড্রেন্সের ভিডিওগ্রাফিটা কিন্তু অসাধারণ ছিল। এ প্রোগ্রামগুলোতে অনেক ধরনের স্মৃতি জড়িয়ে থাকে। আজ আপনার কলেজের বিদায় অনুষ্ঠানের ভিডিওগ্রাফিটি দেখে কিছু স্মৃতি মনে পড়ে গেল। আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে খুব সুন্দর একটি কাপল ড্রেন্স আমরা উপভোগ করতে পারলাম।

 22 days ago 

আপনার এই সুন্দর মন্তব্য টি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66703.61
ETH 3518.80
USDT 1.00
SBD 2.68