ভিডিওগ্রাফি || কিশোরদের ফুটবল খেলার দৃশ্যের একটি ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগ3 months ago

নমস্কার সবাইকে,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও ভালো আছি।

বেশ কিছুদিন ধরে আমি বেশ ব্যস্ততার মধ্যে সময় পার করছি। বিগত ২ দিনে প্রায় ২৪ ঘন্টার মত জার্নি করেছি আমি সবকিছু মিলিয়ে। এই ব্যস্ততার মধ্যে সব কাজগুলো সুন্দরভাবে গুছিয়ে করা অনেকটা চ্যালেঞ্জিং ব্যাপার হয়ে দাঁড়িয়েছে আমার জন্য। তারপরও আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে সব কাজগুলো করে যাওয়ার চেষ্টা করেছি। যাইহোক, আজকের নতুন একটি ব্লগে সবাইকে স্বাগতম। আজকের ব্লগে তোমাদের সাথে একটি ভিডিওগ্রাফি মুলক পোস্ট শেয়ার করবো। এই ভিডিওগ্রাফিটি আমি বেশ কিছুদিন আগে আমাদের বাড়ি থেকে বেশ কয়েক কিলোমিটার দূরের একটি জায়গা থেকে করেছিলাম। সেই জায়গায় মূলত আমি একটু ঘোরাঘুরি করার জন্য গেছিলাম। জায়গাটা আমার পূর্ব পরিচিত একটি জায়গা ছিল। মাঝে মাঝে ঘোরাঘুরি করার জন্য আমি এই জায়গায় যাই আর কি। অনেক আগে তো এই জায়গায় গিয়ে বন্ধুদের সাথে আমি খেলাধুলাও করতাম।

20240331_170627.jpg

20240331_170544.jpg

যাইহোক, সেদিন বিকেল বেলায় ওই জায়গায় গিয়ে একদল কিশোরদের ফুটবল খেলার দৃশ্য আমার নজরে আসে। তাদের এই ফুটবল খেলার দৃশ্য দেখে আমারও কিশোর বয়সের ফুটবল খেলার কথা মনে পড়ে গেছিল। সেখানে গিয়ে তাদের এই ফুটবল খেলার দৃশ্য দেখতে দেখতে আমার নিজেরও ফুটবল খেলতে ইচ্ছা করছিল। যদিও সেরকম কোনো উপায় ছিল না, তাই তাদের এই দৃশ্য দেখতে দেখতে ভিডিওগ্রাফি ধারণা করেছিলাম শুধু। কিশোর বয়সের এরকম স্মৃতি হয়তো অনেকেরই রয়েছে। আমি কিছু সময় তাদের এই ফুটবল খেলার দৃশ্য দেখে, তাদের মধ্যে নিজেকেই খুঁজে পাচ্ছিলাম। এরকম আনন্দ করে কত যে ফুটবল খেলেছি তা তোমাদের বলে বোঝানো যাবে না। কিশোর অবস্থায় ফুটবল খেলায় আমি অনেক ভালো ছিলাম কারণ আমি ভালো দৌড়াতে পারতাম। যাইহোক, অনেকটা সময় নিয়ে আমি তাদের এই ফুটবল খেলার দৃশ্য উপভোগ করি সেদিন। সেই উপভোগ করা ফুটবল খেলার দৃশ্যের কিছু অংশ আমি এখানে শেয়ার করার চেষ্টাও করেছি ভিডিওগ্রাফির মাধ্যমে। যাইহোক, তাহলে আর কথা না বাড়িয়ে ভিডিওটি নিচে দেখে নেওয়া যাক।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন...


◾▪️◾পোস্ট বিবরণ◾▪️◾

শ্রেণীভিডিওগ্রাফি
ডিভাইসSamsung Galaxy M31s
ভিডিওগ্রাফার@ronggin
লোকেশনবারাসাত, ওয়েস্ট বেঙ্গল।
বন্ধুরা, আজকে শেয়ার করা কিশোরদের ফুটবল খেলার দৃশ্যের এই ভিডিওগ্রাফি টি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

ছোটবেলায় আমরা এই ধরনের অনেক ফুটবল খেলা অনেক খেলেছি। ফাঁকা জায়গা পেলেই আমরা সেখানে খেলার মাঠ তৈরি করে ফেলতাম। ফুটবল খেলা দেখে আপনার ছোটবেলার স্মৃতি মনে পড়ে যাচ্ছিলো। কিন্তু তেমন উপায় না থাকার কারণে শুধু দেখেই এবং ভিডিওগ্রাফি ধারণের মাধ্যমে মনের শান্তি নিয়েছেন। অসংখ্য ধন্যবাদ ভাই অনেক সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 3 months ago 

ফাঁকা জায়গা পেলেই আমরা সেখানে খেলার মাঠ তৈরি করে ফেলতাম।

এই কাজ তো আমরাও অনেক করেছি ভাই। গ্রামে থাকতে সাধারণত এই কাজগুলো করতাম।

 3 months ago 

জ্বি ভাই ঠিক বলেছেন এই কাজ ছোট কালে অনেক করেছি। কি জীবনটাই ছিলো তখন আর এখন যে কি জীবন।😑😑

 3 months ago 

আসলে ফুটবল খেলার থেকে, ফুটবল খেলা দেখতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনি আজকে আপনার এলাকার কিশোরদের ফুটবল খেলার ভিডিও ধারণ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। ফুটবল খেলার ভিডিও ক্লিপ টি দেখে আমার কাছে অনেক বেশি ভালো লাগলো।এক সময় ফুটবল খেলা আমার নেশা ছিল, কিন্তু বর্তমান আর তা নেই।

 3 months ago 

আমার শেয়ার করা এই ফুটবল খেলার ভিডিও ক্লিপ টি দেখে আপনার কাছে অনেক বেশি ভালো লেগেছে, জেনে খুব খুশি হলাম ভাই।

এক সময় ফুটবল খেলা আমার নেশা ছিল, কিন্তু বর্তমান আর তা নেই।

এমনটা হওয়ার কারণ কি ভাই?

 3 months ago 

কিশোর ছেলেদের ফুটবল খেলার চমৎকার একটি ভিডিওগ্রাফি করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে ভিডিওগ্রাফিটি দেখে আমার সেই কিশোর বয়সের ফুটবল খেলার কথাগুলো বেশ মনে পড়ে গেল। আসলে এরকম বয়সে এভাবে ফুটবল খেলার মধ্যে রয়েছে এক অনাবিল আনন্দ। যাহোক অনেক সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 months ago 

এটা সত্যি যে, এমন ধরনের ভিডিও দেখলে আমাদের সব ছেলেদেরই কিশোর বয়সের ফুটবল খেলার কথাগুলো মনে পড়ে যায় ভাই।

 3 months ago 

দুই দিনে ২৪ ঘন্টা জার্নি আপনার উপর তো একটা দীর্ঘ ক্লান্তি ভর করার কথা তাহলে। ফুটবল জিনিসটা এমন আমি দেখলে কখনো চুপ করে থাকতে পারি না। খেলতে দেখলে আমিও নেমে যায়। আপনার অনূভুতি টাও অনেক টা এইরকম। ফুটবল খেলার দৃশ‍্যটা দারুণ ভিডিও করেছেন। দেখে বেশ চমৎকার লাগছে। ধন্যবাদ দাদা আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

 3 months ago 

ফুটবল জিনিসটা এমন আমি দেখলে কখনো চুপ করে থাকতে পারি না। খেলতে দেখলে আমিও নেমে যায়।

এই কাজটা গ্রামে থাকলে করা যায় ভাই। তবে শহরে এই কাজটা করা যায় না। যাইহোক, আমার শেয়ার করা কিশোরদের ফুটবল খেলার এই দৃশ্যটা আপনার কাছে দারুন লেগেছে, জেনে খুব খুশি হলাম ভাই।

 3 months ago 

কিশোরদের ফুটবল খেলার অনেক সুন্দর চিত্র আপনি আমাদের মাঝে ভিডিও আকারে শেয়ার করেছেন। এমন খেলাধুলা দেখলে সত্যি মন জুড়িয়ে যায়। দেখে কিন্তু বেশ ভালো লেগেছে আমার। অনেক সুন্দর হয়েছে আপনার এই ভিডিও ধারণ করা।

 3 months ago 

এটা কিন্তু ঠিক কথা বলেছেন ভাই, এমন খেলাধুলা দেখলে সত্যি মন জুড়িয়ে যায়। এমনটা সেদিন আমার সাথেও হয়েছিল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60748.61
ETH 2912.73
USDT 1.00
SBD 2.36