ক্রিয়েটিভ রাইটিং || "অশুভ ছায়া" [প্রথম পর্ব]

in আমার বাংলা ব্লগ8 days ago

নমস্কার,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভালো আছো। আমিও ভালো আছি। আজকের এই ব্লগে তোমাদের সাথে একটি ভৌতিক গল্প শেয়ার করবো । গল্পটির নাম "অশুভ ছায়া"। গল্পটির প্রথম পর্ব নিচে দেখে নেওয়া যাক।

black-and-white-2603731_1280.jpg

ইমেজ সোর্স

গভীর রাত তবে চাঁদের আলোয় স্নিগ্ধ রয়েছে চারপাশ। চাঁদের আলোয় চারপাশ বেশ সুন্দরভাবে থাকলেও এই মাধবপুরের একটি বাড়ির অন্ধকার যেন বেশি মনে হয়। আসলে অন্যান্য বাড়িতে কমবেশি আলো জ্বললেও পুরনো এই বাড়িটাতে কোন আলোই জ্বলে না। অনেক বছর হয়ে গেছে এই পুরনো বাড়িটাতে কেউ আর থাকে না। এই বাড়িটাতে এক বুড়ো বুড়ি থাকতো। তারাও অনেক বয়স হয়ে এখানে মারা গেছে। তবে লোকমুখে শোনা যায় তাদের নাকি স্বাভাবিক মৃত্যু হয়নি। অস্বাভাবিক ভাবেই বুড়ো বুড়ি একই দিনে মরে পড়ে রয়েছিল এই বাড়িতে। এই বাড়ির মালিকানা এখন কেউই নেই। কারণ বুড়ো বুড়ির কোন সন্তান ছিল না। এই বাড়িতে তেমন কেউ আসেও না।

তবে এই বাড়ির আশেপাশে যে বাড়িঘর গুলো রয়েছে তাদের বাড়িতে আত্মীয়-স্বজন আসলে এই বাড়িতে মাঝে মাঝে থাকতে দেয়। কারণ গ্রামের বাড়িতে আত্মীয়স্বজন আসলে সাধারণত থাকতে দেওয়ার সেইভাবে জায়গা থাকে না। তাই এই বাড়িতেই থাকার সুন্দর করে ব্যবস্থা করে দেয়। আর এই বাড়িটি দালান বাড়ি। গ্রামের অন্যান্য বাড়ির থেকে এই বাড়িটি উন্নত, তবে অনেক পুরাতন। তবে অনেকদিন হয়ে গেছে কোন আত্মীয়-স্বজন এসে আর এই বাড়িতে থাকে না। সুমনদের বাড়ি এই বাড়ির পাশেই, তাদের বাড়িতে আজ শহর থেকে অতিথীরা আসছে চারজন। যেহেতু সুমনদের বাড়িতে সেই ভাবে থাকার ব্যবস্থা নেই তাই এই বাড়িতেই তাদের জন্য থাকার ব্যবস্থা করেছে। সামান্য আলো জ্বালিয়ে রাখলেও এই বাড়ির অন্ধকার ব্যাপারটা সবাইকে একটু ভয়ের মধ্যে রেখে দেয়। অনেক গভীর রাতে সুমনদের বাড়িতে সেই আত্মীয়রা এসেছে। সম্পর্কে সেই আত্মীয়রা সুমনের কাকা হয়। তার দুই কাকা এসেছে শহর থেকে।

যেহেতু তারা ছেলেমানুষ ছিল আরেকটু সাহসীও ছিল। সেই কথা ভেবেই এই বাড়িতে তাদের থাকতে দিয়েছে। গভীর রাতে এসে তারা ভালো-মন্দ খাওয়া দাওয়া করে এই বাড়িতে থাকার জন্য যায়। সুমনের পরিবারের সবাই তাদেরকে ভালো-মন্দ খেতে দিয়ে। সেই বাড়িতে এগিয়ে দিয়ে আসে এবং সেখানে থাকার সব রকম ব্যবস্থা করে দেয়। যেহেতু গভীর রাত ছিল সেজন্য তার দুই কাকা খুব তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ে। তবে ঘুমিয়ে থাকার এক ঘন্টা পরেই এক কাকার ঘুম ভেঙ্গে যায় এক দুঃ স্বপ্নে। সে স্বপ্নে দেখে কোন ছায়া যেন তার উপরে রয়েছে। আর সে শত শক্তি দিও তা সরাতে পারছে না। আর একটা অদৃশ্য কালো ছায়া তার দিকে তাকিয়ে হাসতে তার এই অসহায় অবস্থা দেখে। সে অনেক চিৎকার করছে কিন্তু তার চিৎকারের সাউন্ড কোথাও যাচ্ছে না কেউ শুনতে পাচ্ছে না।

এই স্বপ্ন দেখে আচমকায় ঘুম ভেঙ্গে যায় এবং চিৎকার করে ওঠে। পাশে থাকা তার দাদাকে সেই সময় সে ডাক দেয়। সে ঘুম থেকে উঠে তাও চিৎকারের কারন জিজ্ঞেস করলে সে পুরোটা খুলে বলে। তবে সে বলে অনেকটা জার্নি করে আসার কারণে হয়তো এরকমটা হচ্ছে। সে পুনরায় তাকে ঘুমিয়ে পড়তে বলে। কিন্তু সুমনের এই কাকার ঘুম আর কিছুতেই আসে না। সে চোখ বন্ধ করে ঘুমানোর চেষ্টা করলেও মাঝে মাঝে চোখ খুলে যায়। এরকম কয়েকবার চোখ খুলে যাওয়ার পর হঠাৎ করে দেখে ছাদের উপরে যেখানে সিলিং ফ্যান ঝোলানো ছিল। সেটাতে ঝুলে কেউ দাঁড়িয়ে আছে আর তার দিকে তাকিয়ে আছে। এটা দেখে সে প্রচণ্ড ভয় পেয়ে যায় এবং প্রচন্ড চিৎকার করে ওঠে পুনরায়।

চলবে..


পোস্ট বিবরণ

শ্রেণীক্রিয়েটিভ রাইটিং (ভৌতিক গল্প)
লোকেশনবারাসাত , ওয়েস্ট বেঙ্গল।
বন্ধুরা, আমার আজকে শেয়ার করা এই "অশুভ ছায়া" ভৌতিক গল্পটির প্রথম পর্ব তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও । সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 days ago 

বাহ গল্পটা চমৎকার জমে উঠেছে। এরকম গল্প পড়তে আমার কাছে ভীষণ ভালো লাগে। যদিও ভয়ে গা ছমছম করে তারপরেও পড়তে বেশ ভালো লাগে। দারুণ লিখেছেন দাদা ।পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম ধন্যবাদ।

 7 days ago 

আমার শেয়ার করা এই গল্পটি যে আপনার কাছে ভীষণ ভালো লেগেছে, সেটা জেনে অনেক খুশি হলাম আপু আমি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54274.36
ETH 2279.16
USDT 1.00
SBD 2.33