লাইফ স্টাইল || ঘড়ি কিনতে

in আমার বাংলা ব্লগlast month (edited)

নমস্কার,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও ভালো আছি।

আজকের নতুন একটি ব্লগে তোমাদের সবাইকে স্বাগতম জানাই। কিছু দিন আগে আমি আমার এক বন্ধুর সাথে ঘড়ি কিনতে গেছিলাম তাই নিয়ে কিছু কথা শেয়ার করবো আজকের ব্লগে। ঘড়ি আমরা কমবেশি অনেকেই পরে থাকি। এই ঘড়ি কিন্তু কাউকে গিফট হিসেবে দেওয়ার জন্যও খুব ভালো একটা জিনিস। যাইহোক, এবার মেইন কথায় আসি। কিছু দিন আগে আমার এক বন্ধু আমাকে ফোন করেছিল, সে তার বোনের বরেকে ঘড়ি গিফট করবে সেই সম্পর্কে পরামর্শ নিতে। সে যেখানে থাকতো সেখানে বড় কোন ঘড়ির শোরুম ছিল না। আর আমাদের এদিকে যেহেতু অনেক গুলো বড় ঘড়ির শোরুম রয়েছে তাই আমাকেই বিষয়টা বলে।

20240503_114208.jpg

20240503_114206.jpg

20240503_114636.jpg

আমি তখন আমাদের এদিকে তাকে আসার জন্য বলি এবং আমাদের এখানকার বড় টাইটানের শোরুমে তাকে নিয়ে যাওয়ার কথা বলি ঘড়ি কিনতে। সে যেহেতু অনেক দূর থেকে আমাদের এখানে আসবে তাই একটু সকালে আমি তাকে আমাদের এখানে আসতে বলি। যাইহোক, মোটামুটিভাবে সকাল নয়টায় আমার বন্ধু চলে আসে আমাদের বাড়িতে। তারপর কিছু সময় আমাদের বাড়িতে রেস্ট করে সে এবং তার পর তাকে নিয়ে আমি চলে যাই টাইটানের শোরুমে। এইখানে অনেক দামেরই ঘড়ি পাওয়া যায়। ২০০০ টাকা শুরু করে ৫০ হাজার টাকার অধিক দামেরও ঘড়ি এখানে ছিল। যদিও এখানে যাওয়ার আগে আমি আমার বন্ধুর থেকে তার ঘড়ির বাজেট কত, সেটা শুনে নিয়েছিলাম। সে মোটামুটি দশ হাজার টাকার মধ্যে ঘড়ি কিনবে এমনটা বলেছিল আমাকে। আর গিফট হিসেবে ১০ হাজার টাকার ঘড়ি যথেষ্টই ভালো। যেহেতু সে তার বোনের বরকে দেবে, সেক্ষেত্রে এই দামের ঘড়ি দেওয়াই ঠিকঠাক ছিল।

20240503_114638.jpg

20240503_114150.jpg

20240503_114148.jpg

যাইহোক, আমরা ঘড়ির শো রুমে গিয়ে প্রথমেই অনেক দামের ঘড়িগুলো পছন্দ করতে শুরু করি। আমার বন্ধু তো প্রথমে বুঝতেই পারছিল না কোন ধরনের ঘড়ি নেবে সে। তারপর আমরা কিছু সময় বসে, কি টাইপের ঘড়ি নিলে ভালো হবে সেই সম্পর্কে একটু ভাবতে থাকি। টাইটানের শোরুমে যে লোকটি আমাদের ঘড়ি দেখাচ্ছিল, সেও আমাদের অনেক হেল্প করেছিল দাম থেকে শুরু করে ঘড়ির কোয়ালিটি ইত্যাদি অনেক বিষয় নিয়ে। তারপর সে আমাদের রিকোয়ারমেন্ট অনুযায়ী বিভিন্ন ধরনের ঘড়ি ডিসপ্লে কেস থেকে বের করে একে একে দেখাতে থাকে। আমরাও ঘড়িগুলো হাতে পড়ে আয়নার সামনে দাঁড়িয়ে এক এক করে ট্রাইল দিতে থাকি। তবে ঘড়িটা যেহেতু আমাদের কারো জন্য ছিল না, সেক্ষেত্রে আমাদের বুঝতে একটু কষ্ট হচ্ছিল কোন ঘড়ি নিলে তার বোনের বরের হাতে ভালো লাগবে। কয়েকটা ঘড়ি এনে টেবিলের উপরে রাখার পর আমাদের একটু কনফিউশন এর মধ্যে চলে যেতে হয়, কোনটা রেখে কোনটা নেব তাই নিয়ে।

20240503_114145.jpg

20240503_114143.jpg

20240503_114137.jpg

টাইটানের সব ঘড়ি গুলোই বেশ ভালো। কোয়ালিটির সাথে কোন কম্প্রোমাইজ নেই এসব ঘড়িগুলোতে। তবে দেখতে কোনটা ভালো হবে, আমাদের সেটা নিয়েই ভাবতে হচ্ছিল। অবশেষে আমরা দুটো ঘড়ি ফাইনাল করি তার ভেতর থেকে একটা নেব এমনটা ডিসাইড হয়ে যায়। এই ঘড়ি দুটির এক একটির মূল্য মোটামুটি এগারো হাজার থেকে বারো হাজারের মধ্যে ছিল। আমরা আমাদের বাজেটের একটু বাইরে গিয়ে, এই ঘড়ি দুটো চয়েজ করে নিয়েছিলাম। তারপর এই দুটোর মধ্যে থেকে আমাদের একটা চয়েস করতে হয়। এই নিয়েও আমরা কিছুটা সময় একটু ভাবনা চিন্তা করি। অবশেষে আমরা ভেবে ভেবে দুটো থেকে একটা ঘড়ি চয়েস করি।

20240503_114133.jpg

20240503_114126.jpg

20240503_114107.jpg

মোটামুটি ঘড়ির দাম ১১ হাজার টাকার সামান্য কিছু বেশি নিয়েছিল। আর এখানে তেমন কোন অফার পাওয়া যায় না। অনলাইনে টুকটাক এই কোম্পানির ঘড়িতে অফার পাওয়া গেলেও, অফলাইনে কিনতে গিয়ে আমরা কোন অফার পাইনি। মোটামুটি যে দাম এম আর পি ছিল সেই অনুযায়ী আমাদের কিনতে হয়। এখানে যখন আমরা ঘড়িগুলো দেখছিলাম, এখান থেকে কিছু কিছু ঘড়ি আমার নিজের জন্যও পছন্দ হয়েছিল। তবে আমার বাজেট সেরকম ছিল না, সেজন্য আর সেদিন আমি ঘড়ি দেখিনি নিজের জন্য ভালো করে আর কিনিও নি। তবে আমরা যে উদ্দেশ্যে গেছিলাম, সেই উদ্দেশ্য আমাদের সফল হয়। আমরা পছন্দ করে শেষ পর্যন্ত ঘড়ি কিনতে পারি এবং আমার বন্ধুরও বেশ পছন্দ হয় এই ঘড়ি। এই ঘড়ি কেনার পূর্বে ঘড়ির ছবি তুলে, আমার বন্ধু তার বোনের বরকেও পাঠিয়েছিল, সেও খুব পছন্দ করেছিল ঘড়িটি। অবশেষে আমরা ঘড়ি কিনে বাইরে বের হয়ে একটু খাওয়া দাওয়ার উদ্দেশ্যে যাই। এইভাবে সেদিন আমাদের ঘড়ির শপিং সম্পন্ন হয়।


পোস্ট বিবরণ

শ্রেণীলাইফ স্টাইল
ডিভাইসSamsung Galaxy M31s
ফটোগ্রাফার@ronggin
লোকেশনমধ্যমগ্রাম , ওয়েস্ট বেঙ্গল।
বন্ধুরা, ঘড়ি কিনতে যাওয়া নিয়ে শেয়ার করা আজকের এই ব্লগটি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও । সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

বাহ আপনি আজকে আমাদের মাঝে বেশ দারুন একটি পোস্ট শেয়ার করেছেন ভাই। বন্ধুর সাথে এগিয়ে অনেক দামী একটি ঘড়ি কিনেছিলেন জানতে পারলাম। আসলে গিফট হিসেবে দশ হাজার টাকা দামের ঘড়ি বর্তমানে অনেক কিছু। অবশেষে আপনারা সেখানে বেশ কিছু ঘড়ি দেখার পরে একটা ১১ হাজার টাকার মূল্যের কিছু কম বেশি ঘড়ি কিনেছেন জানতে পারলাম। ঘড়িটা দেখতে আমার কাছে বেশ অস্থির লেগেছে ভাই। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

ঘড়িটা দেখতে আমার কাছে বেশ অস্থির লেগেছে ভাই।

যাক, ঘড়িটা যে আপনার পছন্দ হয়েছে, সেটা জেনে ভালো লাগলো ভাই।

 last month 

আপনার বন্ধুর সাথে ঘড়ি কিনতে এসেছেন দেখে ভালো লাগলো। আসলে আমি মনে করি কাউকে গিফট করলে সেটা একটু ভালো মানের করাই ভালো। আপনার বন্ধুর বাজেট দেখছি বেশ ভালোই ছিল। বোনের বরের জন্য বেশ সুন্দর একটা গিফট কিনতে আসলো। যাইহোক শেষ পর্যন্ত বাজেটের থেকে একটু বাইরে গিয়ে দুইটা ঘড়ি থেকে একটা ঘড়ি পছন্দ করে নিয়েছেন। ঘড়িটা কিন্তু আমার নিজেরও ভীষণ পছন্দ হয়েছে। তাছাড়া আপনারা দুইজন মিলে ভালই দেখে ঘড়িটা কিনলেন। আপনার পোস্ট পড়ে খুবই ভালো লেগেছে।

 last month 

আপনার বন্ধুর বাজেট দেখছি বেশ ভালোই ছিল।

হ্যাঁ আপু, আমার বন্ধুর বাজেট বেশ ভালোই ছিল। নিজের বোনের বরকে যেহেতু ঘড়ি গিফট করবে, সেক্ষেত্রে বাজেট একটু বেশি থাকবে, এটাই স্বাভাবিক।

 last month 

বন্ধু হয়ে যদি বন্ধুর কাজে না আসে তাহলে কেমনে হয়। আপনার বন্ধুর বোন জামাইয়ের জন্য টাইটান থেকে দারুন একটি ঘড়ি চয়েজ করেছেন। টাইটান তো বিশাল বড় শোরুম। ভিতরে অনেক জায়গা। দেখেতেও অনেক সুন্দর লাগছিলো। এগারো হাজার প্লাস হলেও ঘড়িটা অনেক সুন্দর। আশা করি ভালোই মানাবে। ধন্যবাদ।

 last month 

এগারো হাজার প্লাস হলেও ঘড়িটা অনেক সুন্দর।

ভাই, বেশি দাম দিয়ে কিনলে জিনিসগুলো একটু ভালো পাওয়া যায়, এটাই আর কি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61784.55
ETH 3389.51
USDT 1.00
SBD 2.52