ভিডিওগ্রাফি || নীলগঞ্জের হাটে গিয়ে হনুমান দেখা

in আমার বাংলা ব্লগlast month

নমস্কার সবাইকে,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও ভালো আছি।

বন্ধুরা, আজকের এই ব্লগে তোমাদের সবাইকে স্বাগতম। আজকের এই ব্লগে তোমাদের সাথে একটি ভিডিওগ্রাফি মূলক পোস্ট শেয়ার করবো। আমি বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ভিডিওগ্রাফি মূলক পোস্ট তোমাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। এই ভিডিওগ্রাফি মূলক পোস্ট শেয়ার করার মাধ্যমে বিস্তারিতভাবে অনেক জিনিস তুলে ধরা যায়। যাইহোক, আমি বেশ কিছুদিন আগে পরিবারের সবাইকে নিয়ে গেছিলাম নীলগঞ্জের হাটে। এই নীলগঞ্জের হাট আমাদের বাড়ি থেকে বেশ কিছুটা দূরে অবস্থিত। আমাদের ছোট দাদা এবং স্বাগতা দিদির পোষ্টের মাধ্যমে তোমরা এই নীলগঞ্জের হাট সম্পর্কে অনেকেই হয়তো জেনেছো। এই নীলগঞ্জের হাটে আমরা গেছিলাম বাজার করতে। নীলগঞ্জের হাটে ঘোরাঘুরি করার সময় একপর্যায়ে আমরা চলে যাই, যেখানে বিভিন্ন ধরনের মাটির হাঁড়ি-পাতিল পাওয়া যায় সেই সেকশনে। সেখানে গিয়ে মাটির হাঁড়ি-পাতিল দেখতে দেখতে হঠাৎ সেখানে থাকা কয়েকটি চায়ের দোকানের উপরে দেখি কিছু হনুমান বসে রয়েছে। হঠাৎ এগুলো দেখে তো আমি বেশ অবাক হয়ে যাই

InShot_20240617_003511304.jpg

InShot_20240617_003625947.jpg

নীলগঞ্জের হাটে গিয়ে আমি হনুমান দেখতে পাবো, এটা তো আমার জন্য সত্যি অকল্পনীয় ছিল। কারণ এই নীলগঞ্জের হাটে আমি অনেকবারই এসেছি। কিন্তু এর আগে কোনদিন এমন হনুমান দেখার সুযোগ হয়নি। যাই হোক, সেখানে বেশ কিছু হনুমান ছিল। হনুমানের সাথে দেখি ছোট ছোট বাচ্চাও ছিল তাদের। যেগুলোকে তারা কোলে নিয়ে বসে ছিল। বেশ কিউট লাগছিল হনুমানের বাচ্চাগুলো দেখতে। আর সেখানে আমি দেখি চারপাশের মানুষজন তাদের বিভিন্ন ধরনের খাবার খেতে দিচ্ছিল। তাছাড়া সবাই বেশ উৎসাহ নিয়ে হনুমানের বিভিন্ন কর্মকাণ্ড উপভোগও করছিল। আমি তো এমন দৃশ্য দেখে ফোনের ক্যামেরা দিয়ে তাদের কাছে গিয়ে ভিডিও করি। এ সময় আমাকে অনেকে বারণও করছিল তাদের কাছে গিয়ে ভিডিওগ্রাফি না করার জন্য। কারণ অনেক সময় এরকম হয় যে, এই হনুমান গুলো ফোন কেড়ে নিয়ে চলে যায়। তবে আমি কিছুটা রিক্স নিয়ে এই ভিডিওগ্রাফিটি সম্পন্ন করেছিলাম। যাইহোক, সেদিন যেই ভিডিওগ্রাফিটি আমি করেছিলাম তা আজকের এই ব্লগের মাধ্যমে তোমাদের সাথে শেয়ার করলাম।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন...


◾▪️◾পোস্ট বিবরণ◾▪️◾

শ্রেণীভিডিওগ্রাফি
ডিভাইসSamsung Galaxy M31s
ভিডিওগ্রাফার@ronggin
লোকেশননীলগঞ্জ, নর্থ ২৪ পরগনা, ওয়েস্ট বেঙ্গল।
বন্ধুরা, নীলগঞ্জের হাটে গিয়ে হনুমান দেখার এই ভিডিওগ্রাফি টি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67383.45
ETH 3525.45
USDT 1.00
SBD 2.70