ভিডিওগ্রাফি || দেশপ্রিয় পার্কের দুর্গা পুজো প্যান্ডেল।

in আমার বাংলা ব্লগ4 days ago

নমস্কার সবাইকে,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও ভালো আছি।

বন্ধুরা, আজকের নতুন একটি ব্লগে তোমাদের সবাইকে স্বাগতম। আজকের এই ব্লগে তোমাদের সাথে একটি ভিডিওগ্রাফি মূলক পোস্ট শেয়ার করবো। এই ভিডিওগ্রাফিটি আসলে দুর্গাপূজোর সময় করেছিলাম। এই বছর দুর্গাপূজোর সময় কলকাতায় বেশ ভালোই ঘোরাঘুরি করেছি। অন্যান্য বার কলকাতায় একদিনের জন্য ঘুরতে গেলেও এইবার কলকাতায় ঘুরতে গেছিলাম দুই দিনের জন্য। এই কারণে অনেকগুলো পূজো প্যান্ডেল দেখার সুযোগ হয়েছে। এই বছর কলকাতায় গিয়ে যে পুজো প্যান্ডেল গুলো দেখেছিলাম। সেখান থেকে ফটোগ্রাফির পাশাপাশি অনেক ভিডিওগ্রাফির করে রেখেছিলাম। যেগুলো আস্তে আস্তে তোমাদের সাথে শেয়ার করবো। আজকের পুজো প্যান্ডেলের ভিডিওগ্রাফিটি করেছিলাম দেশপ্রিয় পার্ক নামে একটি পূজো প্যান্ডেলের।

এই পূজো প্যান্ডেলটিতে যাওয়ার জন্য প্রথমে আমাদের নিকটবর্তী স্টেশন থেকে যেতে হয়েছিল দমদমে। দমদম থেকে মেট্রো করে যেতে হয়েছিল কালীঘাট নামক স্টেশনে। সেখান থেকে ১৫ মিনিটের মত পায়ে হেঁটে প্রথম পৌঁছে যাই এই দেশপ্রিয় পার্কে।এই দেশপ্রিয় পার্কে পুজো প্যান্ডেল গুলো প্রত্যেক বছর বেশ বড় করেই করা হয়। বড় একটি মাঠের মাঝেই এই পুজো প্যান্ডেল করা হয় এবং অনেকটা ঘুরে ঘুরে এই পূজো প্যান্ডেলটিকে দেখতে হয়। অনেকটা এরিয়া নিয়ে ঘুরে দেখার জন্য এখানে ভিড় হলেও তেমন একটা বোঝা যায় না। হাজার হাজার দর্শনার্থীরা এই পুজো প্যান্ডেল দেখার জন্য জড়ো হয়। আমরা গেছিলাম রাতে সেই সময় তুলনামূলক একটু ভিড় কমও ছিল। যাইহোক, পূজো প্যান্ডেলের বাইরে থেকে দেখতে দেখতে যে ভিডিওগ্রাফিটি আমি ধারণ করেছিলাম তা আজকের এই ব্লগে শেয়ার করলাম তোমাদের সাথে। এই দিন আমি গেছিলাম আমার বোন এবং বোনের পরিবারকে নিয়ে।তারা রাজস্থান থেকে এসেছিল আমাদের কলকাতার পুজো দেখার জন্য। যাইহোক, তাহলে আর কথা না বাড়িয়ে পুজো প্যান্ডেলের ভিডিওগ্রাফিটি দেখে নেওয়া যাক।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন...


◾▪️◾পোস্ট বিবরণ◾▪️◾

শ্রেণীভিডিওগ্রাফি
ডিভাইসSamsung Galaxy M31s
ভিডিওগ্রাফার@ronggin
লোকেশনমনোহরপুকুর, কালীঘাট, কলকাতা, পশ্চিমবঙ্গ ।
বন্ধুরা, আজকে শেয়ার করা এই ভিডিওগ্রাফি টি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Add a little bit of body text_20240911_022744_0000.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 days ago 

আপনার পোষ্টের মাধ্যমে পূজা পরিক্রমা কিন্তু ভালই চলছে। বেশ আনন্দ পাচ্ছি একেক দিন একেকটি পূজার ভিডিও দেখে। পুজো চলে যাওয়ার পরও যেন পুজোর আবেশ আপনি ছড়িয়ে দিচ্ছেন প্রতিনিয়ত। আজকের ভিডিওটিও খুব ভালো হয়েছে। এক সময় প্রতিবছর দেশপ্রিয় পার্ক ও ম্যাডক্স স্কোয়ার যাওয়া একেবারে বাধা ছিল। এই বছরেও গিয়েছিলাম। আপনি দারুণভাবে ভিডিওটি ক্যাপচার করে আমাদের সঙ্গে শেয়ার করলেন।

 3 days ago 

বেশ দারুন একটি পূজা প্যান্ডেলের ভিডিও ক্লিপ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ধারণ করা ভিডিও ক্লিপ টি দেখে বেশ ভালো লাগলো।এই পুজো মন্ডুপ টি দেখে মনে হচ্ছে এখানে খুবই সুন্দর আয়োজনের মাধ্যমে দূর্গা পূজা হয়।আর এটি কলকাতার একটি বড় দূর্গা পূজা জেনে বেশ ভালো লাগলো।

 3 days ago 

কলকাতার পূজা প্যান্ডেল মানেই অভিনব শিল্প সত্তার বহিঃপ্রকাশ। বহুকাল বহু যুগ হলো সেই শিল্প চোখে দেখি নাই। এখনই ব্লগের মধ্যে এসে আপনাদের অনেকেরই সেই সব পোস্ট দেখে চক্ষু সার্থক করি। খুব ভালো ভিডিওটি তুলেছেন। পূজো চলে গেছে কিন্তু তার আমেজটা এখনো থেকে গেল। আরো পুজো প্যান্ডেল ও ঠাকুর দেখার অপেক্ষায় রইলাম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.029
BTC 67675.25
ETH 2482.42
USDT 1.00
SBD 2.51