ভিডিওগ্রাফি || রথের মেলার একাংশ ভিডিওতে

in আমার বাংলা ব্লগlast month

নমস্কার সবাইকে,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও ভালো আছি।

বন্ধুরা, আজকের নতুন একটি ব্লগে তোমাদের সবাইকে স্বাগতম। আজকের এই ব্লগে তোমাদের সাথে একটি ভিডিওগ্রাফি মূলক পোস্ট শেয়ার করবো। প্রত্যেক সপ্তাহে আমি চেষ্টা করি, তোমাদের সাথে বিভিন্ন ধরনের ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য। আজকের এই ভিডিওগ্রাফিটি আমি কয়েক দিন আগেই আমাদের বাড়ির কাছাকাছি একটি জায়গায় অনুষ্ঠিত হওয়া রথের মেলা থেকে ধারণ করেছিলাম। এই জায়গাটির নাম ছিল রথতলা। আমাদের বাড়ি থেকে এখানে টোটো করেও যাওয়া যায় আবার পায়ে হেঁটেও যাওয়া যায়। তবে পায়ে হেঁটে যেতে একটু বেশি সময় লেগে যায়। যাইহোক, যেদিন আমি এই রথের মেলায় গেছিলাম সেদিন বেশ গরমও ছিল। সেই জন্য আমি আর পায়ে হেঁটে যাইনি, টোটো করেই এই জায়গাতে গেছিলাম।

20240707_174109.jpg

20240707_174205.jpg

সেদিন মেলায় গিয়ে আমি প্রচন্ড ভিড় দেখতে পাই। এটি বেশ খানিকটা জায়গা জুড়ে অনুষ্ঠিত হয়ে থাকে। এই রথতলায় রয়েছে একটি বড় মাঠ,সেই মাঠের মধ্যে মেলার অনেক কিছু বসে। আবার মেলার পাশে থাকা রাস্তার অনেক অংশ জুড়ে এই মেলার বিস্তার দেখা যায়। তবে আমি আজ যে ভিডিওগ্রাফিটি শেয়ার করবো, সেটি মাঠের পাশের যে অংশে রাস্তা ছিল সেই জায়গা থেকে ধারণ করা। এই অংশেই সবথেকে বেশি খাবারের দোকান বসেছিল। মেলায় যত প্রকার খাবার হতে পারে তা তোমরা এই ভিডিওগ্রাফির মাধ্যমেই দেখতে পাবে। আমি তো মেলার এক অংশ থেকে অন্য অংশের সব দোকানের ভিডিওগ্রাফি ধারণ করেও পারছিলাম না, এত দোকান বসেছিল এক অংশেই। যাইহোক, মেলাটা কতটা জায়গা জুড়ে হয়েছিল তার কিছুটা তোমরা এই ভিডিওগ্রাফির মাধ্যমে বুঝতে পারবে। তাহলে আর কথা না বাড়িয়ে ভিডিওগ্রাফিটি নিচে দেখে নেওয়া যাক।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন...


◾▪️◾পোস্ট বিবরণ◾▪️◾

শ্রেণীভিডিওগ্রাফি
ডিভাইসSamsung Galaxy M31s
ভিডিওগ্রাফার@ronggin
লোকেশনরথতলা , নর্থ চব্বিশ পরগনা , ওয়েস্ট বেঙ্গল।
বন্ধুরা, আজকে শেয়ার করা এই ভিডিওগ্রাফি টি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

অনেক সুন্দর একটি ভিডিও দেখার সুযোগ করে দিয়েছেন ভাইয়া। এ জাতীয় মেলাগুলো আমাদের এখানে হয় না। তাই দেখার সুযোগ মেলে না। আপনাদের মাধ্যমে দেখার কিছুটা সুযোগ আছে আমাদের। খুবই ভালো লেগেছে আপনার আজকের এই সুন্দর ভিডিওটা।

 last month 

আমার শেয়ার করা এই ভিডিওগ্রাফিটি নিয়ে, আপনার এই সুন্দর মন্তব্যটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

 last month 

মেলা মানেই দারুণ আয়োজন। আর অনেক লোকের সমাগম। মেলায় ভিড় একটু বেশি হয়। এই ধরনের মেলাগুলো সামনাসামনি কখনো দেখিনি। তবে আপনার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লাগলো ভাইয়া।

 last month 

আমার শেয়ার করা এই ভিডিওগ্রাফিটি দেখে যে আপনার খুব ভালো লেগেছে, এটা জেনে খুব খুশি হলাম আপু আমি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59181.56
ETH 2521.00
USDT 1.00
SBD 2.47