লাইফ স্টাইল || শপিং মলে কেনাকাটার উদ্দেশ্য নিয়ে যাওয়া

in আমার বাংলা ব্লগ4 months ago

নমস্কার,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও বেশ ভালো আছি।

অনেক আগে শপিং করার একটা নেশা ছিল। তবে সময়ের সাথে সাথে কেমন জানি সেই নেশাটা কমে গেছে। আগে এত পরিমাণে শপিং করতাম যে, বাড়ির লোকজনও খুব রাগারাগি করতো এই বিষয়টা নিয়ে। বিভিন্ন জিনিসের শপিং আমি অনলাইনের মাধ্যমেই বেশি করতাম। তাছাড়া বিভিন্ন শপিংমলে গিয়েও টুকটাক শপিং করেছি আগে। আগে প্রয়োজনে অপ্রয়োজনে অনেক কিছুই কিনেছি কিন্তু এখন ব্যাপার গুলো ভালোভাবে বুঝতে পারি তাই অপ্রয়োজনীয় শপিং এখন খুব কমই করি। তবে শপিং কম করলেও মাঝে মাঝে একটু শপিংমলগুলোতে ঘোরাঘুরি করার জন্য যাই এবং গিয়ে যদি ভালো কিছু অফারে পাই, তখন সেটা কিনে নিয়ে আসি। আমাদের বাড়ি থেকে কয়েক কিলোমিটারের মধ্যে ছোট বড় বেশ কিছু শপিং মল রয়েছে । তবে এইখানে সব থেকে বড় যে শপিং মলটি রয়েছে সেটির নাম হলো স্টার মল। এই স্টার মল নিয়ে আগেও বিভিন্ন ব্লগে তোমাদের সাথে টুকটাক শেয়ার করেছি।

20240208_185828.jpg

20240208_184900.jpg

20240208_184337.jpg

20240208_184342.jpg

আমি সময় সুযোগ পেলেই এইখানে ঘোরাঘুরি এবং সেই সাথে শপিং করার জন্য যাই। মাঝে মাঝে শপিং যদিও বা না করি, তবুও এখানকার জায়গাগুলোতে ঘোরাঘুরি করে একটা আলাদাই ভালো লাগা কাজ করে। যাইহোক, কয়েকদিন আগে এই স্টার মলে গেছিলাম কিছু জামা কাপড় এবং পায়ের জুতো কেনার জন্য। আমাদের বাড়ি থেকে এই শপিং মলে যাওয়া খুবই সহজ, পায়ে হেঁটেই চলে যাওয়া যায়। সেই ক্ষেত্রে যদিও ১৮ থেকে ২০ মিনিটের মতো সময় লেগে যায়। কয়েকদিন আগে আমি যখন এই শপিংমলে গেছিলাম আমার সাথে আমার এক বন্ধুও ছিল। তারও টুকটাক কিছু শপিং করার ছিল। আমি আমার নিজের জন্য লাস্ট কবে যে জামা কিনেছি, সেটাই ভুলে গেছি। তাছাড়া জুতোরও দরকার ছিল। তাই এসব কেনার উদ্দেশ্য নিয়ে বেরিয়ে পড়ি এই স্টার মলের উদ্দেশ্যে।

20240208_184454.jpg

20240208_184456.jpg

20240208_184649.jpg

20240208_184655.jpg

যাইহোক, এই শপিং মলটিতে আসার পর আমরা এখানকার যে পোশাকের স্টোর গুলো ছিল, সেখানে গিয়ে প্রথমে জামা কাপড় খোঁজা শুরু করি ‌। এসব স্টোরে প্রবেশের পূর্বে বাইরে বেশ অফারের অ্যাডও দেখতে পাচ্ছিলাম। বাইরের অ্যাড দেখে মনে হচ্ছিলো ওইখানে বেশ কমেই সবকিছু পাওয়া যাবে। কিন্তু ভিতরে গিয়ে কিছুটা ভুল ভেঙ্গে যায়। কারণ লিমিটেড কিছু প্রোডাক্টের উপরেই এই অফার গুলো ছিল। অধিকাংশ প্রোডাক্টের উপর এরকম কোন অফার নেই। সেই ক্ষেত্রে দেখা যাচ্ছিলো, যে পোশাকগুলো পছন্দ হচ্ছিলো সেগুলো আর অফারে পাচ্ছিলাম না। এই স্টার মলে থাকা ম্যাক্স, 2Bme(স্পেন্সারের পোশাক ব্রান্ড) ,প্যান্টালুনস এসব জায়গাতে অনেক ভালো ভালো পোশাক পাওয়া যায়। আমি সেই দিন এইসব জায়গায় তো গেছিলাম তাছাড়াও আরো কয়েক জায়গায় এই পোশাক দেখার জন্য গেছিলাম।

20240208_185834.jpg

20240208_185859.jpg

20240208_185908.jpg

20240208_185920.jpg

মলের মধ্যে গিয়ে পোশাক দেখার সময় বেশ কিছু কিছু পছন্দও হয়েছিল তবে সেগুলোর দাম একটু বেশি থাকায় আমি কিনি নি। কারণ একই প্রোডাক্ট আমি অনলাইনে দেখেছি, অনেকটা কমে পাওয়া যায়। সে ক্ষেত্রে সেই পছন্দের পোশাকগুলো আমি অনলাইনেই কিনব বলে ভেবে রাখি। যাইহোক, শপিংমল ঘোরাঘুরি শেষ করলাম এক ঘণ্টার মতো সময় নিয়ে সবকিছু দেখাদেখি করে। তবে কোন কিছুই কিনতে পারলাম না অতিরিক্ত দামের জন্য। এরকমটা আমার সাথে মাঝে মাঝেই হয়। আমি অফারের উদ্দেশ্য নিয়ে শপিংমলে যাই কিন্তু পছন্দের পোশাকে অফার না পেয়ে, না কিনেই বাড়ি ফিরতে হয়। এই দিনও সেরকমই ঘটেছিল। শপিং মল ঘোরাঘুরি শেষ করে শপিংমলের বাইরের অংশটাতে এসেও অনেকটা সময় কাটাই। বন্ধু সাথে ছিল সেই জন্য সময়টাও বেশ ভালো কেটেছিল। সব মিলিয়ে সেদিন অনেকটা সময় শপিংমলে কাটিয়েছিলাম। তারপর যে যার মত করে বাড়িতে ফিরে আসি।


পোস্ট বিবরণ

শ্রেণীলাইফ স্টাইল
ডিভাইসSamsung Galaxy M31s
ফটোগ্রাফার@ronggin
লোকেশনমধ্যমগ্রাম ,ওয়েস্ট বেঙ্গল।
বন্ধুরা, আজকের শেয়ার করা এই ব্লগ টি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

আপনি শপিং মলে গিয়ে বেশ ভালোই ঘোরাঘুরি করেছেন। আসলে এটা শুধু আপনার ক্ষেত্রে হবে কেন অনেকের ক্ষেত্রেই এমন হয়। কিনতে গিয়ে অতিরিক্ত দামের জন্য পছন্দের জিনিস কেনা হয় না। যাইহোক শপিংমলে বন্ধুর সাথে বেশ ভালো একটি সময় কাটিয়েছে জেনে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর কাটানো মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

কিনতে গিয়ে অতিরিক্ত দামের জন্য পছন্দের জিনিস কেনা হয় না।

এটা ঠিক বলেছেন আপু। দাম এত বেশি থাকে যে, পছন্দের জিনিস অপছন্দ হয়েছে বলে চলে আসতে হয়। হিহি😂😂

Posted using SteemPro Mobile

 4 months ago 

জি দাদা আমিও একটা সময় অনেক শপিং করতাম ৷ তবে এখন প্রয়োজন ছাড়া ইচ্ছে করে না ৷ বলতে গেলে আগে বাবার টাকায় করতাম ৷ আর এখন এখন নিজের ইনকাম করার টাকা টা খরচ করতে লাগে ৷ যা হোক আপনার বাড়ির পাশে স্টার শপিংমল দেখে আসলেই ভালো লাগছে ৷ পোশাখ গুলো অনেক সুন্দর দেখাচ্ছে ৷ সেই সাথে শপিংমল টা সত্যি অনেক সুন্দর ৷ ঘোরাঘুরি করলেন কিনতে পারলেন না ৷
যা হোক তবুও শপিং মলের ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগলো ৷ নেকষ্ট টাইমে নিবেন দাদা ৷

 4 months ago 

আসলে একটা সময় থাকে যখন অনেক কেনাকাটা করতে ইচ্ছে করে, তবে সময়ের সাথে সাথে অনেক কিছু পরিবর্তীত হতে থাকে। আমিও ঠিক এরকম ছিলাম, অনেক বেশি কেনাকাটা করতে পছন্দ করতাম। কিন্তু এখন আর নিজের জন্য কোন কিছু কিনতে তেমন বেশি ভালো লাগে না। আসলে দায়িত্ব এমন একটা জিনিস যা হয়তো অনেক কিছু পরিবর্তন করে দেয়।

শপিং মলটা বেশ সুন্দর, তবে দামটা অনেক বেশি বলেছেন। এর থেকে অনলাইনে বেশ সস্তা মনে হয়েছে আপনার কাছে। যাইহোক চমৎকার অনুভূতি মিশিয়ে আজকের পোস্টটি লিখেছেন। অনেক ধন্যবাদ ভাই আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

শপিংমলে গিয়ে খুব সুন্দর কিছু সময় অতিবাহিত করেছেন আপনি৷ এবং তা আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো৷ আসলে শপিংমলে বিভিন্ন ধরনের জিনিসপত্র থাকে এবং আমরা ঘুরে ঘুরে যখন অনেক কিছু দেখি৷ তখন আমাদের অনেক কিছুই আমাদের পছন্দ হয়ে যায়৷ আপনার বাসার পাশেই শপিং মলে গিয়ে কিছু কেনাকাটার মুহূর্ত আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন যা খুবই ভালো লাগলো৷ অসংখ্য ধন্যবাদ৷

 4 months ago 

ঠিক বলেছেন ভাই, শপিংমলে গেলে একসাথে সব ধরনের জিনিস দেখার সুযোগ হয় এবং সেখান থেকে কিছু কিছু পছন্দও হয়ে যায় কেনার জন্য।

 4 months ago 

শপিংমলে খুব সুন্দর কিছু সময় কাটিয়েছেন আপনি। তবে অতিরিক্ত দামের কারণে কোন কিছুই কিনতে পারেননি।‌ আসলে এই ধরনের শপিং মল গুলোতে দাম কিছুটা বেশি রাখা হয়। তাদের প্রোডাক্ট গুলোও মোটামুটি ভালো হয়। আপনি আপনার বন্ধুর সাথে বেশ কিছু সময় স্টার মলে কাটিয়েছেন। সেই মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো।

 4 months ago 

আপু, এইসব জায়গার প্রোডাক্টগুলো বেশ ভালই হয় তবে দাম অনেক বেশি থাকে। সেই জন্য পছন্দ হলেও অনেক সময় তা কিনতে পারা যায় না।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63526.15
ETH 3387.82
USDT 1.00
SBD 2.56