আমার বাংলা ব্লগের দ্বিবর্ষপূর্তির বিশেষ হ্যাংআউটের বিশেষ পুরস্কার : "বর্ষসেরা অ্যাওয়ার্ড"steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year


আজ আমার বাংলা ব্লগের দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে ১১ জুন থেকে ১৩ জুন ব্যাপী অনুষ্ঠিত বিশেষ হ্যাংআউট এর বিশেষ পুরস্কার প্রদানের শেষ পর্ব । এর আগে মোট সাতটি পর্বে বিশেষ পুরস্কার প্রদান করেছি -

আমার বাংলা ব্লগ কনটেস্ট ৩৮ : দ্বিতীয় বর্ষপূর্তির বিশেষ প্রতিযোগিতা " DIY প্রোজেক্ট" এর অ্যাওয়ার্ড

আমার বাংলা ব্লগ কনটেস্ট ৩৯ : দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে স্পেশ্যাল " DIY প্রোজেক্ট" এর অ্যাওয়ার্ড

আমার বাংলা ব্লগের দ্বিবর্ষপূর্তির বিশেষ হ্যাংআউটের বিশেষ পুরস্কার : নিজের অনুভূতি শেয়ার

আমার বাংলা ব্লগের দ্বিবর্ষপূর্তির বিশেষ হ্যাংআউটের বিশেষ পুরস্কার : লাইভ কুইজ কনটেস্ট

আমার বাংলা ব্লগের দ্বিবর্ষপূর্তির বিশেষ হ্যাংআউটের বিশেষ পুরস্কার : কবিতা আবৃত্তি

আমার বাংলা ব্লগের দ্বিবর্ষপূর্তির বিশেষ হ্যাংআউটের বিশেষ পুরস্কার : সংগীত পরিবেশন

আমার বাংলা ব্লগের দ্বিবর্ষপূর্তির বিশেষ হ্যাংআউটের বিশেষ পুরস্কার : Giveaway


এবারই সর্বপ্রথম একটি নতুন অ্যাওয়ার্ড চালু করা হলো কমিউনিটির দ্বিতীয় বর্ষপূর্তির দিনে । আর সেটি হলো "বর্ষসেরা অ্যাওয়ার্ড" । "আমার বাংলা ব্লগের" বিগত একটি বছরের সমগ্র স্ট্যাটিসটিক্স ঘেঁটে সকল ইউজারের রেকর্ডস চেক করে মোট পাঁচ জন ইউজারকে পাঁচটি সেক্টর হতে বর্ষসেরা ইউজার হিসেবে সেরার সেরা হিসেবে স্বীকৃতি প্রদান এবং "বর্ষসেরা অ্যাওয়ার্ড" প্রদান করা হলো ।


"আমার বাংলা ব্লগ" এর বর্ষসেরা যাঁরা হয়েছেন তাঁদের নাম পর্যায়ক্রমে হলো - মনিরা, তানিয়া, নেভলু, বৃষ্টি চাকী, সেলিনা সাথী ।


≋ বর্ষসেরা অ্যাওয়ার্ড ≋


꧁বেস্ট ব্লগার꧂

ꕥ নোমিনেশন : @emranhasan, @monira999, @tania69, @nevlu123, @tasonya
ꕥ উইনার : @monira999


≋ বর্ষসেরা অ্যাওয়ার্ড ≋


꧁বেস্ট কমেন্টর꧂

ꕥ নোমিনেশন : @monira999, @shyamshundor, @green015, @emranhasan, @mohinahmed, @tania69, @nevlu123
ꕥ উইনার : @tania69


≋ বর্ষসেরা অ্যাওয়ার্ড ≋


꧁বেস্ট কন্সিস্টেন্ট পাওয়ার আপ ব্লগার ꧂

ꕥ নোমিনেশন : @tangera, @nevlu123
ꕥ উইনার : @nevlu123


≋ বর্ষসেরা অ্যাওয়ার্ড ≋


꧁বেস্ট সিঙ্গার ꧂

ꕥ নোমিনেশন : @bristychaki, @mahbubul.lemon, @nilaymajumder, @selinasathi1
ꕥ উইনার : @bristychaki


≋ বর্ষসেরা অ্যাওয়ার্ড ≋


꧁বেস্ট পোয়েম রিসিটার ꧂

ꕥ নোমিনেশন : @selinasathi1, @pujaghosh, @munna101
ꕥ উইনার : @selinasathi1



আজ আমি আমার পক্ষ থেকে এই ০৫ জন ইউজারকে কমিউনিটির দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত বিশেষ হ্যাংআউট এ "বর্ষসেরা অ্যাওয়ার্ড" হিসেবে প্রাইজ মানি প্রদান করলাম ।


বর্ষসেরা অ্যাওয়ার্ড


অনুষ্ঠিত : ১১ই জুন ২০২৩, রবিবার থেকে ১৩ই জুন ২০২৩, মঙ্গলবার

মোট অংশগ্রহণকারী : ৫,০০০+

মোট বিজয়ী : ০৫

পুরস্কার : প্রত্যেককে ১০০ স্টিম করে মোট ৫০০ স্টিম


বিজয়ী এবং পুরস্কার ঘোষণা



ABB Anniversary Hangout :: Places & Prizes


STEEMIT IDPRIZE
@monira999100 STEEM
@tania69100 STEEM
@nevlu123100 STEEM
@bristychaki100 STEEM
@selinasathi1100 STEEM


পুরস্কার প্রদান সম্পন্ন


ABB Anniversary Hangout :: Prize Distribution


DateFromToAmountUnitMemo
2023-07-01, 13:50amarbanglablogselinasathi1100.000STEEMAmar Bangla Blog - Best Poem Reciter of The Year
2023-07-01, 13:49amarbanglablogbristychaki100.000STEEMAmar Bangla Blog - Best Singer of The Year
2023-07-01, 13:48amarbanglablognevlu123100.000STEEMAmar Bangla Blog - Best Consistent Power Up Blogger of The Year
2023-07-01, 13:47amarbanglablogtania69100.000STEEMAmar Bangla Blog - Best Commentor of The Year
2023-07-01, 13:46amarbanglablogmonira999100.000STEEMAmar Bangla Blog - Best Blogger of The Year

------- ধন্যবাদ -------


পরিশিষ্ট


আজকের টার্গেট : ৫২০ ট্রন জমানো (Today's target : To collect 520 trx)


তারিখ : ০১ জুলাই ২০২৩

টাস্ক ৩১১ : ৫২০ ট্রন ডিপোজিট করা আমার একটি পার্সোনাল TRON HD WALLET এ যার নাম Tintin_tron


আমার ট্রন ওয়ালেট : TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx

৫২০ TRX ডিপোজিট হওয়ার ট্রানসাকশান আইডি :

TX ID : a3c03d468c9ef3103f666f24053ea882f8ba36691cf5799a16f019091d1447bf

টাস্ক ৩১১ কমপ্লিটেড সাকসেসফুলি


এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তো যে কোনো এমাউন্ট এর টিপস আনন্দের সহিত গ্রহণীয়

Account QR Code

TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx (1).png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

Sort:  
 last year (edited)

আমার বাংলা ব্লগের দ্বিবর্ষপূর্তির বিশেষ হ্যাংআউট যেন টিভির বা কোন মিডিয়া চ্যানেলের অনুষ্ঠানিকতার চাইতে কোন অংশে কম ছিল না। তিন দিনব্যাপী অনুষ্ঠান হওয়াতে অনেক বেশি জমে উঠেছে এবং আমরা সবাই অনেক বেশি আনন্দ উপভোগ করেছি। এই অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে সবাইকে অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। তার মধ্যে বর্ষসেরা পাওয়ার আপ কারি হিসেবে অ্যাওয়ার্ড পেয়ে অনেক বেশি আনন্দিত। অনেক অনেক ধন্যবাদ দাদা আপনার এবং আপনার পরিবারের সুস্বাস্থ্য কামনা করি।

Hi @rme,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 last year 

এবার দ্বিতীয় বর্ষপূর্তির হ্যাং আউটে বিভিন্ন ক্যাটাগরিতে যে সকল ইউজার বর্ষসেরা হিসেবে মনোনীত হয়েছেন তারা প্রত্যেকে আমার কাছে বেশ প্রিয়। আশা করি তারা তাদের এ ধারা কে অব্যাহত রেখে আগামীতে আরো ভালো কাজ করবেন এবং নিজেদের অবস্থান ধরে রাখার চেষ্টা করবেন। ধন্যবাদ দাদা এত সুন্দর মূল্যায়নের জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

হঠাৎ নিজের নামের মেনশন দেখে চমকে গেলাম।তারপর বুঝতে পারলাম যে, বেস্ট কমেন্টরে আমার নামটি রয়েছে।খুবই ভালো লাগলো দেখে নিজের নামটি।যাইহোক বর্ষসেরা অ্যাওয়ার্ড যারা পেয়েছেন সকলকে অভিনন্দন জানাই।ধন্যবাদ দাদা সুন্দর রিপোর্ট প্রকাশ করার জন্য।

 last year 

সেদিন হঠাৎ করে বেস্ট কমেন্টর হিসাবে আমার নামটা যখন বলা হল কিছুটা কেঁপে উঠেছিলাম। এতগুলো মানুষের মধ্যে আমি এটি অর্জন করতে পেরেছি যার জন্য খুবই ভালো লেগেছিল। আজ দেখছি বেস্ট ব্লগার নমিনেশনেও ছিলাম। আসলেই খুব ভালো লাগছে। এতগুলো ইউজারের মধ্যে নমিনেশন থাকতে পারাটা অনেক বেশি। সেখানে তো আমি পুরস্কার পেয়েছি। তার জন্য দাদা অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনাকে এবং যারা আমার নাম নমিনেশনে পাঠিয়েছেন তাদেরকেও।

 last year 

এই ধরনের অ্যাওয়ার্ড এর ব্যবস্থা থাকলে আমাদের ব্লগারদের মধ্যে একটি কম্পিটিশন কাজ করবে। আর এই কম্পিটিশনে দেখা যাবে যারা ভালো তারা আরো ভালো হওয়ার চেষ্টা করবে এবং আমরা যারা খারাপ তারা ভালো পর্যায়ে যাওয়ার চেষ্টা করব।এতে যেমন কমিউনিটির ভালো হবে এবং আমরা ভালো একজন ব্লগার হিসেবে নিজেকে সবার সামনে উপস্থাপন করতে পারব।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 last year 

দাদা এবারে বর্ষাসেরা দের এওয়ার্ড দেওয়ার ব্যাপারটা দারুন লেগেছিল। তবে বেস্ট ব্লগার ক্যাটাগরিতে নিজের নামটা নমিনেশনে দেখতে পেয়ে ভীষণ ভালো লাগলো। আমি মনে করি নমিনেশন পাওয়াটা অনেক বড় একটা বিষয়। আর যারা বর্ষা সেরা অ্যাওয়ার্ড পেয়েছেন তাদেরকে জানাই অনেক অনেক অভিনন্দন। সত্যি সবাই নিজ নিজ জায়গা থেকে বর্ষসেরা হওয়ার যোগ্য। দাদা আপনি আজকে সবাইকে প্রাইজ দিয়েছেন এটা দেখে আর ভালো লাগবে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

Hello @rme , i see that currently @upex is voting you with 64.42 percent based on your delegations , you can increase your delegations up-to 155978 SP to get a 100% upvote . @upex now stands at total Vote weight of 3,119,578 SP

Thanks for being part of UPEX family

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 60627.10
ETH 2662.13
USDT 1.00
SBD 2.44