"আমার বাংলা ব্লগ" -এ নিউ কামারদের জন্য ফ্রি ডেলিগেশন সার্ভিস : ডেলিগেশন রাউন্ড ০৭

in আমার বাংলা ব্লগ9 months ago


নতুন স্টিমিট ইউজাররা তাঁদের ব্লগিং জার্নি শুরু করার সাথে সাথেই যে প্রব্লেমটা ফেস করেন সেটি হলো রিসোর্স ক্রেডিট (RC) এর অপ্রতুলতা । এটি আসলেই বেশ বড় একটা প্রব্লেম নিউ কামারদের জন্য । বিশেষ করে "আমার বাংলা ব্লগ" এর নতুন ব্লগারদের জন্য বিশাল একটা প্রব্লেম এটি । কারণ, "আমার বাংলা ব্লগ" হলো সমগ্র স্টিমিট প্ল্যাটফর্মে একমাত্র কমিউনিটি যেখানে কমিউনিটি এনগেজমেন্ট এর জন্য ব্লগারদের সর্বোচ্চ ভাবে উৎসাহিত করা হয়ে থাকে । ফলশ্রুতিতে "আমার বাংলা ব্লগ" কমিউনিটি হলো স্টিমিট এর এক নাম্বার কমিউনিটি যেখানে ইউজার এনগেজমেন্ট সর্বাধিক । এর ধারে কাছেও কোনও কমিউনিটি নেই ।

এই জন্যই, নতুন ব্লগাররা "আমার বাংলা ব্লগ" এ জয়েন করেই বিপদে পড়ে যান । কারণ, কমিউনিটিতে এনগেজমেন্ট ঠিক রাখতে যে পরিমাণ কমেন্ট তাঁদেরকে করতে হয় তাতে প্রচুর রিসোর্স ক্রেডিটস এর দরকার হয় । অথচ, নতুন ব্লগার হওয়ার কারণে তাঁদের ওয়ালেটে ০-১৫ স্টিম পাওয়ার থাকে অনলি । যার জন্য অল্প কিছু কমেন্ট করেই দীর্ঘক্ষণ wait করতে হয় তাঁদেরকে রিসোর্স ক্রেডিট রিচার্জ এর জন্য ।

এই সমস্যা দূরীকরণে আমার বাংলা ব্লগ এর পক্ষ থেকে অ্যাডমিন @rex-sumon নিজের ওয়ালেট থেকে প্রায় এক বছর যাবৎ ফ্রি ডেলিগেশন সার্ভিস প্রদান করে আসছেন । এটা ছিল সম্পূর্ণ ফ্রী এবং নন-প্রফিট একটা সার্ভিস । বহুদিন ধরে @rex-sumon এর এই "ফ্রি ডেলিগেশন সার্ভিস" টি আমার নজরে ছিল । আমি রীতিমতো মুগ্ধ তাঁর এই মহৎ উদ্যোগটাতে ।

কিন্তু, ক্রমবর্ধমান নিউ ইউজারদের চাপে আমি নিজেই চেয়েছি এই চলমান "ফ্রি ডেলিগেশন সার্ভিস" @rex-sumon এর আন্ডারে সরাসরি কমিউনিটি একাউন্ট থেকেই পরিচালিত হোক । তাহলে, আমরা "আমার বাংলা ব্লগ" এর প্রত্যেক নিউ ইউজারকে ফ্রী ফ্রী ১০০ স্টিম পাওয়ার ডেলিগেট করতে পারবো । ১০০ স্টিম পাওয়ার ডেলিগেশন পেলে আপনি প্রতি ২৪ ঘন্টায় ১০০+ কমেন্ট করতে পারবেন । এটা হিউজ ।


ফ্রি ডেলিগেশন সার্ভিস থেকে ডেলিগেশন : রাউন্ড ০৭


ডেলিগেশন পরিমাণ : @abb-fun থেকে আপ টু ১০০ স্টিম করে প্রত্যেককে


সপ্তম রাউন্ডে সকল ফ্রি ডেলিগেশন পাওয়া এক্টিভ ইউজারদের আইডি নিম্নরূপ :

SerialDelegatorDelegateeBase AmountCurrent Active Amount
01@abb-fun@asadul-islam100100.000

এই মুহূর্তে সকল ফ্রি ডেলিগেশন পাওয়া এক্টিভ ইউজারদের আইডি নিম্নরূপ :

SerialDelegatorDelegateeBase AmountCurrent Active Amount
01@abb-fun@asadul-islam100100.001
02@abb-fun@sadia2310091.013
03@abb-fun@shahid540100100.014

উপরের প্রত্যেক স্টিমিট ইউজারকে @abb-fun থেকে আপ টু ১০০ স্টিম করে ডেলিগেশন দেওয়া হয়েছে ।

কী ভাবে আপনি ফ্রি ১০০ স্টিম পাওয়ার ডেলিগেশন পাবেন ?


=> আপনাকে একদম নতুন ইউজার হতে হবে "আমার বাংলা ব্লগ" এ

=> আপনার ভেরিফিকেশন প্রসেস কমপ্লিট করতে হবে আমার বাংলা ব্লগ স্কুল লেভেল -০১ এর ফার্স্ট ক্লাসে

=> আপনার স্টিমিট ওয়ালেটে ৩০ স্টিম পাওয়ার এর কম পাওয়ার থাকতে হবে

=> আপনাকে "আমার বাংলা ব্লগ" এর ডিসকোর্ড চ্যানেল "free-delegation" এ ডেলিগেশন এর জন্য এপ্লাই করতে হবে



***আপনি লেভেল ৫ এ উঠলে অথবা, আপনার ওয়ালেটে যতক্ষণ অব্দি ইফেক্টিভ ১০০ স্টিম পাওয়ার না জমে ততক্ষণ অব্দি ডেলিগেশন এক্টিভ থাকবে । ৪৫ দিনের বেশি একটানা inactive থাকলে ডেলিগেশন ক্যান্সেল করা হবে ।

এখানে আপনার ওয়ালেটে আমরা স্টিম পাওয়ার ক্যালকুলেট করবো এই ভাবে -
আপনাকে দেওয়া ডেলিগেশন এমাউন্ট = 100 - (X + Y +Z)
এখানে,
X = আপনার ওয়ালেটে মোট লিকুইড স্টিমের পরিমাণ
Y = আপনার ওয়ালেটে মোট স্টিম পাওয়ার (SP) পরিমাণ
Z = আপনার ওয়ালেটে মোট STEEM BACKED DOLLAR (SBD) এর সমমূল্যের স্টিম***


------- ধন্যবাদ -------


পরিশিষ্ট


আজকের টার্গেট : ৫৫৫ ট্রন জমানো (Today's target : To collect 555 trx)


তারিখ : ১৭ নভেম্বর ২০২৩

টাস্ক ৪১৫ : ৫৫৫ ট্রন ডিপোজিট করা আমার একটি পার্সোনাল TRON HD WALLET এ যার নাম Tintin_tron


আমার ট্রন ওয়ালেট : TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx

৫৫৫ TRX ডিপোজিট হওয়ার ট্রানসাকশান আইডি :

TX ID : e29d41ef532276cb99bfa8f84881af1fa25844ab95ccedf6915615732ebb6c82

টাস্ক ৪১৫ কমপ্লিটেড সাকসেসফুলি


এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তো যে কোনো এমাউন্ট এর টিপস আনন্দের সহিত গ্রহণীয়

Account QR Code

TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx (1).png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif








Sort:  
 9 months ago 

আজও একজন নতুন ইউজার কে আমার বাংলা ব্লগ ডেলিগেশন এর পক্ষ হতে ডেলিগেশন করা হলো। যা দেখে বেশ ভালো লাগলো। এতে করে নতুন ইউজাররা বেশ উৎসাহিত হবেন। এমন একটি উদ্যোগ গ্রহন করার জন্য @rme দাদা কে জানাই অনেক অনেক ধন্যবাদ। আশা করি এতে করে নতুন ইউজাররা বেশ উৎসাহিত হবেন।

 9 months ago 

অনেক ভালো লাগলো দাদা আপনি তো দেখতে দেখতে ফ্রি ডেলিগেশন রাউন্ড-০৭ চলে গেলেন। আশা করি অতি দ্রুত আপনি অনেক দূর এগিয়ে যাবেন। আপনার প্রতিনিয়ত নেওয়া পদক্ষেপ গুলো আমার খুবই ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ দাদা নতুন ব্লগারদের জন্য ফ্রি ডেলিগেশন সার্ভিস চালু করার জন্য। এর মাধ্যমে যারা নিউ ব্লগার তারা স্বতঃস্ফূর্তভাবে খুব সুন্দরভাবে কাজ করতে সক্ষম হবে।

 9 months ago 

দাদা, আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি পোস্ট শেয়ার করেছেন। আসলে নতুন ইউজার এসে ধারাবাহিকভাবে কাজ করতে একটু সমস্যা হয় স্টিম পাওয়ার না থাকার কারণে। কিন্তু এই সমস্যাটি বহুদিন ধরে আমাদের কমিউনিটির এডমিন @rex-sumon ভাই নিজ দায়িত্বে তার ওয়ালেট থেকে ১০০ স্টিম করে ফ্রি ডেলিগেশন দিত সত্যি এই উদ্যোগটি দেখে আমি বেশ মুগ্ধ হয়েছিলাম সুমন ভাইয়ের। ধন্যবাদ দাদা নতুন ইউজারদের এনগেজমেন্ট এর কথা মাথায় রেখে ফ্রি ডেলিগেশন সার্ভিস চালু করার জন্য। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 9 months ago 

প্রথমেই অসংখ্য ধন্যবাদ আপনাকে দাদা। আসলে আমি একজন নতুন ইউজার আমার পাওয়ার না থাকার কারনে ঠিক ভাবে কাজ করতে পারছিলাম না। বিষয়টি আমি আইরিন আপুকে জানাই। এখন আপনার পোস্ট দেখে ভীষণ খুশি হলাম। আশাকরি এবার আমি আমার সাধ্যমত কাজ করতে পারবো ইনশাআল্লাহ। দাদা আপনার জন্য দোয়া রইলো ভালো থাকবেন সবসময় এই কামনাই করি।

 9 months ago 

ফ্রী ডেলিগেশন রাউন্ড সাত চলছে দেখে ভালো লাগলো । এভাবে করে প্রত্যেককে ১০০ স্টিম করে ডেলিগেশন করলে সবাই সুন্দরভাবে কাজ করে যেতে পারবে । আসলে অনেক ভালো একটি উদ্যোগ নিয়েছেন দাদা এরকম করলে মানুষের কাজের প্রতি উৎসাহ আরো অনেক বেড়ে যায় । অনেক অনেক শুভকামনা রইল দাদা আপনার জন্য । আর সব সময় আমাদের জন্য নতুন নতুন কিছু সুযোগ নিয়ে আসবেন এই প্রত্যাশাই করি ।

 9 months ago 

দেখতে দেখতে ফ্রী ডেলিগেশন রাউন্ড সাত চলছে।
নতুন অবস্থায় পাওয়ার নিয়ে হিমশিম খেতে হয়।
টিক ভাবে কাজ করা যায় না।
দাদা চমৎকার একটি উদ্যোগ।
যে সকল ইউজার পাওয়ার পেয়েছে
আশাকরি সবাই এখন থেকে ভালোভাবে কাজ করতে পারবে।
সবার জন্য শুভ কামনা রইল।
দাদা আপনার পরিবারের জন্য দোয়া রইল ❣️

 9 months ago 

অনেক ভালো একটা উদ্যোগ নিয়েছে দাদা। দেখতে দেখতে ডেলিগেশন ৭ নাম্বারে চলে এসেছি। আসলে যেখানে দাদার মতো লোক থাকে সেখানে কারো কিছুই ঠেকে থাকে না। এখানে নতুন ইউজাররা সুন্দর মত কাজ করতে কোন সমস্যা হবে না। ধন্যবাদ দাদা।

 9 months ago 

নতুন ইউজারদের এনগেজমেন্ট ধরে রাখার জন্য ফ্রি ডেলিগেশন সার্ভিসটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। দাদা আপনার উদ্যোগ গুলো সবসময়ই দুর্দান্ত হয়। যাইহোক আগের ৬টা রাউন্ড এর মতো এই রাউন্ডেও বেশ কয়েকজন নিউ ইউজারদের ফ্রি ডেলিগেশন এর আওতায় আনা হয়েছে, এটা দেখে ভীষণ ভালো লাগলো দাদা। যাইহোক এই পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ দাদা।

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 9 months ago 

নতুন ইউজারদের জন্য ফ্রি ডেলিগেশন দেওয়ার উদ্যোক্তা নিঃসন্দেহে চমৎকার এবং কল্যাণমূলক একটি উদ্যোগ। নতুন ইউজারদের এই সুযোগ-সুবিধা দেওয়ার ফলে তারা নিয়মিত পোস্ট করতে পারবে এবং একই সাথে অন্যের পোস্ট পড়ে কমেন্ট করতে পারবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61228.86
ETH 2663.22
USDT 1.00
SBD 2.54