লাইফস্টাইল: জরুরি প্রয়োজনে ইনফিনিক্স মোবাইল কাস্টমার কেয়ারে একদিন

in আমার বাংলা ব্লগ22 days ago

আমি @riyadx2 বাংলাদেশ থেকে
শুক্রবার, ২৮ ই জুন ২০২৪ ইং

আসসালামুয়ালাইকুম, এবং হিন্দু ভাইদের কে আদাব।আমার বাংলা ব্লগ এর সবাই কেমন আছেন, আশা করি প্রত্যেকে অনেক বেশি ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের ন্যায় আজকে আপনাদের সাথে ইনফিনিক্স মোবাইল কাস্টমার কেয়ার থেকে মোবাইল ঠিক করার অনুভূতি শেয়ার করবো । আশাকরি আপনাদের প্রত্যেকের অনেক বেশি ভালো লাগবে।তো চলুন এবার শুরু করা যাক।


IMG_20240627_141741.jpg

বেশ কয়েকদিন ধরে প্রচুর পরিমাণে ব্যস্ত হয়ে পড়েছি, একটু ও ফ্রি সময় পাচ্ছি না। আসলে বেশ কয়েকদিন ধরে কাজের চাপ একটু বেড়ে গিয়েছে, কেননা বর্তমান সময়ে আমাকে আমাদের আম বাগানের আম গুলো বেচা কেনা করতে হচ্ছে। এছাড়াও আবার বিভিন্ন ধরনের অফিশিয়াল কাজের মধ্যে দৌড়াদৌড়ি করতে হচ্ছে। তবে আশা করছি আমাদের বাগানের আম গুলো শেষ হয়ে গেলেই একটু শান্তির নিশ্বাস নিতে পারবো। বেশ কয়েকদিন ধরে আমি আম বিক্রি করার পাশাপাশি আমার জন্ম নিবন্ধন এবং ভোট লেখার চেষ্টা করছি। কিন্তু কোনভাবেই কাজ গুলো সফল ভাবে সম্পন্ন হচ্ছে না। আপনারা হয়তো জানেন যে কোন সরকারি কাজের মধ্যে কতটা জটিলতা। আবার এসব ব্যস্ততার মাঝে আমার হ্যান্ড সেট টি নষ্ট হয়ে যায়।এতে করে আমার মেজাজ অনেক টা খারাপ হয়ে যায় কেননা, এতো চাপের মধ্যে যদি কোন জিনিস বিকল হয়ে যায় তখন মন টা অনেক খারাপ হয়ে যায়।

IMG_20240627_142103.jpg

এরপর ভাবলাম মোবাইল টি কাস্টমার কেয়ারের মধ্যে নিয়ে গিয়ে ঠিক করে নিয়ে আসবো। তবে কাস্টমার কেয়ারের মধ্যে যে কোন মোবাইল সার্ভিসিং করলে অনেক ভালো সার্ভিস পাওয়া যায়। তবে বাহিরের লোকাল কোন সার্ভিস সেন্টারের মধ্যে মোবাইল ঠিক করলে তেমন একটা সার্ভিস পাওয়া যায় না।তাই ভাবলাম রংপুর কাস্টমার কেয়ারের মধ্যে মোবাইল টি দেখে ঠিক করে নিয়ে আসবো। কিন্তু কাস্টমার কেয়ারের মধ্যে যাওয়ার আমার একটু ও সময় হয়ে উঠছে না। সারাদিন শুধু মাত্র বিভিন্ন ধরনের কাজের মধ্যে সময় দিতে দিতেই দিন অতিবাহিত হয়ে যায়।তো একদিন আমি আমার সময় বের করে নিলাম। এরপর আমি কাস্টমার কেয়ারের যাওয়ার জন্য আমার এক কাছের বন্ধু কে ফোন করলাম।

আমার বন্ধু অল্প কিছু সময়ের মধ্যেই আমার বাসায় চলে আসে। আমি অল্প কিছু সময়ের মধ্যে রেডি হয়ে বেরিয়ে পড়লাম। আর কাস্টমার কেয়ারে যাওয়ার জন্য প্রথমে আমাদের কে, প্রথমে রংপুর শহরের মধ্যে প্রবেশ করতে হবে। আমরা অল্প কিছু সময়ের মধ্যে রংপুর শহরের মধ্যে প্রবেশ করলাম। যেহেতু আমার ফোন টি ইনফিনিক্স ফোন, তাই আমাদের কে ইনফিনিক্স মোবাইলের কাস্টমার কেয়ারে যেতে হবে।আর আমরা ইতোমধ্যে এখন পর্যন্ত কোন দিন ইনফিনিক্স মোবাইল কাস্টমার কেয়ারের মধ্যে যাইনি এবং কাস্টমার কেয়ার টি দেখিনি। আমরা ইনফিনিক্স মোবাইল কাস্টমার কেয়ার টি খোজার জন্য মোবাইলের গুগল ম্যাপের মধ্যে প্রবেশ করে ইনফিনিক্স মোবাইল কাস্টমার কেয়ারের অ্যাড্রেস টি দেখে নিলাম।

IMG_20240627_141810.jpg

গুগল ম্যাপের দেয়া নির্ধারিত ঠিকানায় গিয়ে আমরা ইনফিনিক্স মোবাইল কাস্টমার কেয়ার টি খুজে পেয়ে গেলাম। এরপর আমরা ইনফিনিক্স মোবাইল কাস্টমার কেয়ারের মধ্যে প্রবেশ করলাম। কাস্টমার কেয়ারের মধ্যে প্রবেশ করার পর আমাদের কে অনেক বেশি ভালো লাগছিলো। কেননা, কাস্টমার কেয়ার টি পুরোটা এসি।আর বাহিরের গরম থেকে এসে একটু স্বস্তি অনুভব করছিলাম আমরা। এরপর আমরা সোপার মধ্যে বসে পড়ি।আর সেদিন কাস্টমার কেয়ারের মধ্যে একটু ভিড় ছিল।আর কাস্টমার কেয়ারের মধ্যে সিরিয়াল মেইনটেইন করে সেবা নিতে হয়। বেশ কয়েকজন লোকের পর আমার সিরিয়াল ছিল।

এরপর আমি তাদের কে আমার ফোন টি দিয়ে আমার ফোনের সকল ধরনের সমস্যা গুলো খুলে বলি তাদেরকে।তারা আমার সমস্যা গুলো শোনার পর, আমার মোবাইল টি সার্ভিসিং করার কার্যক্রম শুরু করে দেন। এরপর আমি আবার সোপায় গিয়ে বসে পড়ি। বেশ অল্প কিছু সময়ের মধ্যে আবার তারা আমাকে ডাক দেয়। এরপর তারা বলে, আপনার মোবাইল ঠিক হয়ে গিয়েছে।আমি মোবাইল টি বেশ কিছুক্ষণ চেক করার পর দেখতে পারলাম মোবাইলের সব কিছু ঠিক ঠাক আছে।তারা খুবই স্বল্প সময়ের মধ্যে আমার মোবাইল ফোন টি ঠিক করে দিয়েছে। এটা দেখে বেশ ভালো লাগছে আমার কাছে। এরপর আমরা দুই বন্ধু বাসায় চলে আসি।

সবাই কে অনেক অনেক ধন্যবাদ।

DeviceRedmi 10C
Camera48 MP
CountyBangladesh
LocationRangpur, Bangladesh

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6HzJaoPE9n3kyXHpVFScAadwSCVJpY84M3wWWzLLzELtQK2rSJtUL9pTj98dwsm1MP47up86HvqkxNUfovt7kXVd7M4Hk9jft.jpeg

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZ6f4GKSwLn3BBFmPFifbbr21AhPTJ7XiTPJGbzxXNzpL3AeDnWebvp5DxFE241B8HGEVAqqCDY5m5Sn.png

Vote@bangla.witness as witness

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcNLMcZnLnFrW5PDaQKxbWWqwrRezSAe39S7RTiEk7NCzgzD1reVavwZGUMbjasjujy1CQqSedvtuVGKXod3vcdSqiXp2.png

Or

Set@rme as your proxy

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WEX4nZPQpSChVhr5YUqUeT6qhYr1L6PMHKqtRnepY2a8e1tqsDtWfr4V8KDGvJtydqvz4V68PMUyu9EWpez2.png


আমার সংক্ষিপ্ত পরিচিতি

1699613681956.jpg

আমি একজন বাংলাদেশের নাগরিক। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি এবং আমার মাতৃভাষা বাংলা। আমি একজন ছাত্র, আমি আসন্ন এইচএসসি সমমান পরীক্ষা শেষ করে রংপুর সরকারি কলেজে অনার্স প্রথম বর্ষে ভর্তি হয়েছি। আমি পড়ালেখা করার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি গত ২০২২ সালের সেপ্টেম্বর মাসে এই প্লাটফর্মের মধ্যে যুক্ত হই। এই প্লাটফর্মের মধ্যে যুক্ত হতে পেরে নিজেকে অনেক ভাগ্যবান মনে করি। আমার বাড়ি বাংলাদেশের রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার খোড়াগাছ ইউনিয়নের তিন নং ওয়ার্ড।আমি ফটোগ্রাফী ও ভ্রমণ করতে অনেক ভালোবাসি।
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 22 days ago 

আসলে মোবাইলের সমস্যা হলে সমাধান করা বেশ ঝামেলা আর মোবাইল ছাড়া তো বলতে গেলে সবাই একপ্রকার অচল। তাই যত দ্রুত সম্ভব মোবাইল ঠিক করতে পারলেই নিজের জন্য ভালো হয়। অনেক অনেক ভালো লাগলো সুন্দর এই মোবাইল সার্ভিসিং করতে যাওয়ার অনুভূতি শেয়ার করার জন্য। খুবই ভালো লাগলো এই পোস্ট দেখে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67144.34
ETH 3517.40
USDT 1.00
SBD 2.69