আমার বাংলা ব্লগ এ আমার পরিচিতি মূলক পোস্ট

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম। আমি মোছা রুজীনা আক্তার রিতু।ইস্টিমিট এ নতুন সদস্য।ইস্টিমিট এ আমার একাউন্ট টি @ rituamin নামে খোলা হয়েছে।আমার বয়স ২৮ বছর। আমি একজন বাংলাদেশী।

IMG_20220429_201154.jpg

আমি আমার পড়াশুনা শেষ করেছি গাইবান্ধা থেকে। আমি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ নামক উপজেলার বাসিন্দা। আমি একজন মেয়ে সন্তানের মা।আমার মেয়ের বয়স ৩ বছর।ছোটবেলা থেকেই আমার কিছু করার ইচ্ছে ছিল কিন্তু আমার বিয়ে এবং এরপর মেয়ে হওয়ায় পরে কিছু করা হয়ে ওঠে নি।আমি পেশায় একজন গৃহিণী।

আমার সংসার এবং মেয়েকে সময় দেওয়ার পাশাপাশি ঘর গোছাতে ভালোবাসি।আমার নতুন নতুন রান্না করতে ও খুব ভালো লাগে। মাঝে মাঝে চেষ্টা করি নতুন নতুন রান্না করতে। আমার মেয়ে কে নিয়ে ঘুরতে ও খুব ভালো লাগে। আমরা স্বামী একজন সরকারি কর্মকর্তা।

IMG_20220426_123412.jpg

উপরের ছবিতে যে গাছগুলো দেখা যাচ্ছে সে গাছ গুলো আমি লাগিয়েছি।আমি এবং আমার স্বামী দুজনই গাছ লাগাতে অনেক পছন্দ করি।আমি বিভিন্ন জায়গা থেকে গাছ সংগ্রহ করি।সখের বশে গাছের টবে এবং টবের সৌন্দর্য বৃদ্ধির জন্য পাথরে অবসরে রং করি। রং করা দেখলে আমার মেয়ে ও অনেক খুশি হয়ে যায়।

IMG_20220429_163937.jpg

ছোটবেলা থেকে আমার আকঁতে অনেক ভালো লাগে। তাই এখন আমার অবসর সময়কে কাজে লাগানোর জন্য এবং আমার ঘরকে সুন্দর করে সাজিয়ে তুলতে হ্যান্ডপেইন্ট করি।উপরের ছবির কুশন কভারগুলোতে আমি নিজে হ্যান্ডপেইন্ট করেছি।আমি আমার এবং আমার মেয়ের জামা,শাল,টেবিল রানারে ও হ্যান্ডপেইন্ট করি।

IMG_20220429_164013.jpg

আমি আমার বাংলা ব্লগ এর নতুন সদস্য। আমার কিছু করার ইচ্ছে থেকেই এই কমিউনিটিতে যোগদান করা।আমি আমার বাংলা ব্লগ এর ব্যাপারে @hiramoni থেকে জানতে পারি। হিরা ভাবী আর আমি একই বাসায় থাকি। হিরা ভাবী একই বাসার পাঁচতলায় আর আমি দোতলায় থাকি সেই সূত্রেই পরিচয়।
আমি আমার বাংলা ব্লগ এ বিভিন্ন কনটেন্ট নিয়ে কাজ করতে চাই। আমরা বাংলা ব্লগ এ একজন ভেরিফাইড সদস্য হয়ে সামনে এগিয়ে যেতে আমার বাংলা ব্লগ এর সম্মানিত মডারেটরদের সাহায্য সহযোগিতা কামনা করছি। সম্মানিত মডারেটরদের সাহায্য পেলে সুন্দর করে আমার কাজগুলো তুলে ধরতে পারবো আশা করি।

Sort:  
 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম জানাচ্ছি। আশা করি আপনার মাধ্যমে আমরা অনেক ভাল ভাল কনটেন্ট দেখতে পাব। আমার পক্ষ থেকে আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আমার বাংলা ব্লগ এ আমাকে স্বাগত জানানোর জন্য ধন্যবাদ। আমাকে সামনে এগিয়ে যেতে সাহায্য করবেন আশা করি।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।
আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 2 years ago 

আপনাকে স্বাগতম আপনার সাথে পরিচিত হয়ে বেশ ভালো লাগলো। আশা করি আপনি ভালভাবে কাজ করবেন এবং হিরামনি আমাদের সকলেরই প্রিয় আপু

 2 years ago 

আমার বাংলা ব্লগ এ আমাকে স্বাগত জানানোর জন্য ধন্যবাদ।হিরামনি ভাবি কে আমার ও অনেক ভালো লাগে। শুভকামনা রইল ।

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে পরিচিত মূলক পোস্ট দিয়েছেন আপু। আপনার পরিচয় পেয়ে অনেক ভালো লাগলো। আশা করি আমার বাংলা ব্লগের সব নিয়মকানুন মেনে আপনি আমাদের সাথে কাজ করুন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগ এ আমার পরিচিতি মূলক পোস্ট টি আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো। আমি আমার বাংলা ব্লগ এর সব নিয়ম মেনে চলার চেষ্টা করব। আগামী দিনের পথ চলায় এবং সুন্দর করে কাজ করতে আপনাকে পাশে পাবো আশা করছি।

 2 years ago 

প্রথমে আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আশা করছি আপনি আপনার দক্ষতা ও সৃজনশীলতা দিয়ে আমাদের মাঝে সব সময় থাকবেন। আপনি আপনার সৃজনশীলতা সাথে আমাদের মাঝে আলো ছড়াবেন সে প্রত্যাশা করছি। আপনার আর্ট দেখার অপেক্ষায় রইলাম। কেননা আমি একজন আর্ট ভক্ত। আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে চলবেন এই প্রত্যাশা করছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগ এ আমাকে স্বাগত জানানোর জন্য ধন্যবাদ।আমি চেষ্টা করব সঠিক নিয়ম মেনে চলতে।আমরা বাংলা ব্লগ এর নিয়ম মেনে কাজ করতে আপনাকে পাশে পাবো আশা করি।

 2 years ago 

আপনার পরিচিতি পেয়ে বেশ ভালো লাগলো। বিশেষ করে আপনি হিরা মনি আপুর প্রতি বেশি জেনে বেশি ভালো লাগলো। আপনাকে আমার বাংলা ব্লগ পরিবারের জানাই অনেক স্বাগতম। আশা করি খুব সুন্দর ভাবে কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ আমাকে স্বাগত জানানোর জন্য।আর ও বেশি ভালো লাগলো যে হিরা ভাবীকে আপনি অনেক পছন্দ করেন। আপনারা আমার পাশে থাকলে সামনে এগিয়ে যেতে পারব আশা করি।

 2 years ago 

সুন্দর করে আপনার পরিচয় তুলে ধরেছেন। আপনি যাকে রেফারেল হিসাবে উল্লেখ করেছেন তাকে আপনার পোস্টে এসে কমেন্ট করে নিশ্চিত করতে হবে যে তিনি আপনাকে রেফার করেছেন। উনি নিশ্চিত করার পর আপনাকে নিউ মেম্বার ট্যাগ দেয়া হবে। তারপর আপনাকে লেভেল ওয়ান ক্লাস করতে হবে। এখন আপনাকে আমাদের ডিসকর্ডে যুক্ত হতে হবে। আমি নিচে ডিসকর্ড এর লিংক দিয়ে দিচ্ছি।

https://discord.gg/AmDvat4Xuv

 2 years ago 

ভাবি স্বাগতম আপনাকে আমাদের কমিউনিটিতে যুক্ত হওয়ার জন্য। ভাবি, আশাকরি আপনি আমাদের কমিউনিটির সকল নিয়ম-নীতি মেনে চলার চেষ্টা করবেন এই কামনাই করছি। @rupok ভাই উনি আমার পরিচিত, আমরা একি বাসাতেই থাকি। ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ ভাবি। এখন আমরা নিশ্চিন্তে ওনাকে নতুন মেম্বার হিসাবে নিতে পারি।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম।
আপনি চেস্টা করেছেন আপনার পরিচিতিমুলক পোস্ট সুন্দরভাবে উপস্থাপন করার।
তবে আপনার পোস্টে থানা ও জেলার নাম উল্লেখ করতে হবে এবং অবশ্যই আপনার পোস্টে #abb-intro ট্যগ ব্যবহার করতে হবে।

পরিচিতিমুলক পোস্ট করার সঠিক নিয়ম জানতে ফলো করুন।
Link: https://steemit.com/hive-129948/@rme/4pwnok

 2 years ago 

@rituamin
আপু আমার মন্তব্য ফলো করুন, ও আপনার পোস্ট এডিট করে সংশোধন করুন।

 2 years ago 

আপু আমি করে দিয়েছি

 2 years ago (edited)

@ayrinbd ম্যাম এবং @rupok ভাই আমার মনেহয় ভদ্রমহিলা পোস্ট এডিট করেছে । তাকে নিউ মেম্বার লিস্টে এখন অন্তর্ভুক্ত করতে পারেন । ধন্যবাদ।

 2 years ago 

জি ভাইয়া, ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66001.12
ETH 3485.03
USDT 1.00
SBD 3.15