মেয়ের হাতের মেহেদী ডিজাইন

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই? আশা করি সবাই সুস্থ আছেন। ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। প্রতিদিনকার মতো আজ আমি আবারও আপনাদের মাঝে নতুন একটা ব্লগ নিয়ে হাজির হয়েছি।আজ আমি আপনাদের সাথে একটি মেহেদী ডিজাইন শেয়ার করব। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

এই মেহেদী ডিজাইন টি আমার মেয়েকে ঈদে করে দিয়েছিলাম।ফোনের গ্যালারি ঘাটতে গিয়ে দেখলাম এই ডিজাইন টি আপনাদের সাথে শেয়ার করা হয় নি।তাই ভাবলাম আজ শেয়ার করি।আমার মেয়ের হাতে ডিজাইন করে দেওয়ার পর মনে হয়েছে সে চাঁদ ডিজাইন করবে এজন্য আবার তাকে তার মনের মতো ডিজাইন করে দিতে হয়েছে।ডিজাইন টির ধাপগুলো আপনাদের সাথে শেয়ার করছি।

প্রথমে ছোট টিপের মতো ডিজাইন করে একটা বৃত্ত এঁকেছি।

বৃত্তের উপরে ছোট ছোট পাপড়ি ডিজাইন করেছি।

পাপড়ির উপরে আবারও পাপড়ি ডিজাইন করেছি।

পাপড়ির চারপাশে ছোট ফুল ডিজাইন করেছি।

ফুলের নিচের দিকে একটা চাদের মতো ডিজাইন করেছি।

এবার চাদে উপরে তিনটি স্টার বানিয়েছি।চাদের ভেতরে ছোট ডিজাইন দিয়ে ভরিয়ে দিয়েছি।

এবার আঙ্গুলে হালকা ডিজাইন করে দিয়েছি।

ফাইনাল লুক

এই ছিল আমার আজকের আয়োজন। আপনাদের কাছে কেমন লাগলো মন্তব্য করে জানাবেন অবশ্যই। আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি।ধন্যবাদ সবাইকে।

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

ছোট ছোট হাত গুলোতে এই ডিসাইন গুলো বেশ মানিয়েছে আপু। সত্যিই অনেক কিউট লাগছে হাত গুলো। ধন্যবাদ আপু আপনাকে।

 last month 

অনেক ধন্যবাদ আপু চমৎকার একটা মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

ছোট ছোট হাতগুলো এত সুন্দর করে মেহেদির ডিজাইন এর মাধ্যমে রাঙিয়ে তুলেছেন দেখে খুবই ভালো লেগেছে। সত্যি আপু আপনি অনেক দক্ষতার সাথে আপনার মেয়ের হাতে মেহেদী পড়িয়েছেন দেখতেও খুবই আকর্ষণীয় লাগছে। সব মিলে দারুণ লেগেছে।

 last month 

আমার মেহেদী ডিজাইন টি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। অনেক ধন্যবাদ আপু।

 last month 

আপনার মেয়ের হাতে মেহেদির
চাঁদ 🌙 ডিজাইন টা চমৎকার ভাবে আমাদের মাঝে সম্পন্ন করেছেন। আসলে এ ধরনের মেহেদির ডিজাইন আমি অনেক বেশি পছন্দ করি কারন এই মেহেদী আমাদের আনন্দ গুলোকে আরো সুন্দর এবং রঙিন করে তোলে। যেটা সত্যিই অনেক চমৎকার একটা বিষয়। যাইহোক ধন্যবাদ আপনাকে আপনার মেহেদির ডিজাইন টা শেয়ার করার জন্য।

 last month 

আপনি মেহেদী ডিজাইন পছন্দ করেন জেনে ভালো লাগলো। অনেক ধন্যবাদ ভাইয়া।

 last month (edited)

খুব সুন্দর একটা মেহেদীর ডিজাইন দেখতে পেলাম আমরা। আপনার মেয়ের হাতে ডিজাইনটি দারুন মানিয়েছে। ধন্যবাদ

 last month 

ঠিক বলেছেন আপু মেয়ের হাতে ডিজাইন টি অনেক মানিয়েছে।শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

আপনি খুবই সুন্দর একটা মেহেদী ডিজাইন তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার মেয়ের হাতে এত সুন্দর ডিজাইন দিয়ে দিয়েছেন যা দেখে সে অনেক খুশি হয়েছে বলে আমার কাছে মনে হয়। আসলে ছোটরা এমন সুন্দর ডিজাইন দেখলে অনেক খুশি হয়।

 last month 

মেয়ের হাতের অনেক সুন্দর মেহেদি ডিজাইন আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আমার সুন্দর মেহেদি ডিজাইনগুলো আমার খুবই ভালো লাগে। আমিও খুব পছন্দ করে মেহেদি ডিজাইন করতে। অসাধারণ একটি ডিজাইন আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month 

আপনার মেয়ের হাতে তো দেখছি খুব চমৎকার মেয়েদের ডিজাইন করা হয়েছে। এত সুন্দর ভাবে মেয়েদের ডিজাইন করেছেন দেখে মুগ্ধ হয়েছি আমি। আশা করি এতে আপনার বাচ্চা খুবই খুশি হয়েছিল। আসলে মাঝেমধ্যে এমন মেহেদি ডিজাইন করলে যেমন নিজের ভালো লাগে ঠিক তেমনি বাচ্চাদের ভালো লাগে।

 last month 

অনেক সুন্দর একটি মেহেদি ডিজাইন আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। উক্ত মেহেদি ডিজাইন করার ক্ষেত্রে ফুলের পাপড়ি তৈরি করে চমৎকার ডিজাইন করে দেওয়াটা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। আপনার মেয়ের হাতে চমৎকার একটি মেহেদি ডিজাইন এর আর্ট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66216.02
ETH 3547.44
USDT 1.00
SBD 3.01