টার্গেট ডিসেম্বর সিজন - ২ (১৫ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)[10% beneficiary to @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুয়ালাইকুম,

সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর মেহেরবানীতে সবাই ভালো আছেন।

আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি চেয়েছিলাম প্রতি সপ্তাহে একটি করে পাওয়ার আপ করব কিন্তু, গত দুই সপ্তাহ আমি কোন পাওয়ার আপ পোস্ট করিনি। এই সপ্তাহ থেকে আবার নতুন করে পাওয়ার আপ শুরু করছি।

InShot_20221023_200230394.jpg

প্রথমে ধন্যবাদ জানাই সুমন ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজের অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো। এছাড়াও স্টিম প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করতে পারবো পাওয়ার আপের মাধ্যমে।
পাওয়ার আপ মানেই নিজের আইডিকে শক্তিশালী করা।স্টিম প্লাটফর্মে পাওয়ার আপের মাধ্যমে নিজের আইডি এবং অবস্থান শক্ত যায়। আমরা যারা আমার বাংলা ব্লগ কে ভালোবাসি,আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি।

আর এই পাওয়ার আপের মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো,তেমনি ভাবে আমরা অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা জানি যার যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা।

আর আমি এখন থেকে চিন্তা করেছি সাপ্তাহে কিছু না কিছু পাওয়া আপ করে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করব। আপনারা আমার পাশে থাকবেন আশা করছি।

তাহলে চলুন পর্যায়ক্রমে আমি পাওয়ার আপ শেয়ার করি।

প্রথমে আমার ওয়ালেট থেকে ১৫ স্টিম পাওয়ার আপ করবো।
তাহলে শুরু করা যাক।

১ম ধাপ"

Screenshot_20221023-174622_Chrome.jpg

Screenshot_20221023-192915_Chrome.jpg

২য় ধাপ"

Screenshot_20221023-192945_Chrome.jpg

Screenshot_20221023-192945_Chrome.jpg

শেষ পর্যায়ে "

Screenshot_20221023-193008_Chrome.jpg

আমি সফলভাবে পাওয়ার আপ করতে পেরেছি।এখন আমার পাওয়ার আপ হয়েছে ১.২৮৮ স্টিম।

আমার টার্গেট ডিসেম্বর সিজেন-২
২০০০ স্টিম পাওয়ার আপ করার আশা করি।সবার ভালোবাসা পেলে ইনশাআল্লাহ আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ, সবাই ভাল থাকবেন।।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

আপনার মত আমিও প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করি কারন আমাদের সবার জন্য পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

জি ভাইয়া,ঠিক বলেছেন পাওয়ার আপ করাটা আমাদের প্রতিটা ইউজারের জন্য খুবই গুরুত্বপূর্ণ,এই প্লাটফর্মে টিকে থাকার জন্য।ধন্যবাদ ভাইয়া, মন্তব্য করে পাশে থাকার জন্য।।

 2 years ago 

স্টিম প্লাটফর্মে পাওয়ার আপ এর মাধ্যমে নিজের আইডি এবং অবস্থান শক্ত করা যায়। আবার পাওয়ার আপ এর মাধ্যমে আমরা দ্রুত নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবো। আপনি এভাবে পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে এত বেশি দেরি হবে না। এভাবেই এগিয়ে যান। দোয়া করি।

 2 years ago 

জি ভাইয়া টার্গেটি পূরাণ করার জন্য আমি এই ধারাটি অব্যাহত রাখব। ধন্যবাদ ভাই মন্তব্য করে পাশে থাকার জন্য 🙏

 2 years ago 

আপু আপনার ইচ্ছে ছিল প্রতি সপ্তাহে একটি করে পাওয়ার আপ পোস্ট করবেন। তবে কিছুদিন অফ ছিল। তাই বলব এই ধারাটি আবারো অব্যাহত রাখুন। এবং নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করুন। অসংখ্য অসংখ্য শুভকামনা আপনার জন্য♥♥

 2 years ago 

জি আপুমনি, এই ধারাটি ধরে রাখবো আর আমার টার্গেট ইনশাল্লাহ পূরণ করব।ধন্যবাদ আপু মনি 🥰🥰

 2 years ago 

জি আপু আমরা পাওয়ার আপকে ভালবাসি। আপনি ঠিকই বলেছেন যে পাওয়ার আপ মানেই নিজের আইডিকে শক্তিশালী করা। আপনি সফল ভাবে ১৫ স্টিম পাওয়ার আপ করার পরে ১২৮৮ এসপি হয়ে গেল। এভাবে ডিসেম্বরের আগেই আপনার টাগের্ট ২০০০ হাজার পূর্ণ হয়ে যাবে। ধন্যবাদ আপু।

 2 years ago 

জি ভাইয়া,দোয়া করবেন আমার টার্গেট যেন তারাতারি পূরণ হয়ে যায়। ধন্যবাদ ভাইয়া।।

 2 years ago 

একাউন্টঃ @rita135
পাওয়ার বৃদ্ধিঃ = 1.17832%

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66