টার্গেট ডিসেম্বর সিজন - ২ (৩০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)[10% beneficiary to @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুয়ালাইকুম,

InShot_20221006_004906213.jpg

সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।আমিও আপনাদের দোয়ায় ভাল আছি আলহামদুলিল্লাহ।

আজকে আমি ৩০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি। প্রথমে ধন্যবাদ জানাই সুমন ভাইয়াকে। এতো সুন্দর একটি উদ্যোগ আমাদের জন্য চালু করার জন্য । আমরা ভাইয়ার,দেখানো উদ্যোগ যদি সঠিক ভাবে নিতে পারি তাহলে সফলতা অর্জন করতে পারব।আসলে পাওয়ার আপ করলে নিজের অবস্থান শক্ত করা যায়। এই প্লাটফর্মে স্থায়ী ভাবে টিকে থাকতে হলে, অবশ্যই আমাদের প্রত্যেকটা ইউজারের পাওয়ার আপ করাটা খুব প্রয়োজন। আর আমি এখন থেকে চিন্তা করেছি সাপ্তাহে কিছু না কিছু পাওয়া আপ করে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।

তাহলে চলেন পর্যায়ক্রমে আমি পাওয়ার আপ শেয়ার করি।
প্রথমে আমার আইডিতে ছিল ১.১৮০ স্টিম ।

আমি প্রথমে এসবিডি দিয়ে ৩০ স্টিম কিনেছি।এখন আমি ৩০ স্টিম পাওয়ার আপ করবো।
তাহলে শুরু করা যাক।

১ম ধাপ"

Screenshot_20221005-185908_Chrome.jpg

Screenshot_20221005-185612_Chrome.jpg

২য় ধাপ"

Screenshot_20221005-185556_Chrome.jpg

শেষ পর্যায়"

Screenshot_20221005-185948_Chrome.jpg

আমি সফলভাবে পাওয়ার আপ করতে পেরেছি।এখন আমার পাওয়ার আপ হয়েছে ১.২১০

আমার টার্গেট ডিসেম্বর সিজেন-২
২০০০ স্টিম পাওয়ার আপ করার আশা করি।আমাদের প্রিয় দাদা,এডমিন ভাইয়া এবং আপুদে সহযোগিতা এবং ভালোবাসা পেলে ইনশাআল্লাহ আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ, সবাই ভাল থাকবেন।।

Sort:  
 2 years ago 

অনেকদিন পর ফিরে এসে পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। পওয়ার আপের গুরুত্ব আমাদের সকলের জন্যই অনেক। যত বেশি পওয়ার আপ তত বেশি একাউন্ট শক্তিশালী। শুভকামনা রইল আপু আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু, পাওয়ার আপের গুরুত্বটা আমাদের সবারই দেওয়ার দরকার।পাওয়ার আপের মাধ্যমে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা যায়।ধন্যবাদ আপু,এতো সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

সুমন ভাইয়ের উদ্যোগকে আমরা সবাই সাধুবাদ জানাই। আমাদের ভালোর জন্যই উনি এই কন্টেস্ট এর আয়োজন করেছেন। ৩০ স্টিম পাওয়ার আপ করে আরও একধাপ এগিয়ে গেলেন আপু। আশা করি আপনার লক্ষ্যে পৌছাঁতে পারবেন।

 2 years ago 

ভাইয়া,সুমন ভাইয়া যদি এই উদ্যােগটা না নিতেন তাহলে আমরা পাওয়া আপ করে নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করতে হবে না।ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।🥰

 2 years ago 

একাউন্টঃ @rita135
পাওয়ার বৃদ্ধিঃ =2.54237%

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া🙏

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে কেন্দ্র করে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন।আজকে আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে মুগ্ধ হয়ে গেলাম। শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া, সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য🥰🥰

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি বোঝাতে পারেন সে কামনা করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

ভাইয়া, দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ ভাইয়া, সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৩০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাইয়া, আপনাদের ভালোবাসা এবং আপনাদের দোয়া যদি পায় তাহলে অবশ্যই আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। ধন্যবাদ ভাইয়া।।

 2 years ago 
পাওয়ার আফ করার জন্য আপনাকে ধন্যবাদ। পাওয়ার আফ মানে নিজের শক্তি কে দিন দিন বৃদ্ধি করা। আপনি ৩০ স্টিম পাওয়ার আফ করেছেন। আর এর মধ্য দিয়ে আপনার স্টিম পাওয়ার ১২১০।আশা রাখি অবশ্যই আপনি আপনার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারবেন।
 2 years ago 

ভাইয়া,চেষ্টা করছি আপনাদের ভালোবাসা যদি পায়।আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। ধন্যবাদ ভাইয়া।।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66