টার্গেট ডিসেম্বর সিজন-৪। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -10 STEEM power up|| by ripon40

in আমার বাংলা ব্লগ14 days ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ০৭, জুন , ২০২৪
  • বৃহস্পতিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

IMG_20240114_004049.png

Made by canva app

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত এক বছর যাবৎ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।তার পাশাপাশি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি। সুমন ভাইয়ের সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন।টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ করে আবার সিজন-৪ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর অর্ধেকটা পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20240606_162955.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে প্রায় ২০ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ৫৫৭৫ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় অর্ধেকটা পাওয়ার আপ করবো।

IMG_20240606_163016.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20240606_163038.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৫৫৭৫ স্টিম। পাওয়ার আপ করার পর এখন স্টিম পাওয়ার হয়েছে ৫৫৮৫ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 14 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এটা অনেক সুন্দর একটা উদ্যোগ। আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান অনেক দূর।

 14 days ago 

ঠিক বলেছেন ভাইয়া ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে। আপনি দেখছি ১০ স্টিম পাওয়ার আট করেছেন ভাইয়া। দোয়া করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে এভাবেই এগিয়ে যান।

 14 days ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্লাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি বেশ সুন্দরভাবে এগিয়ে যাচ্ছেন। ভীষণ ভালো লাগতেছে। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 14 days ago 

আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করে একধাপ সামনের দিকে এগিয়ে গিয়েছেন দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। এভাবে যদি প্রতিনিয়ত পাওয়ার আপ করেন, তাহলে খুব তাড়াতাড়ি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এই কমিউনিটিতে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এমনকি নিজের স্থান শক্ত করার জন্যও পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যেতে থাকেন।

 14 days ago 

যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত তাড়াতাড়ি নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। এবং নিজের স্থান তত বেশি শক্ত করতে পারবে। আমাদের সবার জন্যই পাওয়ার আপ করা অনেক বেশি গুরুত্বপূর্ণ। সবসময় আমরা পাওয়ার আপ করলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্য পূরণ করতে পারবো। এবং নিজের একাউন্টের ক্ষমতা আরো বেশি বৃদ্ধি করতে পারবো। এভাবে আপনি পাওয়ার আপ করুন এবং এগিয়ে যান।

 14 days ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন।আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে যার যত বেশি পাওয়ার তার ততই বেশি শক্তি। আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার। ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 14 days ago 

আমি প্রায় লক্ষ্য করে থাকি আপনি পাওয়ার বৃদ্ধি করে দেখান। যারা পাওয়ারের মূল্য বোঝে তারাই পাওয়ার বৃদ্ধি করতে থাকে। আমিও তাই এভাবে পাওয়ার বৃদ্ধি করে আইডি সক্ষমতা বাড়াতে। কারণ পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই।

 14 days ago 

আজকে আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন শক্তি অর্জন করার জন্য। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। তবে আমি নিজেও সব সময় পাওয়ার আপ করার চেষ্টা করি। তবে এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। আশা করি ধারাবাহিকভাবে কাজ করে ভালো একটি পজিশন তৈরি করবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36