নদীর পাড়ে সুন্দর একটি বিকেল //by ripon40

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon40 বাংলাদেশের নাগরিক


  • নদীর পাড়ে সুন্দর একটি বিকেল
  • ১৩, আগস্ট ,২০২৪
  • মঙ্গলবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালো আছেন। নদীর পাড়ে সুন্দর একটি বিকেল কাটানো মুহূর্তের দৃশ্য পটভূমি শেয়ার করব । আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।



1000052550-01.jpeg

তাহলে চলুন গল্পটি শুরু করি


জীবনটা কখনো স্থির আবার কখনো গতিশীল। কখন কোন পরিস্থিতির শিকার হতে হয় সেটা কেউই জানে না । তবুও সময়ের সাথে এই ছোট্ট জীবনের যাত্রা থেমে থাকে না। কাজের ধারাবাহিকতা দীর্ঘ এক মাস বিরতি ছিল ।আসলে যে কোন কাজের ধারাবাহিকতা নষ্ট হয়ে গেলে ফিরে আসতে অনেক সময় লাগে। আবার চেষ্টা করছি কাজের ধারাবাহিকতা ফিরিয়ে আনার। প্রতিটা মানুষ চায় সব সময় সুন্দর মুহূর্ত উপভোগ করতে। যেটা জীবনের অনেক বড় একটি প্রাপ্তি। সবচেয়ে বড় প্রাপ্তি হলো ভালো থাকা । আপনি একটি সুন্দর জায়গায় গিয়েছেন কিন্তু আপনার মন ভালো নেই। বিভিন্ন মানসিক যন্ত্রণায় ভুগছেন তাহলে আপনার সেই সুন্দর সময় মূল্যহীন হয়ে যাবে। যাইহোক নিজের একান্ত ব্যক্তিগত মতামত কিছুটা শেয়ার করার চেষ্টা করলাম। আজকে আপনাদের সাথে বিকেলের সুন্দর মুহূর্ত শেয়ার করার চেষ্টা করব।

IMG_20240721_172609-01.jpeg

IMG_20240721_172610-01.jpeg

IMG_20240721_172717-01.jpeg


Device : Redmi Note 11
নীল আকাশের দৃশ্য
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



বর্ষাকাল আসলেই নতুন এক সৌন্দর্য দেখতে পাই। চারিদিকে সবুজ শ্যামল পরিবেশ আকাশের সৌন্দর্য নদীতে পানি থৈ থৈ করছে এরকম সৌন্দর্য যেটা এই সময়ের অনেক বড় একটি প্রাপ্তি। আমি এই প্লাটফর্মে কাজ করার মাধ্যমে আপনাদের সাথে সবসময় প্রকৃতির অপরূপ সৌন্দর্য তুলে ধরার চেষ্টা করি কারণ আমার বেশিরভাগ পোস্ট ঘুরাঘুরি বিভিন্ন জায়গায় সুন্দর মুহূর্ত উপভোগ করার দৃশ্যমান বিষয়টি আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। আমাদের বাসায় এমন একটি জায়গা তিনটি জেলার সীমান্তে। কুষ্টিয়া, পাবনা এবং রাজবাড়ী এই তিনটি জেলা আমাদের বাসা থেকে খুবই কাছে বলতে গেলে ত্রিমুখী স্থান। বিকেল হলেই ছুটে যায় নদীর পানে বিকেলের সৌন্দর্য উপভোগ করতে এরকম সৌন্দর্য উপভোগ করলে আসলেই মন ভালো হয়ে যায়।

IMG_20240721_172722-01.jpeg

IMG_20240721_172727-01.jpeg

IMG_20240721_172731-01.jpeg

IMG_20240721_183945-01.jpeg


Device : Redmi Note 11
নদীর পানির বহমান মুহূর্ত
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



একদিকে আকাশের সৌন্দর্য সবুজের সমারোহ দ্বারা বেষ্টিত চারিপাশের পরিবেশ নদীতে ভরপুর পানি তিনটি জেলার ত্রিমুখী সম্পর্ক যেন এই সৌন্দর্য গড়ে তুলেছে। বিকেল হলেই নদীর পানে ছোট বড় সবাই এসে সুন্দর সময় উপভোগ করে। আড্ডা দেওয়া বিভিন্ন গল্পে মেতে ওঠা যেটা একটা সুন্দর মুহূর্তের উৎস। যাইহোক কিছুদিন আগে গিয়েছিলাম রাজবাড়ী জেলার পাংশা থানার হাবাসপুর গ্রামে যে জায়গাটি অনেক সুন্দর। বিভিন্ন সময় বিভিন্ন মৌসুম ে সেখানকার সুন্দর মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করেছি যে জায়গাটি এক সময় মরুভূমির মত বালুকাময় স্থান ছিল সেখানে শুধু পানি আর পানি। এটাই প্রকৃতির বড় সৌন্দর্য বিভিন্ন সময় তারা বিভিন্ন রূপে আমাদের মাঝে সৌন্দর্য দিয়ে আমাদের মুগ্ধ করে। সময়টা অনেক ভালো গিয়েছে সেদিন তিনজন গিয়েছিলাম নৌকার উপর বসে অনেক সময় আড্ডা দিলাম নদীর পাড়ের মানুষের জীবন জীবিকার যে মুহূর্তটা সেটা ভালোই উপভোগ করেছি।

IMG_20240721_183953-01.jpeg

IMG_20240721_184807-01.jpeg

IMG_20240721_185227-01.jpeg

IMG_20240721_185230-01.jpeg


Device : Redmi Note 11
বিকেলের এই মুহূর্তটা সব সময় সুন্দর
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



বর্ষাকাল আসলেই তাদের কর্মব্যস্ততা বেড়ে যায়। বিভিন্ন সময়ের এই চিত্রগুলো উপভোগ করে থাকি। আসলে প্রকৃতি যেখানে আমি সেখানে প্রকৃতি স্পর্শে গেলে জীবনের বড় তৃপ্তির স্বাদ পেয়ে থাকে সবথেকে ভালো লাগে যখন এই সুন্দর মুহূর্ত গুলো আপনাদের সাথে শেয়ার করতে পারি আপনাদের সুন্দর মতামত যেটা আমাকে প্রকৃতির সান্নিধ্যে যেতে আরো বেশি উৎসাহিত করে। যেটা আপনাদেরও অনেক বড় একটি অবদান। এরকম সুন্দর দৃশ্য যেন সবসময় উপভোগ করতে পারি । যেটা সবাই চাইলে উপভোগ করতে পারে না। একসময় আমিও মিস করবো যতদিন পারি প্রকৃতির এই সৌন্দর্য উপভোগ করে যাব ।আশা করি আমার কাটানো মুহূর্ত আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

পোস্ট বিবরণ

শ্রেণীনদীর পাড়ে সুন্দর একটি বিকেল
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@ripon40
লোকেশনKushtia

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

নদীর পাড়ে ঘুরতে যেতে আমি অনেক বেশি পছন্দ করি। বিকেল বেলায় নদীর পাড়ে একটু বেশি সুন্দর মুহূর্ত কাটানো যায়। আমরা তো মাঝেমধ্যেই নদীর পাড়ে বিকেল বেলায় গিয়ে থাকি সুন্দর মুহূর্ত অতিবাহিত করার জন্য। নদীর পাড়ের অনেক সুন্দর কিছু ফটোগ্রাফিও আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। যেগুলো দেখে তো আরো মুগ্ধ হলাম। নদীর এত অপরূপ সৌন্দর্যময় দৃশ্য দেখে আমার তো ইচ্ছে করছে এখনই ছুটে চলে যাই নদীর পাড়ে।

 2 months ago 

এই ধরনের জায়গা গুলোতে সময় কাটাতেও ভালো লাগে। আপনারা নদীর পাড়ে দারুন কিছু মুহূর্ত কাটিয়েছেন। নিরিবিলি এবং এরকম শীতল বাতাসে সময় কাটানোর মজাটাই আলাদা। ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগলো। জায়গাটা খুবই সুন্দর। ধন্যবাদ আপনাকে আপনাদের কাটানো সুন্দর মুহূর্ত গুলো শেয়ার করার জন্য।

 2 months ago 

নদীর পাড়ে সময় কাটাতে খুবই ভালো লাগে। কারন নদীর সুন্দর্য আমাকে সবসময় টানে। আপনার চমৎকার ফটোগ্রাফি গুলো দেখে বুঝতে পারতেছি অনেক সুন্দর সময় অতিবাহিত করেছেন। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61497.04
ETH 2478.29
USDT 1.00
SBD 2.66