গত সপ্তাহের সকল পোস্টের রিভিউ||(১০% লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • গত সপ্তাহের সকল পোস্টের রিভিউ
  • ২৬,এপ্রিল , ২০২২
  • মঙ্গলবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। আজ আমি গত সপ্তাহের সকল পোস্ট এর রিভিউ শেয়ার করবো। আশাকরি আপনাদের কাছে আমার রেসিপিটি ভালো লাগবে।



আমরা প্রতিনিয়ত বিভিন্ন ধরনের খাবার ভোজন করে থাকি।প্রতিটি খাবারের মধ্যে আলাদা আলাদা স্বাদে ভরপুর থাকে।সবাই তার চাহিদা মতো খাবার খেতে পছন্দ করে। আবার একই খাবার প্রতিনিয়ত খেতে ভালো লাগে নাহ।আমার মাংস খাবার খেতে খুবই ভালো লাগে। অনেক সময় রান্নার উপর স্বাদের পরিমাণ নির্ভর করে। মাছের বিভিন্ন ভাবে রেসিপি তৈরি করে খাওয়া যায়। ঋতু বৈচিত্র দেশের ঋতু পরিবর্তনের মাধ্যমে বিভিন্ন খাবারের প্রতি মানুষের চাহিদা থাকে। যেটা চাহিদার উপর ভিন্নতা দেখা দেয় । বিগত সপ্তাহে করা কিছু ফটোগ্রাফি ও ফুলের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করলাম ।এর আগেও পোস্ট করেছিলাম সেটা পুনরায় রিভিউ এর মাধ্যমে তুলে ধরলাম। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

GridArt_20220426_141512229.jpg


গত সপ্তাহের সকল পোস্টের রিভিউ
Device: A20s



20220412_212548-01.jpeg


ইলিশ মাছের ঝোল রেসিপি
Device: A20s


  • কিছুদিন আগে ইলিশ মাছের ঝোল রেসিপি রান্না করেছিলাম। যেটা খেতে খুবই সুস্বাদু লাগে। আমি এই ধরনের রেসিপি তৈরি করে মাঝে মাঝে খেতে খুবই পছন্দ করি।এই জাতীয় খাবার আমার খুবই পছন্দের আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। এখানে পোস্টের লিংক সমূহ।

20220411_205011-01.jpeg


আলু দিয়ে রুই মাছের রেসিপি
Device: A20s


  • কিছুদিন আগে আলু দিয়ে রুই মাছের রেসিপি তৈরি করেছিলাম ।যেটা খেতে অনেক সুস্বাদু হয়েছিল ।আমার কাছে রুই মাছের রেসিপি তৈরি করে খেতে অনেক সুস্বাদু লাগে ।যেটা মাঝেমাঝেই খাওয়া হয় ।এমনিতেই মাছ অনেক পুষ্টিকর খাবার ।আশা করি আমার আলু দিয়ে রুই মাছের রেসিপিটি আপনাদের কাছে ভালো লাগবে।এখানে পোস্টের লিংক সমূহ।

20220413_111505-01.jpeg


গাছের ডালে বসে থাকা পাখির দৃশ্য অংকন
Device: A20s


  • এইতো কিছুদিন আগে গাছের ডালে বসে থাকা পাখির দৃশ্য অংকন করেছিলাম। পেন্সিল দিয়ে এই ধরনের চিত্র অঙ্কন করতে খুবই পছন্দ করি। যেটা প্রতি সপ্তাহে এই ধরনের চিত্র অঙ্কন করে থাকি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে আমার অঙ্কিত চিত্র।এখানে পোস্টের লিংক সমূহ।

GridArt_20220408_230640234-01.jpeg


কয়েকটি ফুলের ফটোগ্রাফি
Device: A20s


  • কিছুদিন আগে একটি নার্সারিতে গিয়েছিলাম সেখানে বিভিন্ন ধরনের ফুলের সমাহার দ্বারা বেষ্টিত থাকে। ফুল গুলোর সৌন্দর্য আমাকে মুগ্ধ করে। ফুলের কয়েকটি ফটোগ্রাফি করেছিলাম । এর আগে আপনাদের সাথে শেয়ার করেছি। আবার তুলে ধরলাম আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে। এখানে পোস্টের লিংক সমূহ।

GridArt_20220416_153824226-01.jpeg


প্রকৃতির অপরুপ সৌন্দর্য
Device: A20s


  • প্রকৃতির অপরূপ সৌন্দর্য উপভোগ করতে সবাই পছন্দ করে ।যেটা আমরা প্রায়ই উপভোগ করে থাকি। প্রকৃতির অপরূপ সৌন্দর্য উপভোগ করার সাথে সাথে ফটোগ্রাফি করতে আমি খুবই ভালোবাসি ।এটা আপনাদের সাথে শেয়ার করছি ফটোগ্রাফি গুলো অনেক ভালো লাগবে। এখানে পোস্টের লিংক সমূহ।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 2 years ago 

প্রথমেই আপনাকে অনেক ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া আমাদেরকে আপনার করা গত সপ্তাহের সব গুলো পোস্ট আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।গত সপ্তাহে আপনার প্রত্যেকটা পোস্ট আমার অনেক ভালো লেগেছে। বিশেষ করে গাছের ডালে বসে থাকা পাখির চিত্র অংকনটি অনেক বেশি ভালো লেগেছিল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই পোস্টটি দেখে মন্তব্য করার জন্য আপনার কাছে অনেক ভালো লাগায় যেটা আমার অনেক বড় পাওয়া।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত ও ক্ষুদ্রতম সাপোর্ট দিয়ে পাশে রয়েছেন যেটা আমাদের জন্য অনেক বড় পাওয়া সেটাই কামনা করি।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত দারুন দারুন পোস্ট করে থাকে। আপনার প্রতিটা পোস্ট আমার কাছে খুবই ভালো লাগে। আপনার গত সপ্তাহের পোস্ট রিভিউ এর মধ্যে পাখির চিত্র অংকন টি আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার করা প্রত্যেকটা পোস্ট আপনার কাছে অনেক ভালো লাগে খুশি হলাম এই রকম একটি মন্তব্য করে পাশে থাকবেন আপনিও সুন্দর সুন্দর পোস্ট করে থাকেন।

 2 years ago 

আপনার সবগুলো পোষ্ট অসাধারণ ছিল। পোষ্ট গুলোতে ভিন্নতা ছিল। খুব ভালো লাগলো সবগুলো পোস্ট এর রিভিউ দেখে। পাখি আঁকার দৃশ্যটি অসাধারণ।

 2 years ago 

সপ্তাহে প্রত্যেকটা পোস্ট ভিন্নভাবে করার চেষ্টা করি যেটা আমি করতে পছন্দ করি সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

গত সপ্তাহে আমি আপনার সবগুলো পোস্ট দেখতে পারিনি। আজ আপনার রিভিউ পোস্ট এর মাধ্যমে সবগুলো পোস্ট একত্রে দেখার সুযোগ হলো। আমার কাছে আপনার ফুলের ফটোগ্রাফি গুলো অনেক ভালো লেগেছে। যা আমার দেখা হয়নি। আমি চেষ্টা করব আপনার পোষ্টের লিংক এ গিয়ে একবার ঘুরে আসতে।

 2 years ago 

আমার রিভিউ পোস্ট এর মাধ্যমে আপনি আমার সবগুলো পোস্ট দেখতে পেয়েছেন যেটা বিগত দিনে দেখতে পারেন নি এটা আমার জন্য অনেক বড় পাওয়া ধন্যবাদ।

 2 years ago 

গত সপ্তাহের আপনার পোস্টটি রিভিউ আবারো দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনার সকল পোস্টগুলো আমার অনেক ভালো লেগেছে। বিশেষ করে ইলিশ মাছের রেসিপি বেশি ভালো লেগেছে।

 2 years ago 

গত সপ্তাহে আপনার করা পোস্ট এর রিভিউ দেখতে পেরেছেন জেনে ভালো লাগলো এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার প্রতিটি পোস্ট খুবই ভালো লাগলো। আপনি অনেক সুন্দর পোস্ট করেছেন গত সপ্তাহে। আশা করি এই সপ্তাহেও এই ধারাবাহিকতা বজায় থাকবে।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া চেষ্টা করি সুন্দর পোস্ট করার যেটা আপনার কাছে অনেক ভালো লেগেছে সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

গত সপ্তাহে আপনার রেসিপি গুলো সত্যি দুর্দান্ত ছিল সেই সাথে ফটোগ্রাফি গুলো নজরকাড়া নো বেবি সুন্দরভাবে উপস্থাপন করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি ভাই যেটা প্রায় করা হয়ে থাকে আপনার কাছে ভালো লাগে জেনে অনেক ভালো লাগলো ভাই।

 2 years ago 

আপনার করা প্রায় সবগুলো পোস্ট আমি দেখেছি। আমার কাছে আপনার করা ফটোগ্রাফিক পোস্ট গুলো সব থেকে বেশি ভালো লেগেছে।
তা ছাড়া বাকি পোস্টগুলোও দারুণ হয়েছিল ভাইয়া। এভাবেই এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার করা সবগুলো পোস্ট আপনি দেখেছেন বিশেষ করে ফটোগ্রাফি পোস্ট গুলো বেশি ভালো লেগেছে জেনে ভালো লাগলো সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনার রিভিউ পোস্টটি একদম ইউনিক লেগেছে আমার কাছে। আপনি বিভিন্ন ধরনের পোস্ট রেখেছেন আপনার রিভিউ পোস্টে। এই ব্যাপারটা বাকিদের থেকে একদমই আলাদা ছিল। ধন্যবাদ আমাদের সাথে এত ইউনিক একটি পোস্ট শেয়ার করার জন্য। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপু আমি প্রতি সপ্তাহে ভিন্ন ভিন্ন পোস্ট উপহার দিয়ে থাকে আপনাদের মাঝে যেটা একসাথে তুলে ধরলাম আপনার কাছে ভাল লেগেছে জেনে খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33