🌷আমার বেস্ট ফটোগ্রাফি পর্ব-২৬ || প্রকৃতির অপরুপ সৌন্দর্য( ১০%লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon40 বাংলাদেশের নাগরিক


  • প্রকৃতির অপরুপ সৌন্দর্য
  • ১৭, এপ্রিল ,২০২২
  • রবিবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। আজ আমার সেরা ফটোগ্রাফি পর্ব ছাব্বিশ নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আশাকরি আমার ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লাগবে।



GridArt_20220416_153824226-01.jpeg


Device : A20s
প্রকৃতির অপরুপ সৌন্দর্য
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



ফটোগ্রাফি আমার শখ আমি শখ হিসেবে ফটোগ্রাফি করি।প্রকৃতির সৌন্দর্য গুলো ফুটিয়ে তোলার চেষ্টা করি। প্রকৃতি তার সৌন্দর্য দ্বারা মানুষকে মুগ্ধ করে। আজকে সুন্দর একটি বিকেল কাটিয়েছি সবুজ প্রকৃতির মাঝে । খুবই সুন্দর এবং মনমুগ্ধকর পরিবেশ ছিল। আজকের বিকেলটি অসাধারণ ছিল। সময়ের সাথে সাথে প্রকৃতি তার রূপ বদলায় ভিন্ন ভিন্ন রূপে তার সৌন্দর্য ফুটিয়ে তুলতে থাকে। সেটা উপভোগ করতে কার না ভালো লাগে বিভিন্ন সময়ে সৌন্দর্য তা উপভোগ করতে আমি খুবই পছন্দ করি ।যেটা প্রতিনিয়ত উপভোগ করে থাকি। আজ কিছু প্রকৃতির অপরূপ সৌন্দর্য ফটোগ্রাফি করেছি আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে।



#১

20220415_180626-01.jpeg


Device : A20s
সবুজ প্রকৃতি
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..


  • মাঠে মাঠে সবুজের সমাহার দ্বারা বেষ্টিত। গ্রাম্য পরিবেশে মাঠের দৃশ্য পটভূমি উপভোগ করতে আমার খুবই ভালো লাগে। বিশেষ করে সবুজ প্রকৃতির মাঝে খোলা আকাশের নিচে এরকম দৃশ্য সত্যিই পরিবেশের সৌন্দর্য বৃদ্ধি করে। মাঠে মাঠে প্রচুর ধান চাষ করা হয়েছে যেটা পরিবেশের সৌন্দর্য বৃদ্ধি করে সেই দৃশ্য পটভূমি ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।

#২

20220413_155410-01.jpeg


Device : A20s
মেঘলা আকাশ
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..


  • সেদিন আকাশে সৌন্দর্য অসাধারণ ছিল । মাঝে মাঝে এই ধরনের সৌন্দর্য উপভোগ করতে খুবই ভালো লাগে। চারিদিকে সৌন্দর্য দ্বারা বেষ্টিত ছিল আমার কাছে নদীর পাড়ে গেলে সুন্দর মুহূর্ত উপভোগ করতে অনেক ভালো লাগে। তার সাথে যদি আকাশের সৌন্দর্যতা প্রকাশ ঘটে তাহলে তো কোন কথাই নেই।

#৩

20220413_160038-01.jpeg


Device : A20s
ইট ভাটার সৌন্দর্য
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..


  • কোথাও ঘুরতে বের হলে রাস্তার দু'পাশে মাঝে মাঝে এরকম একটা দৃশ্য পটভূমি দেখা যায়। মাঝে মাঝে অনেক ভালো লাগে আমার কাছে। অনেক ভাল লাগছিল আকাশের সৌন্দর্য অসাধারণ ছিল। এজন্য আপনাদের সাথে ফটোগ্রাফির মাধ্যমে শেয়ার করার চেষ্টা করলাম।

#৪

20220327_170425-01.jpeg


Device : A20s
বুনো ফুল
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..


  • এই ফুলটি এই গৃষ্ম কালীন সময়ে ফুটতে দেখা যায়। যেটার নাম আমার অজানা কিন্তু তার সৌন্দর্যতা আমার কাছে ভালো লাগে। রাস্তার দু'পাশে সারি সারি এই ধরনের ফুল ফুটতে দেখা যায়। যেগুলো উপভোগ করে থাকি তার সৌন্দর্য তা। আপনাদের সাথে ফটোগ্রাফির মাধ্যমে শেয়ার করার চেষ্টা করলাম।

#৫

20220413_171353-01.jpeg


Device : A20s
বিকেলের অপরূপ সৌন্দর্য
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..


  • পদ্মা ও মোহনা নদীর তীরে বিকেলে খুব সুন্দর মুহূর্ত পার করেছি । এ রমজান মাসে কোথাও ঘুরতে যাওয়া হয়না। তাই বিকেল মুহূর্তে সিদ্ধান্ত নিয়েছিলাম আমরা মোহনা ও পদ্মা নদীর সংযোগস্থলে একটি সুন্দর মুহূর্ত পার করব। এই সিদ্ধান্ত থেকেই জায়গাটিতে যাওয়া আমার কাছে অনেক ভালো লেগেছে ।বিকেলের সৌন্দর্য খুব ভালোভাবে উপভোগ করেছি।

#৬

20220413_171900-01.jpeg


Device : A20s
সন্ধ্যাকালীন মুহূর্তের দৃশ্য পটভূমি
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..


  • সন্ধ্যাকালীন মুহূর্তের দৃশ্য পটভূমি উপভোগ করতে আমি খুবই পছন্দ করি। এটা প্রায়ই করা হয়ে থাকে সূর্যের লালচে আকার ধারনের দৃশ্যপট যা তার সূর্যাস্তের মুহূর্তের সৌন্দর্য বৃদ্ধি করে ।সেই দৃশ্য পটভূমি সবাই উপভোগ করতে খুবই ভালোবাসে। সেই মুহূর্তের দৃশ্য ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করলাম।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 2 years ago 

ফটোগ্রাফি কাকে বলে আপনার ফটোগ্রাফির দেখেই শিখতে হবে। অসম্ভব ভাল ছিল প্রত্যেকটা ফটো। আসলে ফটোগ্রাফির দক্ষতা খুব ভালো আপনার। শেষের দুইটি ছবি বেশ ভালো লেগেছে আমার।

 2 years ago 

কি যে বলেন ভাইয়া শুধু প্রকৃতির রূপ মোবাইলের মাধ্যমে আপনাদের মাঝে তুলে ধরেছি সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

ভাইয়া আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি খুব সুন্দর ছিল। মনমুগ্ধকর ফটোগ্রাফি করেছেন আপনি। আমার কাছে আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি বেশ ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাদের ভাল লাগার জন্যই ফটোগ্রাফি গুলো করেছি যাতে আপনারা ও প্রকৃতির রূপ সৌন্দর্য উপভোগ করতে পারেন।

 2 years ago 

আপনার এই ক্ষুদ্রতম সাপোর্ট আমার জন্য অনেক বড় পাওয়া ধন্যবাদ।

 2 years ago 

প্রকৃতির অপরূপ সৌন্দর্য আপনার ফটোগ্রাফির মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরেছেন খুবই ভালো লাগছে আপনার ফটোগ্রাফি গুলো দেখতে ফটোগ্রাফি গুলো সম্পর্কে সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

প্রকৃতির রূপ সৌন্দর্য যা আমাদেরকে মুগ্ধ করে যেটা উপভোগ করতে আমি খুবই পছন্দ করি ফটোগ্রাফি তো না করলে ভালো লাগে না।

 2 years ago 

ভাইয়া আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করছেন আপনার ফটো গুলো সত্যিই অনেক সুন্দর হয়েছে।পাচ এবং ছয় নাম্বার ফটো অনেক বেশী ভালো লাগছে।ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

হ্যাঁ ভাইয়া চেষ্টা করি ভাল ফটোগ্রাফি করার আপনার কাছে 5 এবং 6 নম্বর ফটোগ্রাফি ভালো লেগেছে জেনে আমারও ভালো লাগলো মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

আসলেই ফটোগ্রাফি গুলো বেস্ট ছিলো।সবগুলো ফটোগ্রাফিগুলো বেশ সুন্দর। তবে আমার কাছে ৫ নম্বর ছবিটা বেশ ভালো লেগেছে।পদ্মা নদীর তীরে বেশ সুন্দর। মন ভালো হয়ে গেলো।ধন্যবাদ

 2 years ago 

চেষ্টা করি আপু সুন্দর কিছু দৃশ্য পটভূমি ফটোগ্রাফির মাধ্যমে ফুটিয়ে তোলার এত সুন্দর একটি মন্তব্য করবেন সেটাই কামনা করি ধন্যবাদ।

 2 years ago 

আপনি সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। আমার কাছে খুবই ভাল লেগেছে আপনার ফটোগ্রাফি গুলো। আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি চেষ্টা করি প্রকৃতির রূপ সৌন্দর্য ফটোগ্রাফির মাধ্যমে ফুটিয়ে তোলার সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার।

 2 years ago 

ওয়াওও,ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো আসলেই অনেক সুন্দর হয়েছে। কোনটা ছেড়ে কোনটা বলবো অধিক সুন্দর তা বুজতে পারছিনা। আসলেই অসাধারণ হয়েছে দেখতে খুবই সুন্দর লাগছে। ছবিগুলোর মধ্যে প্রকৃতির অপরূপ দৃশ্য ফুটে উঠেছে।মেঘলা আকাশের ছবিটা অসাধারণ ছিলো।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আমাদের মাঝে এত সুন্দর সুন্দর ফটো গুলোকে শেয়ার করার জন্য

 2 years ago 

আমার করা প্রতিটা ফটোগ্রাফি চমৎকার লাগলো জেনে আমারও ভালো লাগলো আসলে ফটোগ্রাফি করলে প্রকৃতির রূপ সৌন্দর্য বৃদ্ধি পায় ধন্যবাদ।

 2 years ago 

আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। বিশেষ করে সূর্য অস্ত দেওয়ার ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। আমার খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সূর্যাস্তের মুহূর্ত উপভোগ করতে খুব ভালোবাসি যেটা প্রায় উপভোগ করা হয়ে থাকে।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি করে আসলেই বেস্ট ছিল ভাই আসলে ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ প্রত্যেকটা ফটোগ্রাফি খুব ভালো লাগছিল বিশেষ করে সূর্যাস্তের ফটোগ্রাফি দেখতে আপনি আমার কাছে অনেক বেশি ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য

 2 years ago 

তাই নাকি সূর্য অস্তের মুহূর্ত খুবই চমৎকার হয় সূর্য হালকা লালচে আকার ধারণ করে যেটা উপভোগ করতেন খুবই ভালোবাসি।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67655.95
ETH 3799.02
USDT 1.00
SBD 3.53