টার্গেট ডিসেম্বর সিজন-৪। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -10 STEEM power up|| by ripon40

in আমার বাংলা ব্লগ3 months ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ১০, মে , ২০২৪
  • শুক্রবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

IMG_20240114_004049.png

Made by canva app

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত এক বছর যাবৎ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।তার পাশাপাশি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি। সুমন ভাইয়ের সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন।টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ করে আবার সিজন-৪ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর অর্ধেকটা পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20240510_094453.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে প্রায় ৮২ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ৫৩৫৩ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় অর্ধেকটা পাওয়ার আপ করবো।

IMG_20240510_094508.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20240510_094522.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৫৩৫৩ স্টিম। পাওয়ার আপ করার পর এখন স্টিম পাওয়ার হয়েছে ৫৩৬৩ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 3 months ago 

পাহাড় বৃদ্ধি করা বলতে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করাকে বোঝায়। আমরা যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করব আমাদের আইডি সক্ষমতা তত বাড়তে থাকবে। আজকের পাওয়ার বৃদ্ধি আগামী দিনের ভবিষ্যৎ। তাই আমাদের সকলের উচিত এভাবে কম বেশি পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে আইডির সক্ষমতা এগিয়ে নেওয়া।

 3 months ago 

পাওয়ার বৃদ্ধির পাশাপাশি নিজের সক্ষমতা বাড়ে এবং আর্নিং বেড়ে যায় যেটা কাজের প্রতি অনুপ্রেরণা দিয়ে থাকে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

প্রতিনিয়ত অল্প পরিমাণে হলেও পাওয়ার বৃদ্ধি করাটা আমাদের জন্য খুবই জরুরী। আর এই প্রেক্ষিতে আপনি নিজেও আজকে পাওয়ার বৃদ্ধি করেছেন এটা দেখে ভালো লাগলো। আসলে ছোট এমাউন্ট হলেও কিন্তু সেটা আস্তে আস্তে অনেক বড় অ্যামাউন্টে পরিণত হয়। যেটা আমরা কিছুটা সময় গেলেই বুঝতে পারবো। আপনার জন্য শুভকামনা রইল।

 3 months ago 

আমাদের কমিউনিটিতে সবাই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করে যেটা সত্যি অনেক গুরুত্বপূর্ণ ধন্যবাদ।

 3 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্ল্যাটফর্মে নিজের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনি প্রত্যেক সপ্তাহে আপনার ইনকামের ৫০ থেকে ৬০% পাওয়ার আপ করছেন জেনে বেশ ভালো লাগলো ভাই। আপনার জন্য শুভকামনা রইল।

 3 months ago 

সবাই নিজেদের লক্ষ্য অনুযায়ী পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে চলেছে যেটা নিজের সফলতার জায়গা নিয়ে যাবে ধন্যবাদ।

 3 months ago 

আপনার সাথে আমিও একমত পোষণ করছি, এই প্লাটফর্মে টিকে থাকতে হলে নিজেকে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে। সেটা হোক ছোট এমাউন্ট কিংবা বড় এমাউন্ট। আস্তে আস্তে অনেক বড় একটা এমাউন্টে অবশ্যই পরিণত হবে। প্রতিনিয়ত ধারাবাহিকতার সাথে পাওয়ার বৃদ্ধি করে চলেছেন এটা দেখে ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 months ago 

আসলে এই প্লাটফর্মের প্রতি ভালোবাসার অন্য একটি প্রতিদান হচ্ছে পাওয়ার বৃদ্ধি যেটা কাজের প্রতি আগ্রহ বাড়িয়ে দেয়।।

 3 months ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে এবং নিজেকে টিকিয়ে রাখতে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনি 10 স্টিম পাওয়ার আপ করলেন, এই পাওয়ার আপ এর মাধ্যমে ক্ষমতা আরো বৃদ্ধি করলেন, শুভকামনা রইল।

 3 months ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি আপনাদের অনুপ্রেরণায় চেষ্টা করছি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার।

 3 months ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা আস্তে আস্তে অনেকটাই শক্ত জায়গায় নিয়ে গিয়েছেন দেখে ভালো লাগছে। বর্তমান সময়ের সকলে পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি উৎসাহিত করছে সেই সাথে সকলেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছে, এটা সত্যিই অনেক বেশি প্রশংসনীয়। ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনি চলমান সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন আপনার জন্য শুভকামনা রইলো।

 3 months ago 

হ্যাঁ ১০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বাড়িয়ে নিলাম যেটা খুবই গুরুত্বপূর্ণ ছিল।

 3 months ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন।স্টিমিট প্লাটফর্মে যার যত বেশি পাওয়ার তার ততই বেশি শক্তি। আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 months ago 

ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা একসময় অনেক দূর এগিয়ে নিয়ে যাবে সে জন্যই পাওয়ার বিদ্যুৎ ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করেছি।

 3 months ago 

এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদী কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। আর সেই ধারাবাহিকত আজকে আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে আমি নিজেও চেষ্টা করি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার করবেন।

 3 months ago 

এই প্ল্যাটফর্মের সাথে যুক্ত হওয়ার পর থেকে ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করছি ।আপনারাও পাওয়ার বৃদ্ধি করছেন সেই অনুপ্রেরণা থেকে অব্যাহত রেখেছি । অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58607.22
ETH 2616.94
USDT 1.00
SBD 2.43