টার্গেট ডিসেম্বর সিজন-৪। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -10 STEEM power up|| by ripon40

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ১৭, মে , ২০২৪
  • শুক্রবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

IMG_20240114_004049.png

Made by canva app

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত এক বছর যাবৎ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।তার পাশাপাশি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি। সুমন ভাইয়ের সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন।টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ করে আবার সিজন-৪ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর অর্ধেকটা পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20240517_095006.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে প্রায় ১১ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ৫৩৮৬ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় অর্ধেকটা পাওয়ার আপ করবো।

IMG_20240517_095022.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20240517_095037.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৫৩৮৬ স্টিম। পাওয়ার আপ করার পর এখন স্টিম পাওয়ার হয়েছে ৫৩৯৬ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 4 months ago 

প্রতি সপ্তাহের মত করে আজও আপনি একটি নিদিষ্ট এমাউন্টের পাওয়ার আপ করলেন। আসলে পাওয়ার আপ করলেই কিন্তু আমরা অনেক দূল এগিয়ে যেতে পারি। আশা করি ভাইয়া যদি এমন পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন তাহলে অনেক দূর এগিয়ে যাবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 months ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 4 months ago 

স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থানকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই। তাছাড়া পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে স্টিমিটে খুব দ্রুত সফলতা পাওয়া সম্ভব। আপনি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 4 months ago 

নিজেকে শক্তিশালী করতে আপনি পাওয়ার আ করে যাচ্ছেন। আজকে আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এভাবে এগিয়ে যাবেন শুভকামনা রইল

 4 months ago 

ভাইয়া আপনার দশ স্টিম পাওয়ার আপ করা দেখে আমার অনেক ভালো লাগলো। আসলে আমাদের প্রত্যেকের উচিত আমরা যারা এই প্লাটফর্মে কাজ করি তাদের প্রত্যেকের পাওয়ার আপ করা। কারণ যার পাওয়ার আপ যত বেশি তার কাজ করার সক্ষমতা তত বেশি। এভাবে আপনি আস্তে আস্তে পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাবেন আশা করি ধন্যবাদ আপনাকে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

আপনি আপনার সপ্তাহিক ইনকামের 50 থেকে 60% প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে সত্যিই অনেক ভালো লাগলো । আপনি সিজন টু শেষ করে সিজন ফোরে চলমান রয়েছেন দেখে ভালো লাগলো । আশা রাখছি খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন ।

 4 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন ।
আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন জানতে পেরে খুবই ভালো লাগলো।
আসলে সফলতা অর্জন করতে হলে পাওয়ার বৃদ্ধির বিকল্প কিছু হতে পারে না।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 4 months ago 

আপনি বরাবরই টার্গেট ডিসেম্বর সিজন ৪ উপলক্ষে ১০ স্টিম করে পাওয়ার আপ করেন।আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আমাদের সবার উচিত কিছু কিছু করে পাওয়ার আপ করার।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32