টার্গেট ডিসেম্বর সিজন-৪। ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 50 STEEM power up|| by ripon40

in আমার বাংলা ব্লগ20 days ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ৩১, মে , ২০২৪
  • শুক্রবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

Black Modern Minimalist Reminder Instagram Post_20240317_013849_0000.png

Made by canva app

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত এক বছর যাবৎ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।তার পাশাপাশি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি। সুমন ভাইয়ের সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন।টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ করে আবার সিজন-৪ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর অর্ধেকটা পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে প্রথম ডলফিন হওয়ার খুব কাছাকাছি পৌঁছে গিয়েছি।

IMG_20240531_101745.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে প্রায় ৫০ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ৫৪৮৫ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় সম্পূর্ণটা পাওয়ার আপ করবো।

IMG_20240531_101801.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20240531_101816.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৫৪৮৫ স্টিম। পাওয়ার আপ করার পর স্টিম পাওয়ার হয়েছে ৫৫৩৫স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 20 days ago 

ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করলে অনেক দূর এগিয়ে যাওয়া সম্ভব। তাই জন্য আমি সবসময়ই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি পছন্দ করি। আপনার পোস্ট দেখে আমি অনেক বেশি উৎসাহিত হয়েছি। পাওয়ার বৃদ্ধির করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 20 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন-৪ উপলক্ষে আপনি প্রতিনিয়ত কিছু পরিমাণ স্টিম পাওয়ার আপ করেছেন, এটা দেখে বেশ ভালো লাগছে আমার কাছে। আপনি এ সপ্তাহে পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করছি আপনি সর্বদা আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 20 days ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 20 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪অংশগ্রহনের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন এবং ভবিষ্যতে আরও পাওয়ার আপ করবেন। এভাবে আপনি পাওয়ার আপকরতে থাকলে আপনার সক্ষমতা কমিউটিতে অবশ্যই বৃদ্ধি পাবে আশা করি।

 20 days ago 

৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার শক্তি বৃদ্ধি করতে আরও একধাপ এগিয়ে গেলেন।এভাবেই আপনার শক্তি বৃদ্ধি করে যাবেন।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 20 days ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আর নিজের অবস্থান শর্ত করার ব্যাপারে এখন সকলেই অনেক বেশি সচেতন। আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো প্রতিনিয়ত আপনি আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 20 days ago 

বন্ধু তোমার করা পাওয়ার আপ পোষ্ট দেখে ভীষণ ভালো লাগলো। যত বেশি পাওয়ার বৃদ্ধি করা যাবে ততই একাউন্টে সক্ষমতা বৃদ্ধি পাবে। আমি আশা করছি টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর ভেতরেই তুমি প্রথম ডলফিন অর্জন করতে পারবে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ বন্ধু।

 20 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ফোর সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্য পাওয়ার আপ করে চলেছেন দেখে বেশ ভালো লাগলো ভাই। আপনি প্রত্যেক সপ্তাহে নিজের ইনকামের ৫০ থেকে ৬০ পার্সেন্ট পাওয়ার আপ করেন জেনে বেশ ভালো লাগলো। নিজের ধারাবাহিকতা বজায় রাখুন আপনার জন্য শুভকামনা রইল ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65045.20
ETH 3523.22
USDT 1.00
SBD 2.37