টার্গেট ডিসেম্বর সিজন-৪। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -10 STEEM power up|| by ripon40

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ১৩, এপ্রিল , ২০২৪
  • শনিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

IMG_20240114_004049.png

Made by canva app

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত এক বছর যাবৎ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।তার পাশাপাশি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি। সুমন ভাইয়ের সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন।টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ করে আবার সিজন-৪ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20240413_144204.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে প্রায় ২৮ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ৫১৫৮ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় অর্ধেকটা পাওয়ার আপ করবো।

IMG_20240413_144218.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20240413_144233.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৫১৫৮ স্টিম। পাওয়ার আপ করার পর। এখন স্টিম পাওয়ার হয়েছে ৫১৬৮ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

এটা ঠিক বলেছেন ভিত্তি না থাকলে কোথাও টিকে থাকা সম্ভব হয় না। এই প্লাটফর্মে আমাদের নিজেদের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ এর বিকল্প নেই। আপনি প্রত্যেক সপ্তাহে আপনার ইনকামের একটা অংশ পাওয়ার আপ করেন। আজকে দশ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আরো এক ধাপ এগিয়ে গেলেন লক্ষ্য পূরণের দিকে। শুভকামনা রইল।

 2 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলেন।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি
অনেক অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার এ পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক ভালো লাগলো। আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজের সক্ষমতা আরো সামনের দিকে এগিয়ে নেওয়া। তাই যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তাদের আরো সুযোগ সুবিধা সৃষ্টি হবে এই প্লাটফর্মে।

 2 months ago 

আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করে এক ধাপ সামনের দিকে এগিয়ে গিয়েছেন দেখে অনেক বেশি ভালো লাগলো। যেটা তো বেশি পাওয়ার আপ করবে, সে তত তাড়াতাড়ি সামনের দিকে এগিয়ে যেতে পারবে। সক্ষমতা বৃদ্ধি করার জন্য ও পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি যদি ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করেন, তাহলে কিন্তু আপনি অনেক দূরে এগিয়ে যেতে পারবেন। আর নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করবেন। এভাবেই আপনি এগিয়ে যান।

 2 months ago 

ভাইয়া প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গিয়েছেন দেখে খুব ভালো লাগলো। এভাবে এগিয়ে যেতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

আমাদের যার যত পাওয়ার রয়েছে তার তত শক্তি রয়েছে। স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। যাইহোক আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 months ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.12
JST 0.027
BTC 65730.77
ETH 3446.83
USDT 1.00
SBD 2.32